scorecardresearch
 

Astro Tips Rashifal Zodiac : ১২ বছর পর একসঙ্গে বৃহস্পতি-শুক্র, বিরল যোগে ভাগ্যবান শুধু এই ৩ রাশি

Astro Tips Rashifal Zodiac :: ১২ বছর পরে মীন রাশিতে বৃহস্পতি এবং শুক্রের মিলন হতে চলেছে। যার কারণে ৩টি রাশির জাতক জাতিকাদের সাফল্যের শুরু হতে পারে। জেনে নিন, কারা রয়েছে ভাগ্যবানের তালিকায়।

Advertisement
১২ বছর পর একসঙ্গে বৃহস্পতি-শুক্র, ৩ রাশির সাফল্য যোগ  তুঙ্গে ১২ বছর পর একসঙ্গে বৃহস্পতি-শুক্র, ৩ রাশির সাফল্য যোগ তুঙ্গে
হাইলাইটস
  • ১২ বছর পর একসঙ্গে বৃহস্পতি-শুক্র
  • ৩ রাশির সাফল্য যোগ তুঙ্গে
  • বিরল যোগে ভাগ্যবান শুধু এই রাশি

Astro Tips Rashifal Zodiac : এ বছর হোলিতে দেবগুরু বৃহস্পতি এবং দৈত্যগুরু শুক্র মীন রাশিতে একসঙ্গে থাকবেন। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। কিছু রাশির খারাপ সময় আসছে। কিন্তু কিছু এমন রাশি রয়েছে যাদের ভাগ্য তুঙ্গে থাকবে। এই রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কারা।

মেষ (Aries)

হোলি থেকে মেষ রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনে ভালো অর্থ ও উন্নতি লাভ করবেন। কারণ বৃহস্পতি ও শুক্রের সংযোগ আপনার গোচর, কুন্ডলির দ্বিতীয় ঘরে তৈরি হবে। এই কারণে আপনি হঠাৎ টাকা পেতে পারেন। আটকে থাকা অর্থ  ফেরত পাবেন। এর সাথে আপনার অর্থনৈতিক দিকও আগের চেয়ে শক্তিশালী হবে। সেই সঙ্গে কথা বলার প্রভাবও এই সময়ে বাড়বে। যার কারণে মানুষ মুগ্ধ হবে।  যারা মিডিয়া, ফিল্ম লাইন বা মার্কেটিং-এর কর্মী, সময়টি তাদের জন্য শুভ প্রমাণিত হতে পারে।

আরও পড়ুনঃ সবার কুকুর পোষা ঠিক নয়, হতে পারে অর্থহানি-দুর্ঘটনা

বৃষ রাশি (Taurus)

শুক্র এবং বৃহস্পতির সংযোগ আপনার জন্য উপকারী হতে পারে। মানে আপনার হোলি থেকে ভাল দিন শুরু হতে পারে। কারণ আপনার রাশি থেকে আয় ও লাভের জায়গায় এই জোট হচ্ছে । সেজন্য আপনার আয় ভালোভাবে বৃদ্ধি পেতে পারে। এর পাশাপাশি পদ ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে। পুরনো বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। নতুন কাজ শুরু করার জন্য সময়টি শুভ। এর পাশাপাশি, আপনি এই সময়ে আদালতের বিষয়েও সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)

হোলি থেকে  শুভ দিন শুরু হতে পারে আপনার। কারণ আপনার রাশির পঞ্চম ঘরে বৃহস্পতি এবং শুক্রের সংযোগ তৈরি হচ্ছে। সেজন্য আপনি সন্তানের দিক থেকে কিছু সুখবর পেতে পারেন। এছাড়াও, এই সময়ে আপনি একটি যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। সেই সঙ্গে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এর পাশাপাশি প্রেমের ক্ষেত্রেও সাফল্য পেতে পারেন। একই সঙ্গে কর্মজীবন-ব্যবসায় লাভের সুযোগ পাবেন। সেই সঙ্গে মায়ের সঙ্গে সম্পর্কের মাধুর্যও থাকবে।

Advertisement

 

Advertisement