scorecardresearch
 

Shani Good Time Till October: অক্টোবর পর্যন্ত শনির দয়ায় ৫ রাশির বাম্পার লাভ, খালি ৪ ভুল করবে না

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনিদেব অত্যন্ত ধীর গতিশীল গ্রহ। শনিদেব ১৫ মার্চ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত শতভিষা নক্ষত্রে থাকবেন। এই নক্ষত্রের অধিপতি বৃহস্পতি। শতভিষা নক্ষত্রে শনির গমনের কারণে ৫ রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন।

Advertisement
Shani Rashifal 2023 শনি রাশিফল ২০২৩। Shani Rashifal 2023 শনি রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • শতভিষা নক্ষত্রে প্রবেশ করছেন শনি।
  • অক্টোবর পর্যন্ত ৫ রাশির সৌভাগ্য।

মার্চ মাসে গতিবিধি পরিবর্তন করছে একাধিক গ্রহ। সেজন্য সব রাশির জীবনেই শুভ ও অশুভ প্রভাব পড়তে চলেছে। ৬ মার্চ কুম্ভ রাশিতে উদয় হবেন শনিদেব। তার পর ১৫ই মার্চ থেকে থাকবেন শতভিষা নক্ষত্রে। বর্তমানে শনিদেব কুম্ভ রাশিতে রয়েছেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনিদেব অত্যন্ত ধীর গতিশীল গ্রহ। শনিদেব ১৫ মার্চ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত শতভিষা নক্ষত্রে থাকবেন। এই নক্ষত্রের অধিপতি বৃহস্পতি। শতভিষা নক্ষত্রে শনির গমনের কারণে ৫ রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। তবে ৪ ভুল করলে সেই শুভ যোগ থাকবে না। 

মেষ রাশি- যাঁরা নিজের ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাঁদের জন্য শতভিষা নক্ষত্রে শনির গমন খুবই সহায়ক হবে।নতুন কাজ শুরু করতে পারেন। পরিকল্পনা করলে সফল হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য খুবই লাভজনক। যাঁরা চাকরি করছেন, তাঁরা এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। সম্মানের পাশাপাশি আর্থিক সুবিধাও পাবেন। কেরিয়ারে তুঙ্গ সাফল্যের যোগ অক্টোবর পর্যন্ত।  

মিথুন রাশি- শতভিষা নক্ষত্রে শনিদেবের গমনে মিথুন রাশির জাতক-জাতিকারা একাধিক সুবিধা পাবেন। ঢাইয়ার কারণে গত আড়াই বছরে তাঁরা নানা প্রতিকূলতার মুখে পড়েছেন।এবার তাঁরা শনির কৃপা পেতে শুরু করবেন। কেরিয়ারে তাঁরা সাফল্য লাভ করবেন। বাইরে যেতে পারেন। বিনিয়োগ থেকে লাভবান হবেন। 

সিংহ রাশি- সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনির গমন শুভ হবে। সে সফলতা পাবে। চাকরিজীবীরা যদি বদলি নিতে চান তাহলে সফলতা পেতে পারেন। যদিও চাকরিপ্রার্থীরাও ইতিবাচক ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে। শনির পাচার অর্থের দিক থেকেও লাভ দেবে।

তুলা রাশি- তুলা রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের জন্য শনির এই নক্ষত্র যাত্রা শুভ হবে। এই ব্যক্তিরা অনুকূল এবং আনন্দদায়ক ফলাফল পাবেন। যাঁরা তাঁদের কাজ করেন, তাঁরা আর্থিক সুবিধা পেতে পারেন। তবে ভুল উপদেশ গ্রহণ করবেন না। এতে উপকার না হলেও ক্ষতি হবে। এই সময়টা ছাত্রদের জন্যও উপকারী হবে। পরিশ্রমের ফল পাওয়া যাবে।

Advertisement

ধনু রাশি- ধনু রাশির জাতক-জাতিকাদের জন্যও শনির নক্ষত্রের যাত্রা শুভ হতে চলেছে। সবরকম সুবিধা পাবেন আপনি। যাঁরা চাকরি চান, তাঁরাও পাবেন কাঙ্ক্ষিত ফল। ব্যবসায়ীরাও উন্নতি করবেন। চাকরিজীবীদের আয় বৃদ্ধি পাবে। তাঁরা পদোন্নতিও পেতে পারেন।

শনির কৃপা পাওয়ার জন্য যে ভুলগুলি একদম করবেন না 

মাংস-মদ খাবেন না- শনিবার ভুল করেও মাংস-মদ খাওয়া উচিত নয়। অন্যথায় শনিদেব রেগে যাবেন। কারণ মাংস এবং অ্যালকোহল মনের উপর প্রভাব ফেলে। যে কারণে মন থেকে শুভ চিন্তা নষ্ট হয়ে যায়। কারণ এই জিনিসগুলি তামসিক।

গরিবের সঙ্গে প্রতারণা নয়- গরিব বা অসহায় ব্যক্তির সঙ্গে প্রতারণা বা অত্যাচার করবেন না। মানুষকে প্রাপ্য টাকা দিয়ে দিন। গরিব মানুষকে হয়রান করবেন না।  

কোনও পশু-পাখিকে বিরক্ত নয়- শনিবার কোনও পশু-পাখিকে বিরক্ত করা উচিত নয়। বিশেষ করে কুকুরকে বিরক্ত করবেন না। 

মিথ্যা কথা বলবেন না- কখনও মিথ্যা কথা বলবেন না। সবসময় সততার সঙ্গে বাঁচুন। নীতিহীন কাজ করলেও রুষ্ট হন শনিদেব। তখন তিনি কর্ম অনুযায়ী ফল দেন।  

আরও পড়ুন- ১২ মার্চ থেকে একসঙ্গে শুক্র-রাহু, সাবধান ৪ রাশি, বাড়বে অশান্তি

Advertisement