scorecardresearch
 

Holi 2022: রাহু-কেতুর গোচরে এই রাশিদের রঙিন হবে প্রেমজীবন, হবে প্রচুর অর্থলাভ

এদিন দুটি বড় গ্রহ রাশি পরিবর্তন করবে। রাহু বৃষ রাশি থেকে মেষ রাশিতে, কেতু বৃশ্চিক থেকে তুলা রাশিতে গমন করবে। রাহু-কেতু রাশিচক্রের পরিবর্তন ১২টি রাশিকে (Zodiac Signs) প্রভাবিত করবে। অনেক রাশির জাতকদের প্রেমজীবন মধুর হয়ে উঠবে। হবে প্রচুর অর্থলাভও। জ্যোতিষ অনুযায়ী জেনে নিন কোন কোন রাশির জাতকরা এই গ্রহের ট্রানজিট থেকে উপকার পাবেন।

Advertisement
রাহু-কেতুর গোচরে এই রাশিদের রঙিন হবে প্রেমজীবন, হবে প্রচুর অর্থলাভ রাহু-কেতুর গোচরে এই রাশিদের রঙিন হবে প্রেমজীবন, হবে প্রচুর অর্থলাভ

Holi 2022: হোলিকা দহন ১৭ মার্চ অর্থাৎ আজ। এদিন দুটি বড় গ্রহ রাশি পরিবর্তন করবে। রাহু বৃষ রাশি থেকে মেষ রাশিতে, কেতু বৃশ্চিক থেকে তুলা রাশিতে গমন করবে। রাহু-কেতু রাশিচক্রের পরিবর্তন ১২টি রাশিকে (Zodiac Signs) প্রভাবিত করবে। অনেক রাশির জাতকদের প্রেমজীবন মধুর হয়ে উঠবে। হবে প্রচুর অর্থলাভও। জ্যোতিষ অনুযায়ী জেনে নিন কোন কোন রাশির জাতকরা এই গ্রহের ট্রানজিট থেকে উপকার পাবেন।


মেষ ARIES

নতুন কিছু করার বা ভিন্ন কিছু করার অনুপ্রেরণা পেতে পারেন। আপনার সবকিছু জানার প্রবল ইচ্ছা থাকতে পারে। আপনি আপনার চাকরি এবং অর্থ সম্পর্কে নিশ্চিত হতে পারেন। ব্যক্তিগত সম্পত্তিতে টাকা বিনিয়োগ না করাই ভালো। ফাটকা বাজারে অর্থ বিনিয়োগ এড়িয়ে চলুন এবং অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন।


বৃষ TAURUS

যারা বিদেশে কাজ করতে চান তাদের জন্য এটি একটি দুর্দান্ত মুহূর্ত হতে চলেছে। আপনার লক্ষ্য অর্জনের জন্য অনেক সুযোগ থাকতে পারে। এই সময় আপনি সেখানে অর্থ ব্যয় করতে পারেন যা প্রয়োজনীয় বা দরকারী নয়। দীর্ঘ দূরত্বের ভ্রমণ এবং অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। বিনিয়োগ করার সময় দীর্ঘমেয়াদী চিন্তা করা উচিত।


মিথুন GEMINI

আপনার আর্থিক অবস্থার দ্রুত উন্নতি হবে। বেতনভোগীরা কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ পেতে পারেন। বড় বিনিয়োগ করার জন্য একটি অনুকূল মুহূর্ত কারণ আপনি ভালো রিটার্ন আশা করতে পারেন। গবেষণা করলে ভালো ফল পাওয়া সম্ভব।


কর্কট CANCER

কর্মক্ষেত্রে অনেক রাজনীতি হতে পারে, তাই পেশাগত জীবনে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। আপনি আপনার চাকরি বা আপনার প্রোফাইল পরিবর্তন করার সুযোগ পেতে পারেন। সরকারি চাকরিজীবীদের চাকরির পরিবর্তন সম্ভব। উদ্যোক্তারা বিদেশি চুক্তি থেকে লাভবান হবেন।

Advertisement


সিংহ LEO

আকস্মিকতা এবং অস্থিরতা আপনার সৌভাগ্যের বৈশিষ্ট্য হবে। সাফল্য অর্জনের জন্য উল্লেখযোগ্য প্রচেষ্টা করতে হবে। আপনার পেশাগত জীবন সমস্যায় পূর্ণ হতে পারে। যারা কাজের সন্ধান করছেন তাদের জন্য সময়টি কঠিন এবং চাহিদাপূর্ণ হবে। ভ্রমণে আপনার অনেক খরচ হবে।


