scorecardresearch
 

Surya Guru Effect: ১২ বছর পর একত্রে সূর্য-বৃহস্পতি, এপ্রিল থেকে লাভে ৩ রাশি, সাবধান ৩ রাশি

ঠিক ১২ বছর পর ঘটছে এই কাকতালীয় ঘটনা। জ্যোতিষশাস্ত্রে সূর্য ও বৃহস্পতির গমন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।

Advertisement
guru surya yuti rashifal 2023 সূর্য ও বৃহস্পতি রাশিফল ২০২৩। guru surya yuti rashifal 2023 সূর্য ও বৃহস্পতি রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • সূর্য-বৃহস্পতির যুতি।
  • ৩ রাশি লাভবান। ৩ রাশিকে সাবধানে থাকতে হবে।

গ্রহের রাজা সূর্য এবং জ্ঞান এবং বিচক্ষণতার গ্রহ বৃহস্পতি মেষ রাশিতে মিলিত হতে চলেছে আগামী ২২ এপ্রিল। আসলে ১৪ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবেন সূর্যদেব। ২২ এপ্রিল দেবগুরু ঢুকবেন ওই রাশিতে। ঠিক ১২ বছর পর ঘটছে এই কাকতালীয় ঘটনা। জ্যোতিষশাস্ত্রে সূর্য ও বৃহস্পতির গমন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বৃহস্পতি হলেন জ্ঞান, শিক্ষা, ধর্মীয় কাজ এবং দানের কারক। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক-জাতিকারা এই মহাযুতি থেকে উপকৃত হবেন। আর কাদের সাবধানে থাকতে হবে। 

১। মেষ- সূর্য ও বৃহস্পতির যুতি আর্থিকভাবে আপনাকে লাভবান করবে। ভাগ্য আপনাকে সঙ্গ দেবে। সৃজনশীল কাজে আপনার আগ্রহ বাড়বে। আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন আপনি। ব্যবসায় আপনি উন্নতি করবেন। চাকরি বা ব্যবসায় উন্নতি ও লাভ করবেন। কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন।

২। মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকারা বৃহস্পতি-সূর্যের যোগে ভালো সময় কাটবে মিথুন রাশির জাতক-জাতিকাদের। অনেক নতুন সুযোগ আসবে। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করলে নতুন উচ্চতায় পৌঁছতে পারবেন। কাজে আসবে সাফল্য। এই রাশির জাতক-জাতিকারা এমন জায়গা থেকে অর্থ পাবেন যা প্রত্যাশাই করেননি।

৩। তুলা- সূর্য-বৃহস্পতির যুতি তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। তুলা রাশির জাতক-জাতিকারা আর্থিকভাবে লাভবান হবেন। ব্যবসার সাফল্যে মন খুশি থাকবে। এই সময় আপনাকে খরচ ও সঞ্চয়ের দিকে খেয়াল রাখতে হবে। সুষম খাবার খান। আপনার হাতে অর্থের অভাব হবে না। 

আরও পড়ুন- নতুন সপ্তাহে ৩ রাশির ধনলাভ, বাকিদের কেমন যাবে?

কোন কোন রাশি সাবধান থাকবেন-

১। বৃষ- মেষ রাশিতে বৃহস্পতি এবং সূর্যের এই মিলন কর্মক্ষেত্রে আপনার জন্য আকস্মিক সমস্যা তৈরি করতে পারে। এই সময় আপনি রেগে যেতে পারেন। যা আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। কর্মক্ষেত্রে আসবে বাধা। সতর্ক হোন। 

Advertisement

২। কর্কট-আপনি হঠাৎ আর্থিক ক্ষতি বা সংকটের সম্মুখীন হতে পারেন। যতটা সম্ভব আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। অযথা খরচ এড়িয়ে চলুন। অন্যথায় আপনাকে অসুবিধার মুখে পড়তে হতে পারে।

৩। কন্যা-এই রাশির জাতক-জাতিকাদের এই সময়ে স্বাস্থ্য সচেতন থাকতে হবে। কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। কোনও উপসর্গ দেখা দিলে উপেক্ষা করবেন না। কোনও সমস্যা দেখলে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন। খাবার এবং পানীয়ের ব্যাপারে যত্ন নিন। 

 

Advertisement