scorecardresearch
 

Guru Chandal Yog Unlucky Zodiacs: এপ্রিল থেকে কোষ্ঠীতে গুরু-চন্ডাল, ৬ মাস ধরে দুর্ভাগ্য ৭ রাশির

চলতি বছর ২৩ এপ্রিল গুরু চন্ডাল যোগ তৈরি হতে চলেছে। ওই দিন দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করবেন। ওই রাশিতে ইতিমধ্যেই রয়েছেন রাহু। ৩০ অক্টোবর পর্যন্ত ওই রাশিতেই থাকবেন। বৃহস্পতি এবং রাহু একই রাশিতে আগামী ৬ মাস একসঙ্গে থাকবে। যাঁদের রাশিতে এই যোগ তৈরি হচ্ছে তাঁদের জন্য আগামী সময় খুব কঠিন হতে চলেছে।

Advertisement
গুরু-চন্ডাল যোগ। Rashifal 2023 গুরু-চন্ডাল যোগ। Rashifal 2023
হাইলাইটস
  • এপ্রিল থেকে গুরু চণ্ডাল যোগ।
  • ৬ মাস থাকতে হবে সতর্ক।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সময়ে সময়ে গ্রহের গতিবিধির পরিবর্তন হয়। গ্রহের অবস্থান বদল খুবই গুরুত্বপূর্ণ। এর মধ্যে কয়েকটি গ্রহের অবস্থান জীবনে বিরাট প্রভাব ফেলে। এর মধ্যে অন্যতম দেবগুরু বৃহস্পতি। বুদ্ধি, জ্ঞান, কর্ম ইত্যাদির কর্তা দেবগুরু। ব্যক্তির কোষ্ঠীতে বৃহস্পতি দুর্বল হয়ে পড়লে সব দিক থেকে ক্ষতি হয়। অন্যদিকে, রাহুর কারণে যে কোনও ব্যক্তি অনৈতিক-অবৈধ কাজ, জুয়া, নেশাক দিকে টেনে নিয়ে যায়। রাহু-দেবগুরুর প্রভাবে গঠিক হতে চলেছে গুরু চন্ডাল যোগ।

চলতি বছর ২৩ এপ্রিল গুরু চন্ডাল যোগ তৈরি হতে চলেছে। ওই দিন দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করবেন। ওই রাশিতে ইতিমধ্যেই রয়েছেন রাহু। ৩০ অক্টোবর পর্যন্ত ওই রাশিতেই থাকবেন। বৃহস্পতি এবং রাহু একই রাশিতে আগামী ৬ মাস একসঙ্গে থাকবে। যাঁদের রাশিতে এই যোগ তৈরি হচ্ছে তাঁদের জন্য আগামী সময় খুব কঠিন হতে চলেছে। নেতিবাচকতা বাড়বে। জ্যোতিষীদের মতে, এই গুরু চন্ডাল যোগে ব্যক্তিদের জীবনে আসবে নেতিবাচকতা। অপরাধ ও প্রতারণার দিকে ঝুঁকতে শুরু করবেন। সুপরামর্শ দিলেও তাঁরা গ্রহণ করবেন না। বরং ক্ষতিকর ও লোকসানের কাজই করবেন। 

মেষ- মেষ রাশিতে তৈরি হচ্ছে গুরু চন্ডাল যোগ। যে কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের নানা সমস্যার মুখে পড়তে হবে। কাছের লোকেদের সঙ্গে ঝামেলা হতে পারে। অফিসে বিবাদে পড়বেন। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ- এই সময়ের মধ্যে বিনিয়োগ সংক্রান্ত কোনও কাজ করবেন না। অর্থনৈতিক অবস্থার অবনতি হতে পারে। পারিবারিক সমস্যা মোকাবিলা করতে হবে। সুখ-শান্তি থাকবে না জীবনে। 

মিথুন- শত্রুরা ক্ষতি করতে পারে। ভাইবোনদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। ব্যবসা ও রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টা কঠিন হতে পারে।

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকাদের অর্থ সংক্রান্ত সমস্যা হতে পারে। কথাবার্তায় সংযম থাকতে হবে। শত্রুরা ঝামেলা করতে পারে। ভাগ্যের সমর্থন পাবেন না।

Advertisement

সিংহ- কাজ-কর্মে বাধা আসতে পারে। ভাইদের মধ্যে বিবাদ হতে পারে। যে কারণে মানসিক চাপ বাড়বে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

কন্যা- সম্পর্কের ক্ষেত্রে যত্নবান হওয়া উচিত। ভ্রমণে সতর্ক থাকুন। পারিবারিক কলহ বাড়তে পারে। বিতর্ক থেকে দূরে থাকুন।

তুলা- উপার্জনে ঘাটতি হবে। পরিজনদের কাছ থেকে বিচ্ছিন্ন হওয়ার সম্ভাবনা। অনৈতিক কাজ থেকে অর্থ আসবে।

বৃশ্চিক- কাজের ক্ষেত্রে বাধা আসতে পারে। ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন। চাকরিতে সমস্যা হতে পারে।

ধনু-ভাগ্যের সঙ্গ পাবেন না। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। পারিবারিক ঝামেলা হতে পারে। 

মকর- স্বাস্থ্যের যত্ন নিন। কথাবার্তায় সতর্ক থাকুন। আয় কমতে পারে। কাজে বাধা আসতে পারে।

কুম্ভ- ব্যবসায় বাধা আসতে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদ ও বিতর্কের সম্ভাবনা। আয় কমে যেতে পারে। শেয়ারবাজারে লোকসান হতে পারে।

মীন-শত্রুপক্ষের বাধার সম্মুখীন হতে পারেন। মামলা-মোকদ্দমায় সমস্যায় পড়বেন। পিতামাতার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। 

আরও পড়ুন- ৫ মার্চ পর্যন্ত ৫ রাশির অর্থহানি-বাধা, ৩ রাশির উন্নতি-সাফল্য

Advertisement