scorecardresearch
 

Guruwar Rashifal- 16th May 2024 Horoscope: বৃশ্চিকের স্বাস্থ্যের উন্নতি, মেষ রাশির সক্রিয়তা! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
বৃহস্পতিবারের রাশিফল বৃহস্পতিবারের রাশিফল

Horoscope 16th May 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সক্রিয়তা বাড়বে। ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। অর্থনৈতিক পরিস্থিতি অনেকাংশে শক্তিশালী থাকবে। চাকরিরতদের ভাল সুযোগ আসবে। বিবাহিতদের জীবন সুখী হবে। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটান। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। অপ্রত্যাশিত লাভ হতে পারে। প্রচেষ্টায় সক্রিয়তা থাকবে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

শুভ সময়। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। সামাজিক জীবন ভাল কাটবে। ব্যবস্থাপনাগত কাজ অনুকূলে হবে। ঝুঁকিপূর্ণ স্কিমে বিনিয়োগও এড়াতে হবে। যারা বিদেশে কর্মরত তাদের জন্য দিনটি খুব শুভ হবে। কাজের চাপ বাড়বে। পৈতৃক সম্পত্তিতে বাধা। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

হঠাৎ আর্থিক লাভ হবে। বাইরে কোথাও থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে।  ধারাবাহিকতা বজায় থাকবে। পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। ভুল করেও মতভেদকে মতবিরোধে পরিণত হতে দেবেন না। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। ব্যবসায় উন্নতি। কর্মজীবনে সাফল্য পাবেন। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। বাড়ি- কর্মক্ষেত্রে ভারসাম্য বজায় রাখতে সমস্যা হবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্মক্ষেত্রে তাদের প্রতিভা দেখাতে সক্ষম হবেন। ভাল জায়গায় অর্থ বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। বিভিন্ন কাজে কার্যকরী হবে।  ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন, রাগ করবেন না।  অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। সুযোগের সদ্ব্যবহার করবেন। কোন অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। কাজের বাধা দূর হবে।  

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

প্রতিযোগিতার অনুভূতি থাকবে। পরিবারকে বেশি সময় দিন। কর্মজীবনে সাফল্য পাবেন। অর্থের প্রবাহ স্থির থাকবে। আপনার আটকে থাকা কোনও কাজ আবার শুরু হতে পারে।  ব্যবসায়িক ক্ষেত্রে একটি বড় অংশীদারিত্ব বা চুক্তি হতে পারে, যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। অবিবাহিতদের জীবনে প্রিয় মানুষের প্রবেশ ঘটতে পারে। আয় একই থাকবে। কাজের ব্যাপারে ব্যস্ততা থাকবে। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সাহস রাখুন।  দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। একটি বিশেষ অফার পাবেন যাতে একটি বড় বিনিয়োগ করতে পারেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। এই সময়টা যুবকদের জন্য ভাল হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণ করবেন। ভাল স্বাস্থ্য এবং আর্থিক লাভ হবে। আপনার সঙ্গে কাজ করা লোকেরা বিরোধিতা করতে পারে। স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। নিয়োগের জন্য সময় ভাল। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। অসুস্থ স্বাস্থ্য এবং পরিবারে উত্তেজনা এড়িয়ে চলুন। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। আভিজাত্য বজায় রাখবেন। ভ্রমণ আনন্দদায়ক হবে এবং নতুন পরিচিতি বৃদ্ধি পাবে।  

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

স্বাস্থ্যের উন্নতি হবে। পেশা পরিবর্তনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য সময়টা অনুকূল। হঠাৎ কাজের চাপ বাড়বে। প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন। মাঝখানে যৌথ প্রচেষ্টা ভাল হবে। শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। সব কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে।  প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকবে। জমি, সম্পত্তি, যানবাহন কেনার সম্ভাবনা থাকবে।  

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

কর্মজীবী মহিলাদের জন্য দিনের দ্বিতীয়ার্ধ কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটবে। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। ব্যবসায় বড় কোনো ঝুঁকি নেবেন না। স্বাস্থ্য ভাল থাকবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদের অবসান হতে পারে। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। পরিবারে বিবাহের যোগও রয়েছে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে।   

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

যানবাহন বা সম্পত্তিতে লাভ হতে পারে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। যারা ভালোবাসা খুঁজছেন তাদের জন্য এটা সেরা সময়। ব্যবসা সম্প্রসারণের সুযোগ আসবে। স্বাস্থ্য ভাল থাকবে।  দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। সম্পদের ওপর জোর দিতে হবে। দূর থেকে কিছু সুখবর আসবে। বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন।  

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

প্রভাব বাড়বে। প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে। পারিবারিক দায়িত্ব ও পেশা দুটোই বাড়বে। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। ব্যবসায়িক সম্পর্ক মজবুত হবে। যার সাহায্যে আপনি আপনার পরিকল্পিত কাজ সময় মতো করতে পারবেন। সাহস ও শক্তি বাড়তে থাকবে। চাকরিতে স্থিতিশীলতা থাকবে। কেরিয়ার-ব্যবসায় উত্থান-পতন হতে পারে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

শুরুতে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। নতুন যোগাযোগ হতে পারে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। দক্ষতা দিয়ে জায়গা করে নেবেন। ব্যবসায় লাভ হবে। পরিকল্পনা বাস্তবায়িত করুন।  কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন।   

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement