scorecardresearch
 

Hindu Nav Varsh 2023 Rashifal : রাত পোহালেই হিন্দু নববর্ষ, নতুন বছরে মেপে পা ফেলুন ৫ রাশি

Hindu New Year 2023 : ২২ মার্চ শুরু হতে চলেছে হিন্দু নববর্ষ (Hindu Nav Varsh 2023)। ওই একই দিনে শুরু হতে চলেছে চৈত্র নবরাত্রি। এছাড়াও, মীন রাশিতে গ্রহের একটি যোগও তৈরি হবে এই সময়। বুধকে এই নতুন বছরের রাজা হিসাবে বিবেচনা ধরা হচ্ছে। শুক্র হতে চলেছেন নতুন বছরের মন্ত্রী। এবার চলুন জেনে নেওয়া যাক আসন্ন হিন্দু নববর্ষ কাজের জন্য অশুভ হতে চলেছে (Hindu Nav Varsh 2023 Unlucky Zodiac Signs)।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শুরু হচ্ছে হিন্দু নববর্ষ
  • ২২ তারিখ শুরু
  • কাদের জন্য অশুভ?

আগামিকাল ২২ মার্চ শুরু হতে চলেছে হিন্দু নববর্ষ (Hindu Nav Varsh 2023)। ওই একই দিনে শুরু হতে চলেছে চৈত্র নবরাত্রি। এছাড়াও, মীন রাশিতে গ্রহের একটি যোগও তৈরি হবে এই সময়। বুধকে এই নতুন বছরের রাজা হিসাবে বিবেচনা ধরা হচ্ছে। শুক্র হতে চলেছেন নতুন বছরের মন্ত্রী। এবার চলুন জেনে নেওয়া যাক আসন্ন হিন্দু নববর্ষ কাজের জন্য অশুভ হতে চলেছে (Hindu Nav Varsh 2023 Unlucky Zodiac Signs)।

১. মেষ রাশি (Aries)
মেষ রাশির মানুষদের জন্য এই নতুন বছরে প্রচুর ব্যয় বহন করতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। গাড়ি চালানোর সময় দুর্ঘটনা থেকে সাবধান থাকতে হবে। এই বছর তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাকে অবশ্যই তার সুবিধা সম্পর্কে চিন্তাভাবনা করে নিন, নয়তো ক্ষতির সম্মুখীন হতে পারেন। আর্থিক ক্ষতি রোধ করতে বাড়ির প্রবীণদের সঙ্গে পরামর্শ করতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।

২. বৃষ রাশি (Taurus)
হিন্দু নববর্ষ বৃষের মানুষদের জন্য সবচেয়ে ব্যয়বহুল হতে পারে। এই বছর নিরাপত্তাহীনতা এবং উদ্বেগের অনুভূতি থাকতে পারে। এটি স্বাস্থ্যের ওপরেও প্রভাব ফেলবে। আর্থিক অগ্রগতি হবে। কিন্তু অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে কিছু অসুবিধা হতে পারে। আপনার কঠোর কথা পারিবারিক জীবনে সমস্যা সৃষ্টি করতে পারে। তাই কথোপকথনের সময়, শব্দচয়নের ক্ষেত্রে যত্নশীল হোন।

৩. বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশিচক্রের জন্য নতুন বছরটি কিছুটা কঠিন হতে পারে। এই বছরে শত্রুর সংখ্যা বাড়তে পারে। বড়াতে পারে ঋণের বোঝ। তাই এই সময়ে ব্যয় সম্পর্কে সতর্ক থাকুন। আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। এই সময়ে, স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যার মুখোমুখিও হতে হতে পারে। যারা বিদেশে বসতি স্থাপন করতে চান তাঁরা এই সময়ে সাফল্য পেতে পারেন।

Advertisement

৪. মকর রাশি (Capricorn)
হিন্দু নববর্ষ অনুযায়ী নতুন বছরটি মকর রাসির জন্য উত্থান -পতনে পূর্ণ হবে। এই বছরটি আপনাদের জন্য অতিরিক্ত ব্যয়বহুল হতে পারে। বাড়তে পারে মানসিক চাপ। তাই আপনাকে বিনিয়োগের বিষয়ে সতর্ক থাকতে হবে। ব্যবসায় ক্ষতির মুখোমুখি হতে পারেন। এছাড়া বিবাহিত জীবনেও হতে পারে উত্থানপতন।

৫. কুম্ভ রাশি (Aquarius)
হিন্দু নববর্ষের শুরুটি কুম্ভ রাশির মানুষদের জন্য কিছুটা খারাপ হতে পারে। কথাবার্তা ভেবে চিন্তে বলতে হবে। পারিবারিক জীবনের দিক থেকে সময় কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। তবে কাজের ক্ষেত্রে আর্থিক সুবিধা পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রেও কিছু সমস্যা হতে পারে। ছোটখাটো রোগ দেখা দিতে পারে। সময়টা ভালবাসার পক্ষে অনুকূল নয়। 

আরও পড়ুন - মীনে গুরু-চন্দ্রের মহামিলনে গজকেশরী রাজযোগ, ৩ রাশির ধুমধারাক্কা উন্নতি


 

Advertisement