scorecardresearch
 

Guru Gochar: এপ্রিলে বদলাবে ভাগ্যের সমীকরণ, এই ৪ রাশির বাড়বে আর্থিক কষ্ট-পারিবারিক সমস্যা

Guru Gochar 2023: দেবগুরু বৃহস্পতি ২২ এপ্রিল রাশি পরিবর্তন করতে চলেছেন। এই দিনে গুরু মেষ রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গুরু মেষ রাশিতে প্রবেশ করে। কিছু রাশিকে বিশেষ আশীর্বাদ দেবেন এবং কিছু রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে।

Advertisement
গুরু গোচর গুরু গোচর
হাইলাইটস
  • দেবগুরু বৃহস্পতি ২২ এপ্রিল রাশি পরিবর্তন করতে চলেছেন
  • এই দিনে গুরু মেষ রাশিতে প্রবেশ করবেন
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গুরু মেষ রাশিতে প্রবেশ করে

Guru Gochar 2023: দেবগুরু বৃহস্পতি ২২ এপ্রিল রাশি পরিবর্তন করতে চলেছেন। এই দিনে গুরু মেষ রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গুরু মেষ রাশিতে প্রবেশ করে। কিছু রাশিকে বিশেষ আশীর্বাদ দেবেন এবং কিছু রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে। জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতির বিশেষ স্থান রয়েছে। দেবগুরু বৃহস্পতির কৃপায় ব্যক্তির সৌভাগ্য নিশ্চিত হয়। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষক, সন্তান, শিক্ষা, ধর্মীয় কাজ, সম্পদ, দান, পুণ্য ও বৃদ্ধি ইত্যাদির কারক বলা হয়।

বৃষ রাশি
চ্যালেঞ্জিং সময়ের জন্য প্রস্তুত থাকুন। অর্থসংক্রান্ত সমস্যা হতে পারে। অযৌক্তিক প্রবণতা শেষ করা। যারা আপনার প্রতি সামান্যতম অবিচারও করেছেন, তাদের ক্ষতি করবেন না। এমন আচরণ বজায় রাখুন যা সর্বদা শ্রদ্ধাশীল এবং ভদ্র। নতুন পেশাগত সুযোগ শীঘ্রই উপলব্ধ হবে। 

কর্কট রাশি
হতাশার জন্য নিজেকে সতর্ক থাকুন। আপনার ব্যস্ত সময়সূচীর কারণে, কথা না রাখতে পারলে আপনার সঙ্গীর সঙ্গে অশান্তি হতে পারে। যারা অবিবাহিত তারা একটি উত্তেজনাপূর্ণ সম্পর্ক গড়ে তোলার আশা করতে পারে। আপনার রোমান্টিক জীবনকে আলোড়িত করবে। আপনাকে কাজে ভ্রমণ হতে পারে, যা নতুন কেরিয়ারের সম্ভাবনা হতে পারে।

তুলা রাশি
অন্যের উপর আপনার ইচ্ছা চাপিয়ে দেবেন না। পরিবর্তে, যত্ন এবং বিবেচনা দেখান। যদি পরিবার শুরু করারপরিকল্পনা করেনতবে আপনার জন্য ভাল খবর শোনার সম্ভাবনা রয়েছে। বড় পরিসরে বিনিয়োগ বিবেচনা করা যেতে পারে। বিভিন্ন উত্স থেকে যথেষ্ট আয় করতে দেয়। 

ধনু রাশি
সম্পর্কে সাবধান থাকুন। ভারসাম্য বজায় রাখার জন্য কিছু পরিবর্তন এবং ছাড়ের প্রয়োজন হতে পারে। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে যোগাযোগ উন্নত করার চেষ্টা করুন। আপনার ধারণাগুলি সঠিক পথে রয়েছে, সেগুলিকে কাজে লাগানোর এখনই একটি ভাল সময়৷। চিন্তাভাবনা পরিবর্তন করুন, কাজে আরও দক্ষতার সঙ্গে করার জন্য একটি নতুন পরিকল্পনা করুন।

Advertisement

Advertisement