scorecardresearch
 

Guru Shukra Yuti Lucky Zodiac Sign : ১২ বছর পর বৃহস্পতি-শুক্রের বিরল যোগ, ৩ রাশির দুঃখ-কষ্টের অবসান

হস্পতি মীন রাশিতে গোচর করছে এবং শুক্র আগামী ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে প্রবেশ করবে। এর ফলে ১২ বছর পর, মীন রাশিতে বৃহস্পতি এবং শুক্র যোগ (Guru Shukra Yuti) তৈরি হচ্ছে। এই পরিস্থিতিতে ৩ রাশির মানুষ খুবই উপকার পেতে চলেছেন। এই যোগ তাঁদের জন্য লাভ ও অগ্রগতির সম্ভাবনা তৈরি করবে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মিলিত হচ্ছে বৃহস্পতি-শুক্র
  • ১২ বছর পর যোগ
  • ৩ রাশির সৌভাগ্য

জ্যোতিষশাস্ত্র অনুসারে, একই রাশিতে যে কোনও দুটি গ্রহের মিলনকে যুতি বা যোগ বলা হয়। এই যোগ কিছু মানুষের জন্য শুভ এবং কিছু মানুষের জন্য অশুভ হিসেবে প্রমাণিত হয়। এর প্রভাব ১২টি রাশির জীবনেই স্পষ্টভাবে দেখা যায়। বৃহস্পতি মীন রাশিতে গোচর করছে এবং শুক্র আগামী ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে প্রবেশ করবে। এর ফলে ১২ বছর পর, মীন রাশিতে বৃহস্পতি এবং শুক্র যোগ (Guru Shukra Yuti) তৈরি হচ্ছে। এই পরিস্থিতিতে ৩ রাশির মানুষ খুবই উপকার পেতে চলেছেন। এই যোগ তাঁদের জন্য লাভ ও অগ্রগতির সম্ভাবনা তৈরি করবে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি এবং শুক্রের মিলন কর্মজীবন এবং ব্যবসায়ের দিক থেকে শুভ হবে। মিথুন রাশির মানুষদের কুণ্ডলীতে এই যোগ তৈরি হতে চলেছে। এই পরিস্থিতিতে বেকারদের কাছে নতুন চাকরির অফার আসতে পারে। ব্যবসায়ীরা অংশীদারিত্বে লাভবান হবেন। যদি ব্যবসায় নতুন চুক্তি করার কথা ভাবছেন তাহলেও এই সময়টি অনুকূল। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সঙ্গে করা কাজে সাফল্য পাবেন।

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি এবং শুক্রের সংযোগ কর্কট রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এই সময়ে কর্কটের নবম ঘরে এই জোট তৈরি হতে চলেছে। এটিকে সৌভাগ্য এবং বিদেশ যাত্রার  জায়গা হিসাবে বিবেচনা করা হয়। এই পরিস্থিতিতে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। একই সময়ে, ব্যবসায়ীরা যে কোনও আটকে যাওয়া পেমেন্ট পেতে পারেন। আপনি চাকরি বা ব্যবসা সম্পর্কিত যে কোনও যাত্রাও করতে পারেন, যা অত্যন্ত শুভ এবং ফলদায়ক হবে। পিতার সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

কুম্ভ রাশি (Aquarius)
এই রাশির জাতকদের জন্যও যোগটি অনুকূল হতে চলেছে। বৃহস্পতি এবং শুক্রের সংযোগ ঘটতে চলেছে এই রাশির দ্বিতীয় ঘরে। এই ঘরটিকে ধন ও বত্কৃতার স্থান হিসেবে মনে করা হয়। এই পরিস্থিতিতে হঠাৎ করে টাকা পেতে পারেন। যাঁরা চাকরি বা ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাঁদের জন্য এই সময়টি শুভ। এই সময় আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। অবিবাহিতরা সম্পর্কের প্রস্তাব পেতে পারেন।

Advertisement

আরও পড়ুন - ভ্যালেন্টাইনস ডে-র পরই মীনে প্রবেশ শুক্রের, ৬ রাশির কর্ম-দাম্পত্যে আসবে সৌভাগ্য

 

Advertisement