কন্যা VIRGO

আপনি যত বেশি আপনার অন্তর্দৃষ্টি ব্যবহার করবেন, ততই আপনি লোকেদের মূল্যায়ন করতে সক্ষম হবেন। আপনাকে আপনার জায়গা তৈরি করতে সময় এবং প্রচেষ্টা দিতে হবে, তা আপনার কেরিয়ার বা ব্যক্তিগত জীবনেই হোক না কেন। এই  সময় অর্থ বিনিয়োগের জন্য ঝুঁকিপূর্ণ। তাই বুধেশুনে বিনিয়োগ করুন।


তুলা LIBRA

ব্যবসায়িক অংশীদারদের মধ্যে মতভেদ দেখা দিতে পারে। আপনি একটি চিন্তাশীল ট্রান্স নিজেকে খুঁজে পেতে পারেন। আপনি নতুন ধারণা নিয়ে আসবেন এবং সেগুলিকে বাস্তবে প্রয়োগ করার চেষ্টা করবেন। এই সময়ের মধ্যে আপনার সেরা সিদ্ধান্ত নেওয়ার বোঝাপড়া থাকবে। আর্থিক সুবিধা পাওয়ার সুযোগ থাকবে। আপনার কোম্পানির জন্য নতুন নীতি এবং কনসেপ্ট প্রচার করুন এবং এটির জন্য সময় অনুকূল।


বৃশ্চিক SCORPIO

নতুন কাজের সন্ধান করার জন্য এটি একটি দুর্দান্ত সময় কারণ আপনি কিছু ভালো অফার পাবেন। আপনি আপনার নিজের শর্তাবলী সেট করতে এবং আপনার কর্মক্ষেত্রে নেতৃত্ব দিতে সক্ষম হবেন। চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। শত্রুদের উপর বিজয় হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও অনুকূল সময় থেকে উপকৃত হবেন।


ধনু SAGITTARIUS

রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষার অধিকারী ব্যক্তিদের জন্য সময় ভালো যাবে। আপনি গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ব্যক্তিদের সংস্পর্শে আসবেন। আপনি যদি প্রশাসনিক পদের জন্য অপেক্ষা করে থাকেন তবে এই সময়ের সুবিধা নিতে পারেন। অর্থনৈতিক প্রবৃদ্ধি স্থিতিশীল থাকবে।


মকর CAPRICORN

কাজের প্রতি আপনার উৎসাহ ও উদ্দীপনা বাড়বে। আপনি কঠোর পরিশ্রম করতে অনেক কিছু করবেন। কর্মক্ষেত্রে কর্মীদের সঙ্গে কিছুটা কঠোর হতে পারেন। এটি আপনার পেশাদার খ্যাতির উপর প্রভাব ফেলবে। তাই বাক্ সংযম জরুরি। আপনি নিজের মধ্যে একটি সম্পূর্ণ পরিবর্তন বিবেচনা করতে পারেন। আপনি রিয়েল এস্টেট বিনিয়োগ এড়াতে হবে।


কুম্ভ AQUARIUS

আপনার প্রবল ইচ্ছাশক্তি থাকবে। শক্তিতে গতিশীল হোন এবং সর্বদা আপনার ফার্মের উন্নতির জন্য নতুন উপায়ের সন্ধান করুন। সরকারি চাকরিজীবীদের অগ্রগতি আশা করা উচিত। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। আপনাদের কেউ কেউ বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন।


মীন PISCES

আপনার আর্থিক পরিস্থিতি অনিশ্চয়তার কারণ হতে পারে। এটা সম্ভব যে আপনাকে কিছু অপ্রত্যাশিত কেনাকাটা করতে হতে পারে। আপনার কৌশল এবং পরিকল্পনা করার দক্ষতাও থাকবে। সমস্ত উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে সক্ষম হবেন। অনৈতিক কার্যকলাপ থেকে সাময়িক লাভবান হতে পারেন। এই ধরনের লাভের পেছনে ছুটতে যাওয়া ভালো ধারণা নয় কারণ এগুলো দীর্ঘমেয়াদে উল্লেখযোগ্য ক্ষতির কারণ হতে পারে।

 

Advertisement