scorecardresearch
 

Guru Margi 2022: মীনে মার্গী হচ্ছে দেবগুরু বৃহস্পতি! কোন রাশির ভাগ্য উজ্জ্বল, কারা সমস্যায় পড়বেন?

Guru Margi 2022 Effects: বৃহস্পতির গতিবিধি পরিবর্তন খুব ঝুঁকিপূর্ণ। বৃহস্পতি অন্যান্য সমস্ত গ্রহের মধ্যে বিশিষ্ট, যেগুলি শুভ, ধর্ম, সৌভাগ্য, বৈভব, কর্ম এবং বিবাহিত জীবনের কারক হিসাবে বিবেচিত হয়। 

Advertisement
মীনে মার্গী হচ্ছে দেবগুরু বৃহস্পতি মীনে মার্গী হচ্ছে দেবগুরু বৃহস্পতি

জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে বড় গ্রহ, দেবগুরু বৃহস্পতির অনেক গুরুত্ব রয়েছে। জ্যোতিষীদের মতে, গুরুর গতিবিধির পরিবর্তন সকল মানুষের জীবনকেই প্রভাবিত করে। বৃহস্পতির গতিবিধি পরিবর্তন খুব ঝুঁকিপূর্ণ। বৃহস্পতি অন্যান্য সমস্ত গ্রহের মধ্যে বিশিষ্ট, যেগুলি শুভ, ধর্ম, সৌভাগ্য, বৈভব, কর্ম এবং বিবাহিত জীবনের কারক হিসাবে বিবেচিত হয়। 

আগামী ২৪ নভেম্বর ভোর ০৪:৩৬ মিনিটে গুরু, মীন রাশিতে প্রবেশ করবে। এই রাশি পরিবর্তন কিছু রাশির জন্য শুভ এবং কিছু রাশির জন্য অশুভ। জানুন, আপনার ভাগ্য ভাল না, পড়তে হবে সমস্যায়? 

কাদের খারাপ সময়? 

* মিথুন/ GEMINI (May 21-June 21)

মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ে ব্যয় বৃদ্ধি পাবে, যার কারণে বাজেটের অবনতি হতে পারে। তাই ভেবে চিন্তে ব্যয় করুন এবং সতর্ক থাকুন।

* সিংহ/ LEO (July 23-Aug 23) 

গুরুর পথ চলার কারণে সিংহর জাতকদের স্বভাবের পরিবর্তন হবে। যার কারণে তাদের সমস্যায় পড়তে হতে পারে। বিবাহিত জীবনেও ভিন্নতা থাকতে পারে।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

তুলার জাতকদের এই সময়ে বিশেষ যত্ন নেওয়া দরকার। কারণ বৃহস্পতির পথ চলার কারণে অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন।

* ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

 ধনু রাশির জাতকদের জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। চাকরি-ব্যবসায় ঝামেলা হবে। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন।

কাদের ভাল সময়?

* মেষ/ ARIES (March 21-April 20)

মেষের জাতকদের উপর বৃহস্পতির মার্গী হওয়ার শুভ প্রভাব থাকবে। কর্মক্ষেত্রে সাফল্য অর্জিত হবে এবং অগ্রগতিও প্রত্যাশিত। এই সময়ে আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে।

Advertisement

* বৃষ / TAURUS (April 21 – May 20)

বৃষ এই সময়ে পূর্ণ সুবিধা পাবেন। আপনার শুভ সময় ২৪ নভেম্বর থেকে শুরু হবে। এর মধ্যে অনেক আটকে থাকা কাজ শেষ হবে। বিনিয়োগের জন্যও সময় ভাল। যারা বিয়ে করতে চান এবং সন্তান নিতে চান তারাও সুখবর পেতে পারেন।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে এবং অর্থনৈতিক সুবিধা হবে। চাকরিজীবীদের উন্নতি হবে এবং ব্যবসায়ীদের লাভ হবে।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

বৃশ্চিকের পথ চলায় ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়টি নতুন কাজের জন্য অনুকূল। এই সময়ের মধ্যে করা বিনিয়োগ ভবিষ্যতে লাভজনক হবে।

* কুম্ভ / AQUARIUS (Jan 22-Feb 19) 

চাকরি, পেশা ও ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। পারিবারিক ভালোবাসা বাড়বে এবং পারস্পরিক বিভেদ শেষ হবে।

* মীন/ PISCES (Feb 20-March 20) 

মীন রাশির জাতকরা পূর্ণ সুবিধা পাবেন। কঠিন পরিস্থিতির উন্নতি। বিবাহিতদের সন্তান লাভের সম্ভাবনা রয়েছে। কোনও অনুষ্ঠান বা ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement