scorecardresearch
 

Shani Lucky-Unlucky Zodiacs: ৫ মার্চ পর্যন্ত ৫ রাশির অর্থহানি-বাধা, ৩ রাশির উন্নতি-সাফল্য

শনিদেব ৩০ জানুয়ারি অর্থাৎ সোমবার অস্তমিত হয়েছেন। ৫ মার্চ পর্যন্ত এই অবস্থানে থাকবেন। ফলে আগামী ৩৩ দিন কয়েকটি রাশির জীবনে  আসতে থাকবে সমস্যা ও বাধাবিঘ্ন। ফলে সাবধানে থাকতে হবে তাদের। আবার কয়েকটি রাশি হতে চলেছে লাভবান।  

Advertisement
শনি অস্ত ২০২৩। Rashifal 2023। শনি অস্ত ২০২৩। Rashifal 2023।
হাইলাইটস
  • সোমবার অস্ত গিয়েছে শনি।
  • ৫ রাশির জীবনে দুর্ভোগ।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর রাশি বদল করে। এর মধ্যে আবার উদয়-অস্তও হয় গ্রহগুলি। গত ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন শনিদেব। তার পর ৩০ জানুয়ারি অর্থাৎ সোমবার অস্তমিত হয়েছেন। আবার ৫ মার্চ পর্যন্ত এই অবস্থানে থাকবেন শনিদেব। ফলে আগামী ৩৩ দিন কয়েকটি রাশির জীবনে  আসতে থাকবে সমস্যা ও বাধাবিঘ্ন। ফলে সাবধানে থাকতে হবে তাদের। আবার কয়েকটি রাশি হতে চলেছে লাভবান।  
  
শনি অস্ত যাওয়ায় ৫টি রাশির জাতক-জাতিকাদের সমস্যা বাড়বে। তারা নানা ধরনের বাধাবিঘ্নের মুখে পড়বেন। 

কর্কট রাশি-এই রাশির সপ্তম ঘরে অস্তমিত হয়েছে শনি। কেরিয়ারের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। ব্যবসায়ীরা সমস্যায় পড়বেন। খুব সাবধানে থাকতে হবে। ভুল করেও নতুন কোনও কাজ বা পরিকল্পনা শুরু করবেন না। আগামী ৩৩ দিন কেরিয়ার সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত না নেওয়াই শ্রেয়। বিবাহিত জাতক-জাতিকাদের দাম্পত্যে সমস্যা হতে পারে। বাড়বে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। 

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের ষষ্ঠ ঘরে অবস্থান করছেন শনিদেব। স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। হঠাৎ করে ব্যয় বাড়তে পারে। অযথা খরচ করতে হতে পারে আপনাকে। অশুভ খবর পেতে পারেন। মেজাজ ঠিক থাকবে না। ব্যবসায়ীদের জন্য এই সময় প্রতিকূল। আর্থিক সংকট তৈরি হতে পারে। বড় সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তাভাবনা করুন। 

বৃশ্চিক রাশি-এই রাশির তৃতীয় ঘরে অস্ত গিয়েছে শনি। যা ভাইবোনের সঙ্গে সম্পর্কিত স্থান। শনির কারণে ভাইবোনদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক এড়িয়ে চলুন। ব্যবসায় কোনও বড় চুক্তি করবেন না। বড় বিনিয়োগ এড়িয়ে চলুন। রাস্তাঘাটে চলাফেরার সময় বিশেষভাবে সতর্ক থাকুন। খরচে লাগাম টানুন। কেরিয়ার সংক্রান্ত সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন। 

Advertisement

মেষ রাশি- এই রাশির দশম ঘরে অস্তমিত হয়েছে শনি। দশম ঘর কেরিয়ার ও সামাজিক জীবনের স্থান। এই ঘরে শনি অস্ত যাওয়ার কারণে মেষ রাশির জীবনে আসবে নানা প্রতিকূলতা ও বাধা। ক্ষতিগ্রস্ত হতে পারে সামাজিক ভাবমূর্তি।পেশাগত জীবনে আসবে বিবিধ উত্থান-পতন। রয়েছে আর্থিক ক্ষতির সম্ভাবনাও। কোথাও টাকা বিনিয়োগ করবেন না। দাম্পত্য জীবন ভরে উঠবে কলহে। 

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের কেরিয়ার সংক্রান্ত নিতে হবে সাবধানে। দুর্বল হবে আর্থিক অবস্থা। কর্মস্থলে বাড়বে চাপ। কারও সঙ্গে তর্ক করবেন না। অফিসে বিবাদ এড়িয়ে চলুন। ব্যবসায়ীরাও এই সময়ে সতর্ক হয়ে লেনদেন করুন। বিনিয়োগের সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধান হোন। স্ত্রীর সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। 

শনি অস্তমিত হওয়ার পর শুভ ফলও পাবেন ৩ রাশির জাতক-জাতিকারা। সেই ৩ রাশি হল-বৃষ, তুলা এবং মকর। 

মকর- এই রাশির জাতক-জাতিকাদের শনির অবস্থান ইতিবাচক ফল দেবে। আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা। ব্যবসায়ী এবং চাকরিজীবীরা আর্থিক উন্নতির যোগ। কর্মক্ষেত্রে এগিয়ে যাবেন। পরিশ্রম করলে সাফল্য পাবেন। 

তুলা- সুসময় শুরু হয়েছে এই রাশির জাতক-জাতিকাদের। ৩৩ দিনের মধ্যে আসতে পারে বড় খবর। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন আপনি। কর্মক্ষেত্রে উন্নতির যোগ। অর্থনৈতিকভাবে উন্নতিলাভ করবেন। টাকাপয়সার কোনও অভাব হবে না। পরিশ্রমের ফল পাবেন। কেটে যাবে বাধাবিঘ্ন। 

বৃষ- শনি অস্ত যাওয়া ৫ মার্চ পর্যন্ত দারুণ সময় কাটবে এই রাশির জাতক-জাতিকাদের। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। কর্মক্ষেত্রেও উন্নতির যোগ। অফিসে দায়িত্ব বাড়তে পারে। পরিশ্রমের ফল পাবেন। বাড়বে আয়। পরিকল্পনা করলে সফল হবেন। ব্যবসায় লাভের যোগ। 

আরও পড়ুন- সরস্বতীর মতো হন এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা, বুদ্ধিমান-কলায় পারদর্শী


Advertisement