scorecardresearch
 

Guru Chandal Yog Careful Zodiac: চৈত্র নবরাত্রির পরেই বিরল ধ্বংসাত্মক যোগ, আগামী ৭ মাস খুব সাবধান ৪ রাশি

Guru Chandal Yog Careful Zodiac: জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধি এবং গোচর খুবই গুরুত্বপূর্ণ। গ্রহগুলির গুরু বৃহস্পতি ২৩ এপ্রিল২০২৩-এ মেষ রাশিতে গোচর করবে। রাহু ইতিমধ্যেই এখানে উপস্থিত। এটি গুরু চণ্ডাল যোগ তৈরি করবে, যা কিছু রাশির জন্য অত্যন্ত ধ্বংসাত্মক হবে।

Advertisement
গুরু চণ্ডাল যোগ কিছু রাশির জন্য অত্যন্ত ধ্বংসাত্মক হবে গুরু চণ্ডাল যোগ কিছু রাশির জন্য অত্যন্ত ধ্বংসাত্মক হবে

Guru Rahu Yuti 2023: গ্রহগুলির গুরু বৃহস্পতি এপ্রিলে গোচর করতে চলেছে। তিনি ২২ এপ্রিল মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবেন। পাশাপাশি, রাহু, যাকে ছায়া এবং পাপী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, তিনি ইতিমধ্যেই এখানে উপস্থিত রয়েছেন, যা ৩০ অক্টোবর পর্যন্ত এই রাশিতে থাকবে। এমন অবস্থায় প্রায় ৬ মাস উভয় গ্রহ একসাথে থাকবে। এখানে উভয় গ্রহের মিলনে গুরু-চণ্ডাল যোগ গঠিত হবে। এমন পরিস্থিতিতে যাঁদের রাশিতে এই যোগ তৈরি হবে তাঁদের জন্য আগামী সময়টা খুব কঠিন হবে। বিশেষ করে ৬ মাস খুব সাবধানতা অবলম্বন করতে হবে। 

মেষ (Aries)
২২ এপ্রিলের পর এই রাশির লগ্ন ঘরে গুরু চণ্ডাল যোগ তৈরি হবে। এর মানে হল ২২ এপ্রিল থেকে ৩০  অক্টোবর পর্যন্ত সময়কাল অর্থাৎ ৬ মাস আপনার জন্য অসুবিধায় পূর্ণ হতে চলেছে। এই সময়ে, আপনাকে অসুবিধার সম্মুখীন হতে হবে এবং আর্থিক সংকট দেখা দিতে পারে। মান এবং সম্মানও প্রভাবিত হতে পারে। স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। 

মিথুন (Gemini)
গুরু চন্ডাল যোগের কারণে কোনো খারাপ খবর পেতে পারেন। আর্থিক বিষয়েও সমস্যার সম্মুখীন হতে হতে পারেন। এমনকি কর্মক্ষেত্রেও বিষয়গুলি আপনার অনুকূলে থাকবে না। 

ধনু (Sagittarius)
গুরু চণ্ডাল যোগের কারণে ধনু রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। গাড়ি চালানোর সময় আরও সতর্ক থাকুন। অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধি হতে পারে, যার কারণে মন খারাপ থাকবে। অজানা আশঙ্কায় অস্থির থাকতে পারেন। আপনার কর্মজীবনেও সমস্যার সম্মুখীন হতে হবে।
ক্যান্সার 

কর্কট (Cancer)
আপনার কর্মক্ষেত্রে বাদ-বিবাদ  হতে পারে। এটি আপনার জীবনে সমস্যা নিয়ে আসতে পারে। বাদ-বিবাদের কারণে আপনার কথাবার্তায় সংযম রাখতে হবে। এই সময়ে, আপনাকে শত্রুদের সঙ্গেও  সতর্ক থাকতে হবে, আপনি অনেক ধরণের সমস্যার সম্মুখীন হতে পারেন। 

Advertisement

উপায়
এমন পরিস্থিতিতে যাঁদের রাশিতে গুরু-চণ্ডাল যোগ তৈরি হচ্ছে, তাঁদের বৃহস্পতিবার ভগবান বিষ্ণুর পুজো করা উচিত। কলার পুজো  করলে এই যোগের পার্শ্বপ্রতিক্রিয়াও কমে। একই সাথে গুরু চণ্ডাল দোষ নিবারণেও পুজো করা যেতে পারে।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement