scorecardresearch
 

Gajlakshmi Yog From April: এপ্রিল থেকে লক্ষ্মীর কৃপায় ৫ রাশি, কাটবে অর্থ সংকট

Guru Gochar 2023: ২২ এপ্রিল বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে গমন করতে চলেছে। গত ১৩ মাস ধরে মীন রাশিতে ছিল বৃহস্পতি। মেষ রাশিতে বৃহস্পতির গমনের সময় চন্দ্রও উপস্থিত থাকবেন। চন্দ্র এবং বৃহস্পতি থাকবেন একই রাশিতে। তৈরি হবে গজলক্ষ্মী রাজ যোগ।

Advertisement
Guru Gochar Rashifal 2023 গুরু গোচর রাশিফল ২০২৩ Guru Gochar Rashifal 2023 গুরু গোচর রাশিফল ২০২৩
হাইলাইটস
  • ২২ এপ্রিল বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে গমন করতে চলেছে।
  • গত ১৩ মাস ধরে মীন রাশিতে ছিল বৃহস্পতি।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধি এবং অবস্থানের বিশেষ তাৎপর্য রয়েছে। প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময় অন্তর এক রাশি থেকে আর এক রাশিতে গমন করে। তাতে প্রভাবিত হয় ১২ রাশির জাতক-জাতিকারা। এবার ১৩ মাস পর বৃহস্পতির রাশি পরিবর্তন হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতি অত্যন্ত শুভ গ্রহ। ২২ এপ্রিল বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে গমন করতে চলেছে। গত ১৩ মাস ধরে মীন রাশিতে ছিল বৃহস্পতি। মেষ রাশিতে বৃহস্পতির গমনের সময় চন্দ্রও উপস্থিত থাকবেন। চন্দ্র এবং বৃহস্পতি থাকবেন একই রাশিতে। তৈরি হবে গজলক্ষ্মী রাজ যোগ।

মেষ- গজলক্ষ্মী রাজ যোগে মেষ রাশির জাতক-জাতিকাদের শুভ দিন শুরু হতে পারে। বৃহস্পতি মেষ রাশিতে গমন করতে চলেছে। তাঁরা নতুন চাকরির প্রস্তাব পাবেন। কর্মক্ষেত্রে পাবেন প্রশংসা। অবিবাহিতরা নতুন সম্পর্কে জড়াতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো তালমিল হবে। ব্যবসায় সাফল্য পেতে পারেন। যে কোনও পরিকল্পনা সফল হতে পারে। আর্থিক লাভ হবে। মুক্তি পাবেন অর্থ সংকট থেকে। চাকরিতে উন্নতির যোগ। 

ধনু- গজলক্ষ্মী রাজ যোগ আপনার জন্য দারুণ কাটবে। বৃহস্পতি আপনার রাশির পঞ্চম ঘরে প্রবেশ করবেন। সেজন্য এই সময়ে সন্তানের দিক থেকে সুখবর পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে সাফল্য পাবেন। এই সময়ে ব্যবসায় সাফল্য পাবেন ব্যবসায়ীরা। চাকরিজীবীদের আয়বৃদ্ধি ও পদোন্নতির যোগ।

আরও পড়ুন- অক্টোবর পর্যন্ত শনির দয়ায় ৫ রাশির বাম্পার লাভ, খালি ৪ ভুল করবে না

মিথুন- গজলক্ষ্মী রাজ যোগ আপনার পক্ষে অনুকূল হতে পারে। কারণ বৃহস্পতি আপনার রাশির আয়ের ঘরে থাকবেন। সেজন্য এই সময়ে আপনার আয় বৃদ্ধি পেতে পারে। এর পাশাপাশি আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। সেই সঙ্গে সমাজে আপনার সম্মান বাড়বে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। চাকরিজীবীরা জুনিয়র ও সিনিয়রদের থেকে সহযোগিতা পাবেন। সেই সঙ্গে আপনার আত্মবিশ্বাস ও সাহস বাড়বে। 

Advertisement

সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য এই যাত্রা অনুকূল হবে। এই সময়ে আপনি ধর্মীয় কাজে সফল হবেন। শতভাগ ভাগ্য আপনার সঙ্গে থাকবে। উন্নতি লাভ করবেন। এই সময়ে আপনি বাইরে বেড়াতে যেতে পারেন। আপনার জন্য এপ্রিল থেকে শুরু হচ্ছে সুসময়।  

কর্কট- এই রাশির জাতক-জাতিকারা বৃহস্পতির গমন থেকে লাভবান হবেন। এই সময় আপনার জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন দেখা যাবে। এই ট্রানজিটের মাধ্যমে সবাই সাহায্য করবে, তবে কোম্পানির লোকেরা সবচেয়ে বেশি উপকৃত হবে। আর্থিক পুরষ্কার ছাড়াও, একটি ফার্ম চালানো আপনাকে ভালভাবে বেড়ে উঠতে সহায়তা করবে।

Advertisement