scorecardresearch
 

Weekly Rashifal: নতুন সপ্তাহে ৩ রাশির ধনলাভ, বাকিদের কেমন যাবে?

জ্যোতিষাচার্য প্রবীণ মিশ্রের মতে,নতুন সপ্তাহে গ্রহের অনন্য গতিবিধি একাধিক রাশির জন্য শুভ হতে চলেছে। নতুন সপ্তাহে ৩ রাশির জাতক-জাতিকারা অর্থ লাভ করবেন। এই সব রাশির জাতক-জাতিকারা অর্থনৈতিক ক্ষেত্রে প্রচুর লাভবান হবেন।

Advertisement
Weekly Rashifal 2023 সাপ্তাহিক রাশিফল ২০২৩ Weekly Rashifal 2023 সাপ্তাহিক রাশিফল ২০২৩
হাইলাইটস
  • মার্চের দ্বিতীয় সপ্তাহ।
  • কেমন যাবে সব রাশির?

শুরু হতে চলেছে মার্চ মাসের দ্বিতীয় সপ্তাহ। এই সপ্তাহেই রয়েছে সনাতন ধর্মে অন্যতম বড় উৎসব হোলি। জ্যোতিষাচার্য প্রবীণ মিশ্রের মতে,নতুন সপ্তাহে গ্রহের অনন্য গতিবিধি একাধিক রাশির জন্য শুভ হতে চলেছে। নতুন সপ্তাহে ৩ রাশির জাতক-জাতিকারা অর্থ লাভ করবেন। এই সব রাশির জাতক-জাতিকারা অর্থনৈতিক ক্ষেত্রে প্রচুর লাভবান হবেন। চলুন জেনে নেওয়া যাক নতুন সপ্তাহ কেমন যাবে? 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন সপ্তাহটি শুভ হতে চলেছে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। এই সপ্তাহে আপনি খুব ব্যস্ত থাকবেন। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আর্থিক সিদ্ধান্ত নেওয়ার জন্য সময়টি শুভ হবে। এই সপ্তাহে মেরুন আপনার লাকি রং।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকাদের পেশাগত দক্ষতার উন্নতি হবে। কর্মক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। মনে রাখবেন আপনার আচরণে যেন অহংকার না আসে। বিনয়ের সঙ্গে কাজ করলে শুভ ফল পাবেন। শুক্রবার আর্থিক সিদ্ধান্ত নেওয়ার জন্য শুভ দিন। গোলাপি আপনার সৌভাগ্যের রং।

আরও পড়ুন- সোনার গয়না কেনার নিয়ম বদল কেন্দ্রের, ১ এপ্রিল থেকে না মানলে বিপদ!

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকাদের চাকরি বা ব্যবসায় তাড়াহুড়ো এড়িয়ে চলা উচিত। এ সপ্তাহে তাড়াহুড়ো করে আর্থিক সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। পরিবারের পরামর্শ ছাড়া বড় সিদ্ধান্ত নেবেন না। আপনার শুভ রং সবুজ।

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকারা এ সপ্তাহে সম্মান পাবেন। অর্থ লাভ হবে। আপনার কাজ প্রশংসা পাবে। দীর্ঘ দূরত্বের ভ্রমণ এড়িয়ে চলা উচিত। কোনও ধরনের নেতিবাচক চিন্তা মাথায় ঢুকতে দেবেন না। গোলাপি আপনার সৌভাগ্যের রং।

সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে ব্যস্ত থাকবেন কোনও না কোনও কাজে ব্যস্ত থাকবেন। টাকা বাঁচানোর চেষ্টা করুন। খরচ নিয়ন্ত্রণে রাখুন। সিংহ রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে রেগে যাবেন না। আর্থিক সিদ্ধান্ত নেওয়ার জন্য সেরা দিন বৃহস্পতিবার। আপনার শুভ রং লাল। 

Advertisement

আরও পড়ুন- ১২ বছর পর একস্থানে সূর্য-দেবগুরু, ভাগ্যের সঙ্গ ৫ রাশির

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। এ সপ্তাহে আপনার মনকে নিয়ন্ত্রণের চেষ্টা করুন। কাজের প্রতি পূর্ণ মনোযোগ দিন। একাগ্রতার সঙ্গে কাজ করলে সাফল্য পাবেন। মিষ্টি কথাবার্তার মাধ্যমে সম্পর্কের উন্নতি হবে। ধার করা টাকা নিয়ে কোনও কাজ করবেন না। আপনার শুভ রং সাদা।

তুলা- তুলা রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সান্নিধ্য পাবেন। পরিজনদের সঙ্গে থেকে দূরত্ব বজায় রাখবেন না। শুক্রবার আর্থিক সিদ্ধান্ত নেওয়ার সেরা দিন। আপনার সৌভাগ্যের রং সোনালি।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে আগ্রাসী কোনও কাজ করা উচিত নয়। এটা ধৈর্য ধরার সময়। ধৈর্য ও নম্রতার সঙ্গে কাজ করুন। বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে বিনিয়োগ করুন। বৃহস্পতিবার আর্থিক সিদ্ধান্ত নেওয়ার সেরা দিন। এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে হালকা লাল রং শুভ।

ধনু- এ সপ্তাহে ধনু রাশির জাতক-জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার কাজে আলস্য আসবে না। মনের মধ্যে অহংবোধ রাখবেন না। এই সপ্তাহের শেষ চার দিন আর্থিক লাভ পাবেন।

মকর-এই সপ্তাহটি মকর রাশির জাতক-জাতিকাদের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। পরিচয় হবে অচেনা মানুষের সঙ্গে। নিজের কাজকে নতুন খাতে নিয়ে যেতে চাইলে অনেকটা খাটতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন। খাওয়া-দাওয়ায় অনিয়ম হতে দেবেন না। এই সপ্তাহে আপনার শুভ রং আকাশী নীল।

আরও পড়ুন- এপ্রিল থেকে লক্ষ্মীর কৃপায় ৫ রাশি, কাটবে অর্থ সংকট

কুম্ভ- কুম্ভ রাশির জাতক-জাতিকারা এ সপ্তাহে যত বেশি চেষ্টা করবেন, আপনি তত বেশি অর্থ পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য ও সম্মান দুটোই পাবেন। এই সপ্তাহটি আপনার সম্মান এবং খ্যাতি বৃদ্ধি করতে চলেছে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। কুম্ভ রাশির জাতক-জাতিকারা ভ্রমণে লাভবান হবেন। নীল আপনার শুভ রং।

মীন- মীন রাশির জাতক-জাতিকারা এ সপ্তাহে কোনও বিতর্ক বা বিবাদে সামিল হবেন না। কাজে মন দিন। একাগ্রতার সঙ্গে কাজ করুন। বিরক্ত হবেন না। কাজ পিছিয়ে দিলে ক্ষতি হতে পারে। সম্পত্তি ও আর্থিক লেনদেন সম্পর্কিত সিদ্ধান্ত এ সপ্তাহে নেবেন না। আপনার সৌভাগ্যের রং হলুদ। 

Advertisement