scorecardresearch
 

Gupt Navratri 2023 Weekly Rashifal January : এই সপ্তাহে মালামাল ৫ রাশি, ৯ দিনের মধ্যেই মিলবে বহু প্রতিক্ষিত সাফল্য

দেবীর আশীর্বাদে আজ থেকে আগামী ৩০ জানুয়ারির মধ্যে ৫ রাশির কপাল ফিরতে চলেছে। হাতে আসতে চলেছে প্রচুর টাকা পয়সা। সঙ্গে বৃদ্ধি পাবে সুখ সমৃদ্ধি খ্যাতি ও যশ। তাহলে চলুন জেনে নেওয়া যাক, ভাগ্যবান ওই রাশিগুলি কী কী। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শুরু হচ্ছে নতুন সপ্তাহ
  • একই সঙ্গে শুরু গুপ্ত নবরাত্রি
  • ৪ রাশির জন্য দারুণ কাটবে

আজ, ২২ ডিসেম্বর ২০২৩ রবিবার। আজ মা দুর্গার আশীর্বাদ পাওয়ার জন্য খুবই শুভ দিন। আজ মাঘ মাসের শুক্লপক্ষের প্রতিপদ থেকে শুরু গুপ্ত নবরাত্রি (Gupt Navratri 2023)। আর ২০২৩ সালের এই প্রথম নবরাত্রি ৫টি রাশির মানুষদের জন্য খুবই শুভ। দেবীর আশীর্বাদে আজ থেকে আগামী ৩০ জানুয়ারির মধ্যে ৫ রাশির কপাল ফিরতে চলেছে। হাতে আসতে চলেছে প্রচুর টাকা পয়সা। সঙ্গে বৃদ্ধি পাবে সুখ সমৃদ্ধি খ্যাতি ও যশ। অর্থাৎ নতুন সপ্তাহ এই ৫ রাশির দারুণ কাটতে চলেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, ভাগ্যবান ওই রাশিগুলি কী কী। 

মেষ রাশি (Aries) : মেষ রাশির জন্য এই গুপ্ত নবরাত্রি খুবই শুভ হতে চলেছে। গুপ্ত নবরাত্রির এই ৯ দিনে মেষ রাশির মানুষেরা নতুন চাকরি পেতে পারেন। আবার বর্তমান চাকরিতেও হতে পারে পদোন্নতি। সম্পত্তি সংক্রান্ত সুবিধা মিবতে পারে। কোনও জায়গায় বেড়াতে যেতে পারেন। এককথায় সময় মেষ রাশির মানুষদের অনুকূলে থাকবে।

কন্যা রাশি (Virgo) : জানুয়ারিতে গ্রহের গোচর কন্যা রাশির জাতক জাতিকাদেরও অনেক সুবিধা দেবে। উন্নতির পথ খুলে যাবে। ব্যবসায় লাভ হবে। বড় কোনও কাজ সম্পন্ন হওয়ায় মানসিক স্বস্তি পাবেন। বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটবে। কারও কাছ থেকে কোনও কিছু উপহার পেতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio) : গুপ্ত নবরাত্রির সময় যে কোনও জায়গা থেকে ভাল খবর পেতে পারেন বৃশ্চিক রাশির জাতক জাতিকারা। এই সময় ভাল কাজ করবেন এবং তার শুভ ফলও পাবেন। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখ থাকবে। অর্থ লাভ হতে পারে।

মকর রাশি (Capricorn) : আইনি বিষয় থেকে মুক্তি পাবেন। লাভের সুযোগ থাকবে। ভ্রমণ লাভজনক প্রমাণিত হতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। পরিবারের সঙ্গে সময় কাটাবে। অর্থ লাভ হতে পারে।

Advertisement

মীন রাশি (Pisces) : বুদ্ধিমত্তার সাহাজ্যে মীন রাশির জাতক জাতিকারা বড় কোনও সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে যোগাযোগ হতে পারে এবং তাঁর থেকে সুবিধা মিলতে পারে। বন্ধুদের সহযোগিতাও বজায় থাকবে। চাকরি-ব্যবসার জন্যও সময়টা ভাল।

আরও পড়ুন - ভারত জোড়ো যাত্রায় দীর্ঘ পদযাত্রা রাহুলের, কংগ্রেসে নেতার ফিটনেসের রহস্য কী?

 

Advertisement