scorecardresearch
 

Guru Chandra Yuti Gajkesari Rajyog : মীনে গুরু-চন্দ্রের মহামিলনে গজকেশরী রাজযোগ, ৩ রাশির ধুমধারাক্কা উন্নতি

গ্রহ ও নক্ষত্রের গোচরের প্রভাব সমস্ত রাশিচক্রের ওপরেই পড়ে। তাই খুব স্বাভাবিকভাবেই গজকেশরী যোগের (Gaj Kesari Raj Yoga) প্রভাবও সমস্ত রাশিচক্রে দেখা যাবে। তবে কিছু বিশেষ বিশেষ রাশির ওপরে এর প্রভাব খুবই শুভ পড়তে চলেছে। অর্থাৎ কয়েকটি রাশি এর দারুণ সুফল পাবেন। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মীনে গুরু ও চন্দ্রের সংযোগ
  • তৈরি হচ্ছে গজকেশরী রাজযোগ
  • ৩ রাশির ভাল অবস্থা

আগামী ২২ মার্চ ২০২৩-এ তৈরি হচ্ছে গজকেশরী যোগ। মীন রাশিতে, এই যোগ দেবগুরু বৃহস্পতি এবং চন্দ্রের মিলনে (Guru Chandra Yuti ) তৈরি হতে চলেছে এই রাজযোগ। গ্রহ ও নক্ষত্রের গোচরের প্রভাব সমস্ত রাশিচক্রের ওপরেই পড়ে। তাই খুব স্বাভাবিকভাবেই গজকেশরী যোগের (Gaj Kesari Raj Yoga) প্রভাবও সমস্ত রাশিচক্রে দেখা যাবে। তবে কিছু বিশেষ বিশেষ রাশির ওপরে এর প্রভাব খুবই শুভ পড়তে চলেছে। অর্থাৎ কয়েকটি রাশি এর দারুণ সুফল পাবেন। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী।

কর্কট রাশি (Cancer) - গজকেশরী রাজ যোগের শুভ প্রভাব কর্কট রাশির জাতক জাতিকাদের জীবনে দেখা যাবে। এই সময়ে আপনি কেরিয়ারে ভাল পারফর্ম করতে পারবেন। বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি সময়টা শিক্ষার্থীদের জন্যও খুব গুরুত্বপূর্ণ। কারণ আপনি দীর্ঘকাল এই সময়টির জন্যই অপেক্ষা করছিলেন। সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। দীর্ঘ সময় ধরে আটকে ছিল এমন কোনও কাজও এখন শেষ হতে পারে। ভাল ফল পাবেন।

ধনু রাশি (Sagittarius) - গুরু ও চন্দ্রের মিলনের শুভ প্রভাব ধনু রাশির জাতক জাতিকাদের জীবনেও দেখা যাবে। এই সময়ে আকস্মিক ধনলাভও হতে পারে। সম্প্রসারণ হতে পারে ব্যবসা বাণিজ্যের। মিডিয়া ও গ্ল্যামার ফিল্ডের সঙ্গে জড়িত মানুষেরা বিশেষভাবে সুবিধা পেতে পারেন। নতুন কোনও চুক্তি নিশ্চিত হতে পারে। যার ফলে ভবিষ্যতে বড় কোনও সুবিধা পেতে পারেন। 

মীন রাশি (Pisces) - গুরু এবং চন্দ্রের মিলনটি মীন রাশিতে ঘটতে চলেছে। ফলে এই রাজ যোগের শুভ প্রভাব মীন রাশির জাতক জাতিকাদের ওপরে সবচেয়ে বেশি পড়বে। এই যোগের ফলে মীন রাশির মানুষদের মধ্যে আত্মবিশ্বাস বাড়বে। সম্পর্ক আরও ভাল হবে। জীবনে সুখ বজায় থাকবে। পরিবারের সঙ্গে একটি সময় কাটাতে পারবেন। এককথায় বলতে গেলে গজকেশরী রাজযোগের সময়ে দারুণ ফল পাবে মীন রাশি। 
 

Advertisement

আরও পড়ুন - আজ থেকেই তুঙ্গে ৫ রাশির ভাগ্য, চাকরি-ব্যবসায় অগাধ টাকার সম্ভাবনা

 

Advertisement