scorecardresearch
 

Monthly Horoscope February 2023 : সূর্য-বুধ-শুক্রের গোচরে ফেব্রুয়ারিতে ফাটাফাটি সাফল্য বৃশ্চিক ও কুম্ভের, আর আপনার?

Masik Rashifal February 2023 : আগামী ১৩ ফেব্রুয়ারি মকর থেকে কুম্ভ রাশিতে গোচর করবে সূর্য (Surya Gochar 2023)। তার ঠিক কয়েকদিন আগে ৭ ফেব্রুয়ারি, বুধ রাশি পরিবর্তন করে মকরে পৌঁছবে (Budh Gochar 2023) এবং ১৫ ফেব্রুয়ারি শুক্রও রাশি পরিবর্তন করবে (Shukra Gochar 2023)। এতগুলি গোচরের ফলে গোটা রাশিচক্রে পড়বে তার প্রভাব। 

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সামনের মাসে একাধিক গোচর
  • প্রভাব পড়বে সমগ্র রাশিফলে
  • জেনে নিন ফেব্রুয়ারি কেমন কাটবে আপনার?

জ্যোতিষশাস্ত্রে সূর্যের গোচরকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। জ্যোতিষীদের মতে, যখনই সূর্যদেব কোনও রাশিতে প্রবেশ করেন, তখনই তার প্রভাব গোটা রাশিচক্রে পড়ে। আগামী ১৩ ফেব্রুয়ারি মকর থেকে কুম্ভ রাশিতে গোচর করবে সূর্য (Surya Gochar 2023)। তার ঠিক কয়েকদিন আগে ৭ ফেব্রুয়ারি, বুধ রাশি পরিবর্তন করে মকরে পৌঁছবে (Budh Gochar 2023) এবং ১৫ ফেব্রুয়ারি শুক্রও রাশি পরিবর্তন করবে (Shukra Gochar 2023)। এতগুলি গোচরের ফলে গোটা রাশিচক্রে পড়বে তার প্রভাব। 

মেষ - ফেব্রুয়ারি মাসে যানবাহন ও জমির কারবার থেকে বড়সড় লাভ হবে। সেই সঙ্গে মেষ রাশির মানুষের সম্মানও বাড়বে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। যদি কোনও কাজে সাফল্য পাওয়ার চেষ্টা করেন, তাহলে তা মিলতে পারে।

বৃষ রাশি - বৃষ রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারি মাস শুভ হবে। ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যাঁরা শেয়ারবাজারে বিনিয়োগ করবেন তাঁরা লাভ পাবেন।

মিথুন রাশি - মিথুন রাশির জাতকদের জন্য এই মাসটি কঠিন হতে পারে। কর্মক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। সতর্কতার সঙ্গে কাজ করুন। পরিশ্রম করলেই ফল পাবেন।

কর্কট রাশি - কর্কট রাশির জাতকদের জন্য এই মাসটি আর্থিক দিক থেকে ভাল যাবে। বন্ধুদের সহযোগিতায় ব্যবসা বাণিজ্য বাড়বে।

সিংহ রাশি - সিংহ রাশির জাতক জাতিকারা ১৪ থেকে ১৬ ফেব্রুয়ারির মধ্যে ঘরোয়া সমস্যা থেকে মুক্তি পাবেন। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও সম্পদ লাভ হতে পারে।

কন্যা রাশি - কন্যা রাশির জাতক জতিকাদের অর্থনৈতিক উন্নতি হবে। চাকরিতে সহকর্মী ও সিনিয়রদের সহযোগিতা পাবেন। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে।

তুলা রাশি - তুলা রাশির জাতক জাতিকাদের জন্য ফেব্রুয়ারি মাসটি অশান্তিপূর্ণ হতে চলেছে। কঠোর পরিশ্রম করেও আপনি সফলতা পাবেন না।

বৃশ্চিক রাশি - ফেব্রুয়ারি মাসটি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই মাসে আপনার জীবনে সুখ আসবে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। জমি, বাড়ি বা যানবাহন ক্রয় হতে পারে। আর্থিক অবস্থা আগের চেয়ে মজবুত হবে।

ধনু রাশি - গ্রহের অবস্থান অনুসারে ধনু রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারি মাস খুবই শুভ হতে চলেছে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই মাসে অসাধারণ সুবিধা পাবেন। শেয়ারবাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরাও লাভবান হবেন।

মকর রাশি - সূর্য ও অন্যান্য গ্রহের গোচরের কারণে মানসিক অস্থিরতা থাকবে। সন্তান নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। সতর্ক থাকুন।

কুম্ভ রাশি - কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্যও ফেব্রুয়ারি মাসটি অত্যন্ত শুভ হতে চলেছে। কর্মজীবনে প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে নতুন দায়িত্ব পেতে পারেন। আয় বাড়বে, অন্যদিকে ব্যবসায়ী শ্রেণি দারুণ সুবিধা পাবে।

মীন রাশি - এই মাসটি মীন রাশির জাতকদের জন্য অর্থনৈতিক উন্নতি বয়ে আনবে। মানুষ এই রাশির মানুষদের কাজে খুশি হবেন এবং প্রশংসা করবেন।

আরও পড়ুন - শনির উদয়ে তৈরি হচ্ছে রাজযোগ, ৪ রাশির কপাল ফিরবে রাতারাতি