scorecardresearch
 

Saptahik Rashifal 20-26 March 2023 : আজ থেকেই তুঙ্গে ৫ রাশির ভাগ্য, চাকরি-ব্যবসায় অগাধ টাকার সম্ভাবনা

এই সপ্তাহটি চাকরি-ব্যবসায় অগ্রগতি, অর্থলাভ এবং সুখের হবে। চলুন জেনে নেওয়া যাক সাপ্তাহিক রাশিফল (Saptahik Rashifal In Bengali) ​​অনুযায়ী এই সপ্তাহের সেই সৌভাগ্যবান রাশিগুলো কী কী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ৫ রাশির দারুণ সময়
  • থাকতে পারেন আপনিও
  • জেনে নিন সাপ্তাহিক রাশিফল

আজ ২০ মার্চ। আজ থেকে ২৬ মার্চ পর্যন্ত, কিছু রাশির জাতক জাতিকাদের জন্য সময়টি বিশেষ হতে চলেছে। ফলে তাঁদের জন্য, এই সপ্তাহটি চাকরি-ব্যবসায় অগ্রগতি, অর্থলাভ এবং সুখের হবে। চলুন জেনে নেওয়া যাক সাপ্তাহিক রাশিফল (Saptahik Rashifal In Bengali) ​​অনুযায়ী এই সপ্তাহের সেই সৌভাগ্যবান রাশিগুলো কী কী।

মেষ রাশি (Aries) - এই সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকাদের সম্মান ও প্রতিপত্তি দেবে। কাজে ব্যস্ততা থাকবে, কিন্তু পরিশ্রমের পরিপূর্ণ ফলও পাবেন। কর্মজীবনে অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে। তবে কথাবার্তা ভদ্রভাবে বলুন। কারণ বেফাঁস কথাবার্তায় পরিস্থিতি প্রতিকূলে চলে যেতে পারে।

কর্কট রাশি (Cancer) - কর্কটরাশির মানুষেরা এই সপ্তাহে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আটকে থাকা কাজ সমাপ্ত হবে। যদিও সরকারি কাজে এখনও বেশ কিছুটা সময় লাগতে পারে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। কারণ এই সময় পিতার স্বাস্থ্যের অবতনির আশঙ্কা দেখা রয়েছে। 

কন্যা রাশি (Virgo) - কন্যা রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য ভাল থাকবে। পুরানো রোগ থেকে মুক্তি পাবেন। ব্যবসা বৃদ্ধির জন্যও এটি একটি ভাল সময়। চাকরিতেও লাভ হবে। পরিশ্রমের পূর্ণ সুফল পাবেন। শত্রুদের বিরুদ্ধে জয় পাবেন। ফলে জীবনে বাধা বিপত্তি কেটে যাবে।

তুলা রাশি (Libra) - এই সপ্তাহে তুলা রাশির জাতক জাতিকারা প্রতিপক্ষকে পরাস্ত করতে সক্ষম হবেন। সমস্ত ক্ষেত্রে আধিপত্য বাড়বে। যে কোনও অবস্থাতেই জয় অর্জিত হবে। অবিবাহিতরা ভাল দাম্পত্য সম্পর্ক পাবেন। অর্থ লাভেরও যোগ রয়েছে। সেক্ষেত্রে পরিবার ও আর্থিক ক্ষেত্র ভাল থাকলে মনেও আনন্দ থাকবে।

মীন রাশি (Pisces) - চলতি সপ্তাহে এই রাশির জাতক জাতিকারা ব্যবসায় বড়সড় লাভ পেতে পারেন। নতুন কোনও কাজ শুরু করতে চাইলে করতে পারেন। আইনি বিষয়ে সাফল্য আসবে। দৌড়াদৌড়ি হবে, কিন্তু কঠোর পরিশ্রম ফল দেবে। কাজে সাফল্য আসবে। পরিশ্রমের ফল পেলে কাজে আরও বেশি করে মনোযোগ দিতে পারবেন। 

Advertisement

আরও পড়ুন - বুধ-গুরু-সূর্যের বিরল মিলন, এই মাসে ৩ রাশির সাফল্য কেউ রুখতে পারবে না

 

Advertisement