scorecardresearch
 

Hans Panch Mahapurush Yoga: বৃহস্পতি তৈরি করছে হংস মহাপুরুষ যোগ, ২৪ নভেম্বর থেকে কপাল খুলবে ৫ রাশির

Guru Margi 2022 Benefits: দেবগুরু বৃহস্পতি বর্তমানে তার নিজস্ব রাশি মীন রাশিতে বক্রী অবস্থায় রয়েছেন এবং ২৪ নভেম্বর ২০২২ থেকে সোজা চালে চলবেন। বৃহস্পতি মার্গি হওয়ার কারণে কিছু রাশির জাতকরা দারুণ লাভবান হবেন।

Advertisement
বৃহস্পতি মার্গি হওয়ার কারণে কিছু রাশির জাতকরা দারুণ লাভবান হবেন বৃহস্পতি মার্গি হওয়ার কারণে কিছু রাশির জাতকরা দারুণ লাভবান হবেন
হাইলাইটস
  • বৃহস্পতি বর্তমানে তার নিজস্ব রাশি মীন রাশিতে অবস্থান করছে
  • তবে ২৪ নভেম্বর বৃহস্পতিবার, এই রাশিতে মার্গি হবেন
  • এই সময়ে হংস পঞ্চ মহাপুরুষ যোগ গঠিত হবে
  • জ্যোতিষশাস্ত্রে এই যোগকে অত্যন্ত ফলদায়ক বলে বর্ণনা করা হয়েছে

Jupiter Transit 2022 effect on Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি গ্রহ আশীর্বাদ করলে ভাগ্য খুলে যায়। আগামী ২৪ নভেম্বর ২০২২ থেকে, বৃহস্পতি গ্রহ মার্গি হওয়ার সঙ্গে সঙ্গে  কিছু রাশির জাতকরা ভাগ্যবান হতে পারেন। এই ব্যক্তিরা প্রতিটি কাজে ভাগ্যের সমর্থন পাবেন এবং প্রচুর সুবিধা পাবেন। অবিবাহিতদের বিয়ে হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক দেবগুরু বৃহস্পতির মার্গি হওয়া  কোন রাশির জাতকদের জন্য শুভ। 

২৪  নভেম্বর গুরু বৃহস্পতি সরাসরি স্বরাশি মীন রাশিতে মার্গি হতে  চলেছেন। বৃহস্পতি বর্তমানে মীন রাশিতে রয়েছে, তবে  বৃহস্পতিবার ৪:২৭ মিনিটে মার্গি হবেন। যখন বৃহস্পতি স্বয়ং তাঁর উচ্চ রাশিতে থাকেন, তখন হংস মহাপুরুষ যোগ গঠিত হয়। এই যোগ কেরিয়ার, ব্যবসা, অর্থনৈতিক, সুখ ও সমৃদ্ধি বাড়াতে পারে। এই যোগের সাথে সাথে বুদ্ধিমত্তা ও শক্তির বিকাশ ঘটে।

এই রাশির জাতকরা  গুরু মার্গির দ্বারা উপকৃত হবে
বৃষ, কর্কট, কন্যা, বৃশ্চিক ও কুম্ভ রাশির জাতক জাতিকারা বৃহস্পতির মার্গি হওয়ার ভালো সুবিধা পাবেন। এর পাশাপাশি হংস পঞ্চ মহাপুরুষ যোগের শুভ প্রভাবে জীবনে ইতিবাচকতাও আসবে। কর্মক্ষেত্রে আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন এবং কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন। এই যোগ চাকরি এবং ব্যবসায়ীদের জন্য উপকারী প্রমাণিত হবে। এর পাশাপাশি, শুভ যোগের প্রভাবে ভাগ্যও সাহায্য করবে এবং উন্নতি হতে শুরু করবে।

মেষ রাশি (Aries)
 মীন রাশিতে বৃহস্পতি মার্গি হওয়ার  কারণে মেষ রাশির জাতক জাতিকারা খুব উপকৃত হবেন। কর্মজীবনে অগ্রগতি হবে। এখন পর্যন্ত যে পদোন্নতি আটকে  ছিল, তা পাওয়া যাবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। দাম্পত্য জীবন ভালো যাবে। 

বৃষ রাশি (Taurus)
বৃহস্পতির প্রত্যক্ষ গতি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য প্রচুর সম্পদ বয়ে আনবে। আপনি আপনার কর্মজীবনে যে সুযোগের জন্য অপেক্ষা করছিলেন তা পাবেন। বিয়ে হতে পারে। বিনিয়োগের জন্য সময় ভালো। 

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
দেবগুরু বৃহস্পতির মার্গি হওয়া  বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। চাকরি-ব্যবসায় লাভ হবে। অবিবাহিতদের বিয়ের  সুযোগ তৈরি হবে। 

কন্যা রাশি (Virgo)
মীন রাশিতে বৃহস্পতির মার্গি চাল  কন্যা রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। ব্যবসায় লাভ বাড়বে। চাকরিতে অগ্রগতি হবে। বাড়িতে শুভ অনুষ্ঠান হতে পারে।  

মীন রাশি (Pisces)
 বৃহস্পতি মীন রাশিতে মার্গি হচ্ছেন এবং তিনি মীন রাশির অধিপতিও। এমন পরিস্থিতিতে বৃহস্পতির প্রত্যক্ষ গতিবিধির সবচেয়ে বেশি প্রভাব পড়বে এই রাশির জাতকদের ওপর। বলা যেতে পারে বৃহস্পতির গতিবিধির পরিবর্তন মীন রাশির মানুষের ভাগ্য খুলে দেবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। সুখ কড়া নাড়বে। বিয়ে হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 
 

 

 

Advertisement