scorecardresearch
 

Guru-Shukra Lucky Zodiacs: একসঙ্গে দেবগুরু-রাক্ষসগুরু, হোলি থেকে ৪ রাশির অর্থলাভ-সৌভাগ্য

এ বছর হোলিকা দহন হবে ৭ মার্চ। ৮ মার্চ হোলি। এ বছর হোলিতে গ্রহের একাধিক হেরফের ঘটছে। দেবতাদের গুরু বৃহস্পতি এবং অসুরদের গুরু শুক্র মীন রাশিতে থাকবেন। তার আগে ৬ মার্চ কুম্ভ রাশিতে উদয় হবেন শনিদেব। ফলে তার প্রভাব পড়বে সব রাশির জাতক-জাতিকাদের উপর। কিন্তু ভাগ্য ফিরতে পারে কয়েকটি রাশি। 

Advertisement
guru shukra yuti Rashifal 2023 guru shukra yuti Rashifal 2023
হাইলাইটস
  • ৮ মার্চ হোলি।
  • এ বছর হোলিতে গ্রহের একাধিক হেরফের ঘটছে।

বৈদিক ক্যালেন্ডার অনুসারে, ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে উদযাপিত হয় হোলি। এ বছর হোলিকা দহন হবে ৭ মার্চ। ৮ মার্চ হোলি। এ বছর হোলিতে গ্রহের একাধিক হেরফের ঘটছে। দেবতাদের গুরু বৃহস্পতি এবং অসুরদের গুরু শুক্র মীন রাশিতে থাকবেন। তার আগে ৬ মার্চ কুম্ভ রাশিতে উদয় হবেন শনিদেব। ফলে তার প্রভাব পড়বে সব রাশির জাতক-জাতিকাদের উপর। কিন্তু ভাগ্য ফিরতে পারে কয়েকটি রাশি। 

বৃশ্চিক- হোলি থেক শুভ দিন শুরু হতে পারে আপনার জন্য। কারণ আপনার রাশির পঞ্চম ঘরে বৃহস্পতি এবং শুক্রের যোগ তৈরি হচ্ছে। সেজন্য আপনি সন্তানের দিক থেকে সুখবর পেতে পারেন। এই সময়ে আপনি যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। সেই সঙ্গে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এর পাশাপাশি প্রেমের ক্ষেত্রেও সাফল্য পেতে পারেন। সেই সঙ্গে কর্মজীবন-ব্যবসায় লাভের সুযোগ পাবেন। পরিজনদের সঙ্গে সম্পর্কের মাধুর্যও থাকবে।

বৃষ- শুক্র এবং বৃহস্পতির যোগ আপনার জন্য শুভ হতে চলেছে। মানে আপনার হোলি থেকে ভালো দিন শুরু হতে পারে। কারণ আপনার রাশির আয় ও লাভের জায়গায় শুক্র ও বৃহস্পতির মেলবন্ধন তৈরি হচ্ছে। সেজন্য আপনার আয় বাড়বে। এর পাশাপাশি পদ ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বাড়বে মান-সম্মান। পুরনো বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। নতুন কাজ শুরু করার জন্য সময়টি শুভ। এর পাশাপাশি আপনি এই সময়ে মামলা-মোকদ্দমার বিষয়েও সাফল্য পেতে পারেন। সেই সঙ্গে আপনি অর্থনৈতিক দিকও আগের চেয়ে শক্তিশালী হবে। সেই সঙ্গে আপনার কথায় মানুষ আকৃষ্ট হবেন। মিডিয়া, ফিল্ম বা মার্কেটিংয়ের কর্মীদের জন্য শুভ হতে পারে।

মেষ-  হোলি থেকে মেষ রাশির জাতক জাতিকারা কর্মজীবনে অর্থলাভ ও উন্নতি লাভ করতে পারেন। কারণ বৃহস্পতি ও শুক্রের সংযোগ আপনার রাশির দ্বিতীয় ঘরে তৈরি হবে। এ কারণে হঠাৎ টাকা পেতে পারেন। আটকে থাকা উদ্ধার করতে পারবেন। আপনি অর্থনৈতিক দিকও আগের চেয়ে শক্তিশালী হবেন। সেই সঙ্গে আপনার কথাবার্তায় মানুষ আকৃষ্ট হবেন। আকস্মিক ধনপ্রাপ্তি হতে পারে আপনার। 

Advertisement

কর্কট- বৃহস্পতি এবং শুক্রের সংযোগ কর্কট রাশির জন্য বিশেষ উপকারী হতে চলেছে। এই সংযোগ আপনার রাশির সৌভাগ্যের ঘরে হচ্ছে। অতীত কাজ থেকে শুভ ফল পাবেন এই সময়। আপনার অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। চাকরিতে উন্নতির যোগ। বাইরে বেড়াতে যেতে পারেন। ব্যবসায় আপনি লাভ করবেন। পরিকল্পনা সফল হবে।   

আরও পড়ুন- এপ্রিল থেকে ভাগ্য বদল ৪ রাশির, দেবগুরুর আশিসে দুরন্ত উন্নতি

Advertisement