scorecardresearch
 

Guru Gochar Rashifal Zodiac: মার্চে ৪ রাশিকে অঢেল সম্পত্তি দিয়ে যাচ্ছে বৃহস্পতি, জেনে নিন

Guru Gochar Rashifal Zodiac: এই চার রাশিকে অঢেল সম্পত্তি দিয়ে যাচ্ছে বৃহস্পতি। বৃহস্পতির মীন রাশিতে উত্থান হতে চলেছে মার্চ মাসে। এই সময় কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। আসুন জেনে নিই সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

Advertisement
Guru Gochar Rashifal Zodiac: এই চার রাশিকে অঢেল সম্পত্তি দিয়ে যাচ্ছে বৃহস্পতি Guru Gochar Rashifal Zodiac: এই চার রাশিকে অঢেল সম্পত্তি দিয়ে যাচ্ছে বৃহস্পতি
হাইলাইটস
  • বৃহস্পতির গোচরে ভাগ্য ফিরছে চার রাশির
  • এই চার রাশিকে অঢেল সম্পত্তি দিয়ে যাচ্ছে বৃহস্পতি
  • জেনে নিন আপনার জন্ম রাশিও আছে কি না

Guru Gochar Jupiter Movement Rashifal Zodiac: বৃহস্পতির মীন রাশিতে উত্থান হতে চলেছে মার্চ মাসে। এই সময় কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। আসুন জেনে নিই সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

মিথুন (Gemini)

বৃহস্পতির গোচর মিথুন রাশির ব্যক্তিদের জন্য দারুণ সময় আনতে চলেছে। ব্যবসার ক্ষেত্রে উন্নতি হবে। নতুন ব্যবসায় বিনিয়োগ করার আদর্শ সময়। আপনার কাজের প্রশংসা পাবেন। দূরে কোথাও ভ্রমণের যোগ আছে, সেখান থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। যদি আপনি নতুন চাকরিতে যোগ দেন সেখানে আপনার সাফল্য নিশ্চিত। সেখান থেকেও আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুনঃ ত্রিকোণ রাজযোগ, অর্থ-সম্পদে ভরে উঠছে ৩ রাশি; এখন সুখের সময়

কর্কট (Cancer)

কর্কট রাশির জাতক জাতিকাদের শুভ সময় আসছে। ভাগ্য আপনার পূর্ণ সমর্থনে থাকবে। আপনি দূরের কথা ঘুরতে যেতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরিতে যুক্ত থাকলে বদলির সম্ভাবনা রয়েছে। যারা বেসরকারি চাকরি করছেন তাদের শুভ সময় শুরু হবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনার জীবনে শুরু হবে।

কুম্ভ (Cancer)

কুম্ভ রাশির জাতিকাদের জীবনের শুভ সময় শুরু হতে চলেছে। এ সময় আপনার আটকে থাকা কাজ হয়ে যাবে। বকেয়া ঋণ পরিশোধ করতে পারবেন। এই সময় আপনি ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনেও  শুভ সময় শুরু। পারিবারিক সুখ বজায় থাকবে। সাফল্যের সময় শুরু হবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকেও আর্থিক লাভের সম্ভাবনা।

মীন (Pieces) 

বৃহস্পতির মীন রাশিতেই উত্থান হতে চলেছে। তাই এই সময়ে এই রাশির জাতিকাদের শুভ সময়। তাছাড়া বৃহস্পতি মীন রাশি নিয়ন্ত্রক গ্রহ। বৃহস্পতির উত্থানের কারণে সাফল্যের সময় শুরু হবে। এই সময় আপনি ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে শুভ সময়। পারিবারিক জীবনেও আপনার সুখ বজায় থাকবে। 

Advertisement

 

Advertisement