scorecardresearch
 

Guru Surya Yuti Horoscope Effect : এক যুগ পর বৃহস্পতি-সূর্যের বিরল মিলন, ৩ রাশির সোনায় সোহাগা

এই বছর ২২ এপ্রিল বৃহস্পতি (Guru Transit 2023) মেষ রাশিতে (Mesh Rashi) গোচর করবে। আবার সেই রাশিতে আগে থেকেই উপস্থিত থাকবেন সূর্যদেব। সেক্ষেত্রে ১২ বছর পর মেষ রাশিতে সূর্য ও বৃহস্পতির বিরল যোগ (Surya Guru Yuti) তৈরি হতে চলেছে। এই দুটি গ্রহই কল্যাণ এবং সুখ ও সমৃদ্ধির কারণ হিসাবে বিবেচিত হয়। উভয়ের এই মিলনের ফলে, ৩টি রাশির মানুষ নিজেদের কর্মজীবনে অগ্রগতি এবং অর্থলাভ করতে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওই ৩টি রাশি কোনগুলি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মেষে মিলন হবে গুরু-সূর্যের
  • ১২ বছর পর যোগ
  • ৩ রাশির ভীষণ উপকার

নতুন বছরে ইতিমধ্যেই একাধিক গ্রহের রাশি পরিবর্তন শুরু হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ একটি রাশি ছেড়ে অন্য রাশিতে প্রবেশ করে তখনই তার প্রভাব সমগ্র মহাবিশ্বে দেখা যায়। এই গোচরের ফলে অনেক রাশির জাতক-জাতিকার জীবনে আসে পরিবর্তন। কেউ উন্নতির মুখ দেখে, কেই আবার ক্ষতির সম্মুখীন হয়। ২ মাস পর, দুটি বড় গ্রহ গোচর করে একই রাশিতে যেতে চলেছে। আর সেই দুটি গ্রহ হল সূর্য এবং বৃহস্পতি।

জ্যোতিষ মতে, এই বছর ২২ এপ্রিল বৃহস্পতি (Guru Transit 2023) মেষ রাশিতে (Mesh Rashi) গোচর করবে। আবার সেই রাশিতে আগে থেকেই উপস্থিত থাকবেন সূর্যদেব। সেক্ষেত্রে ১২ বছর পর মেষ রাশিতে সূর্য ও বৃহস্পতির বিরল যোগ (Surya Guru Yuti) তৈরি হতে চলেছে। এই দুটি গ্রহই কল্যাণ এবং সুখ ও সমৃদ্ধির কারণ হিসাবে বিবেচিত হয়। উভয়ের এই মিলনের ফলে, ৩টি রাশির মানুষ নিজেদের কর্মজীবনে অগ্রগতি এবং অর্থলাভ করতে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওই ৩টি রাশি কোনগুলি।

মীন রাশি (Pisces)
বৃহস্পতি এবং সূর্যের মিলনের ফলে মীন রাশির অর্থনৈতিক অবস্থা ধীরে ধীরে উন্নত হতে শুরু করবে। ঋণের বোঝা কমবে এবং নতুন জায়গায় বিনিয়োগের সুযোগ তৈরি হবে। মানুষ এই রাশির জাতক জাতিকাদের কথাবার্তায় মুগ্ধ হবেন এবং যার ফলে সমাজে সুনাম বৃদ্ধি পাবে। যেসব ব্যবসায়ীদের টাকা বাইরে আটকে ছিল, তাঁরা তা ফেরত পেতে শুরু করবেন।

কর্কট রাশি (Cancer)
কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে এবং নতুন দায়িত্ব পেতে পারেন। যাঁরা নতুন চাকরি খুঁজছেন, তাদের খোঁজ শেষ হতে পারে। ধার দেওয়া টাকা হঠাৎ করেই ফেরত পেতে পারেন। ব্যবসার জন্য সময়টা ভাল যাবে এবং অনেক নতুন চুক্তি হতে পারে। আদালতের মামলা মোকদ্দমার রায় পক্ষে আসতে পারে।

Advertisement

মেষ রাশি (Aries)
জ্যোতিষীদের মতে, সূর্য এবং বৃহস্পতির মিলনে অর্থ লাভ করবেন মেষ রাশির মানুষেরা। চাকরি বা আধ্যাত্মিক শান্তির জন্য দীর্ঘ যাত্রা হতে পারে। বাড়িতে শুভ কাজ সম্পন্ন হতে পারে। দান ধ্যান করতে পারেন। সমাজে সুনাম বাড়বে। সন্তানদের কাছ থেকে পড়াশোনার ক্ষেত্রে ভাল খবর পেতে পারেন।
 

আরও পড়ুন - সূর্য-বুধ-শুক্রের গোচরে ফেব্রুয়ারিতে ফাটাফাটি সাফল্য বৃশ্চিক ও কুম্ভের, আর আপনার?

 

Advertisement