scorecardresearch
 

Guru Chandra Yuti Nava Pancham Yoga Lucky Zodiac Sign : দেবগুরু ও চন্দ্রের মিলনে নবপঞ্চম যোগ, নাম-যশ-অর্থে ৪ রাশির মধুর জীবন

বৃহস্পতি ও চন্দ্রের মিলনে (Guru Chandra Yuti) নবপঞ্চম যোগও তৈরি হচ্ছে। নবপঞ্চম যোগকে (Naba Pancha Yoga) জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই যোগের ফলে বড়সড় উপকার পেতে পারেন কয়েকটি রাশির মানুষ। এমনকী ওই রাশিগুলির জীবনে বিভিন্ন ক্ষেত্রে লাভও হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, এর ফলে লাভবান হতে চলেছেন কোন কোন রাশির জাতক জাতিকারা।  

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গুরু ও চন্দ্রের মিলন
  • তৈরি হচ্ছে শুভ যোগ
  • সফল পাবে ৪ রাশি

দেবগুরু বৃহস্পতিকে সৌভাগ্যের গ্রহ হিসেবে বর্ণনা করা হয়। আর চন্দ্র হল মনের কারক। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই মিলন বৃহস্পতি ও চন্দ্রের। এই দুটটি একে অপরের বন্ধু গ্রহ। এর পাশাপাশি বৃহস্পতি ও চন্দ্রের মিলনে (Guru Chandra Yuti) নবপঞ্চম যোগও তৈরি হচ্ছে। নবপঞ্চম যোগকে (Nava Pancham Yoga) জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই যোগের ফলে বড়সড় উপকার পেতে পারেন কয়েকটি রাশির মানুষ। এমনকী ওই রাশিগুলির জীবনে বিভিন্ন ক্ষেত্রে লাভও হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, এর ফলে লাভবান হতে চলেছেন কোন কোন রাশির জাতক জাতিকারা।  

মেষ রাশি (Aries) : নবপঞ্চম যোগ মেষ রাশির জাতকদের জন্য খুব উপকারী ফল দেবে। জাতক জাতিকাদের জীবনে বৈষয়িক আনন্দ বৃদ্ধি পাবে। যে কোনও মাঙ্গলিক বা ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা সাফল্য পেতে পারেন। সৌভাগ্যের সুফল পাবেন।

মিথুন রাশি (Gemini) : চন্দ্র ও বৃহস্পতির (Guru Chandra Yoga) নবপঞ্চম যোগ (Nava Pancham Yoga) মিথুন রাশির জাতক জাতিকাদের জন্যও খুবই অনুকূল প্রমাণিত হতে পারে। চাকরিজীবীরা বড়সড় সাফল্য পেতে পারেন। পছন্দের জায়গায় বদলি মিলতে পারে। সমাজে সক্রিয় ভূমিকা থাকবে। সম্মান বাড়বে। জীবনে সুখ বাড়বে।

কন্যা রাশি (Virgo) : চন্দ্র ও বৃহস্পতির মিলনে (Guru Chandra Yuti) গঠিত নবপঞ্চম যোগ কন্যা রাশির জাতকদের জন্যও ভাগ্যবান হিসেবে প্রমাণিত হতে পারে। শেয়ারবাজার ও বিনিয়োগে লাভবান হবেন। প্রেম জীবন ভাল যাবে। অবিবাহিতরা সঙ্গী পাবেন। আয়ের নতুন পথ তৈরি হবে। অনেকগুলি উপায়ে অর্থ রোজগার হতে পারে। 

তুলা রাশি (Libra) : চন্দ্র ও বৃহস্পতির মিলনে নবপঞ্চম যোগ তৈরি হচ্ছে, যা তুলা রাশির জাতকদের জন্য খুবই শুভ। অনেক টাকা পাবে। কেরিয়ারে বড় সুযোগ আসবে। পদোন্নতি-অগ্রগতির সম্ভাবনা থাকবে। প্রেম জীবন, বিবাহিত জীবন ভাল যাবে।

Advertisement

আরও পড়ুন - ঘরোয়া ৪ উপায়ে পরিষ্কার রাখুন কিডনিকে, থাকবেন সুস্থ; পাবেন দীর্ঘায়ু

 

Advertisement