scorecardresearch
 

Guru Gochar 2023 In Mesh Rashi : একযুগ পর মেষে মহাপ্রবেশ দেবগুরুর, স্বপ্ন সফলের যোগ ৫ রাশির

২০২৩ সালটি এই ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ, এই বছর এই সমস্ত ধীর গতিশীল গ্রহগুলি পরিবর্তিত হচ্ছে। জানুয়ারিতে শনি গোচর করেছে। অক্টোবরে রাহু-কেতুর গোচর হবে। অন্যদিকে আগামী ২২ এপ্রিল গুরু গোচর করে মেষ রাশিতে (Guru Gochar In Mesh Rashi 2023) প্রবেশ করছেন। ১২ বছর পর মেষ রাশিতে প্রবেশ করছে বৃহস্পতি। এটি বছরের দ্বিতীয় প্রধান গোচর। বৃহস্পতির গোচর সমস্ত রাশিকে প্রভাবিত করবে, এটি ৫টি রাশির মানুষের জন্য খুবই শুভ হবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গুরু চললেন মেষে
  • ৫ রাশির ভাল সময়
  • জেনে নিন কাদের

জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। আড়াই বছরে রাশি পরিবর্তন করেন শনি। অন্যদিকে, রাহু-কেতু, সর্বদা বক্রি অবস্থানে থাকে। দেড় বছরে পরিবর্তিত হয়। এর পরেই আসে দেবগুরু বৃহস্পতি। গুরু এক বছরে রাশি পরিবর্তন করে। ২০২৩ সালটি এই ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ, এই বছর এই সমস্ত ধীর গতিশীল গ্রহগুলি পরিবর্তিত হচ্ছে। জানুয়ারিতে শনি গোচর করেছে। অক্টোবরে রাহু-কেতুর গোচর হবে। অন্যদিকে আগামী ২২ এপ্রিল গুরু গোচর করে মেষ রাশিতে (Guru Gochar In Mesh Rashi 2023) প্রবেশ করছেন। ১২ বছর পর মেষ রাশিতে প্রবেশ করছে বৃহস্পতি। এটি বছরের দ্বিতীয় প্রধান গোচর। বৃহস্পতির গোচর সমস্ত রাশিকে প্রভাবিত করবে, এটি ৫টি রাশির মানুষের জন্য খুবই শুভ হবে।

বৃহস্পতির শুভ প্রভাব
মেষ রাশি (Aries) : বৃহস্পতির রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য শুভ হবে। এসব মানুষদের জীবনে প্রচুর সুখকর পরিবর্তন আসবে। বন্ধ কাজ ফের শুরু হবে। দীর্ঘস্থায়ী অসুস্থতায় যাঁরা ভুগছেন, তাঁদের স্বাস্থ্যের উন্নতি হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

মিথুন রাশি (Gemini) : মিথুন রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন। উচ্চ পদ পাবেন। আয় বাড়বে। কোনও বিনিয়োগ পরিকল্পনাও সফল হবে। বড় সঞ্চয় করতে সক্ষম হবেন। সামাজিক সক্রিয়তা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (Cancer) : বৃহস্পতি গ্রহ কর্কট রাশির ঘুমন্ত ভাগ্যকে জাগিয়ে তুলবে। পদ-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। মানুষ আপনাকে অনেক সম্মান দেবেন। কেরিয়ার-ব্যবসায় ভাল সময় যাবে। জীবনে সুখ বজায় থাকবে।

কন্যা রাশি (Virgo) : জীবনে ইতিবাচকতা বৃদ্ধি পাবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। আপনি সুখ এবং আনন্দ অনুভব করবেন। পরিবারে সুখ বজায় থাকবে। ধর্মীয় ভ্রমণে যাওয়া আনন্দদায়ক হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement

মীন রাশি (Pisces) : মীন রাশির জাতক জাতিকারা একটি ভাল চাকরি পেতে পারেন, যার জন্য তাঁরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। আয় বাড়বে। বেকাররা চাকরি পেতে পারেন। কর্মজীবনের জন্য ভাল সময়।

আরও পড়ুন - সূর্য ও রাহুর মিলনে ঘোর অমঙ্গল-পিতৃ দোষ, গোটা বৈশাখ জুড়ে মেপে পা ফেলুন ৩ রাশি

 

Advertisement