scorecardresearch
 

Rashifal Astro Tips Zodiac: সবার কুকুর পোষা ঠিক নয়, হতে পারে অর্থহানি-দুর্ঘটনা

Rashifal Astro Tips Zodiac: জ্যোতিষশাস্ত্রে কুকুরের সঙ্গে কেতুর সম্পর্কিত বলে মনে করা হয়। এছাড়াও, জ্যোতিষশাস্ত্র অনুসারে, সকলের পক্ষে কুকুর পোষা উচিত নয়। কারণ এটি করলে আপনি সমস্যায় পড়তে পারেন। অর্থের ক্ষতি হতে পারে, দুর্ঘটনা ঘটতে পারে, পরিবারে নানা রকম বিপদও আসতে পারে। জেনে নিন কাদের জন্য বাড়িতে কুকুর পোষা শুভ এবং কাদের জন্য অশুভ।

Advertisement
সব রাশির জন্য কুকুর পোষা ঠিক নয়! অর্থহানি-দুর্ঘটনা-বিপদ ডেকে আনতে পারে সব রাশির জন্য কুকুর পোষা ঠিক নয়! অর্থহানি-দুর্ঘটনা-বিপদ ডেকে আনতে পারে
হাইলাইটস
  • সব রাশির জন্য কুকুর পোষা ঠিক নয়
  • অর্থহানি-দুর্ঘটনা-বিপদ ডেকে আনতে পারে

Rashifal Astro Tips Zodiac: প্রতিটি বাড়িতে কিছু পোষ্য রাখা এদেশে সাধারণ বিষয়। কুকুর হোক, বিড়াল হোক বা পাখি, প্রাচীন ঐতিহ্য মেনে এখানে প্রাণীদের দেখভাল করেন সকলে। তবে সকলেই কি পোষ্য বাড়িতে রাখতে পারেন? জ্যোতিষ বলছে, সকলের পক্ষে পোষ্য বাড়িতে রাখা শুভ ফল প্রদান করে না। আজ আমরা কথা বলব কুকুর নিয়ে। মানুষ সবচেয়ে বিশ্বস্ত বন্ধু বললেও কম বলা হয়। বাড়ির প্রত্যেক সদস্যের প্রতি অনুগত থাকে, বিপদে নিজেকে তুচ্ছ করে মনিবের জন্য প্রাণও দিতে পারে। কিন্তু আপনি কি জানেন কুকুরের সঙ্গেও গ্রহের সম্পর্ক রয়েছে। জ্যোতিষশাস্ত্রে কুকুরের সঙ্গে কেতুর সম্পর্কিত বলে মনে করা হয়। এছাড়াও, জ্যোতিষশাস্ত্র অনুসারে, সকলের পক্ষে কুকুর পোষা উচিত নয়। কারণ এটি করলে আপনি সমস্যায় পড়তে পারেন। অর্থের ক্ষতি হতে পারে, দুর্ঘটনা ঘটতে পারে, পরিবারে নানা রকম বিপদও আসতে পারে। জেনে নিন কাদের জন্য বাড়িতে কুকুর পোষা শুভ এবং কাদের জন্য অশুভ।

আরও পড়ুনঃ শনির গোচরে বিরল যোগ, ৩ রাশির অর্থ-চাকরি-সম্পত্তি ভাগ্য খুলতে পারে

কারা কুকুর পালন করতে পারবেন?

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুকুরটি কেতু গ্রহের সঙ্গে সম্পর্কিত। তাই যদি কেতুগ্রহ আপনার জন্মকুণ্ডলিতে ইতিবাচক অবস্থানে থাকে, অর্থাৎ রাশিচক্রে তার অবস্থান কোনও বন্ধু গ্রহের সঙ্গে অবস্থান করে, তবে আপনি পোষ্য হিসাবে কুকুর বাড়িতে রাখতে পারেন। এতে আপনি কেতুর আশীর্বাদ পাবেন। এছাড়াও, আপনি সমস্ত কাজে সাফল্য পাবেন। স্বাস্থ্য অর্জিত হবে। একই সঙ্গে কুকুরকে ভৈরব দেবতার সেবক হিসেবে বিবেচনা করা হয়। তাই কুকুরকে খাবার দিলে ভৈরব মহারাজ প্রসন্ন হন এবং ভক্তদের কষ্ট থেকে রক্ষা করেন।

কুকুরকে খাওয়ানো

এমনও বিশ্বাস করা হয় যে কালো কুকুরকে রুটি খাওয়ালে শনিদেব প্রসন্ন হন। এর সঙ্গে, কালো রঙের কুকুরকে খেতে দেওয়া জন্মছকে শনি গ্রহকে শক্তিশালী করে বলেও বিশ্বাস করা হয়। কথিত আছে যে বাড়িতে কুকুর রাখলে রাহু-কেতুর দ্বারা গঠিত অশুভ যোগগুলিও দূর হয়। বলা হয়, প্রথমে ঘরে তৈরি রুটিটি গরুকে দিতে হবে এবং শেষটি কুকুরকে দিতে হবে। কথিত আছে যে এটি গ্রহের দোষ দূর করে এবং পরিবারে সুখ আনে।

Advertisement

কারা কুকুর রাখবেন না?

যদি আপনার জন্ম তালিকায় কেতু ঊর্ধ্বাকাশে অবস্থান করে বা কুন্ডলিতে কেতুর অশুভ অবস্থানে থাকে। তাহলে বাড়িতে আপনার কুকুর রাখা উচিত নয়। তা সত্ত্বেও আপনি যদি বাড়িতে কুকুর রাখেন, তাহলে জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনাকে অনেক অনাকাঙ্ক্ষিত সমস্যার সম্মুখীন হতে হবে। ঘরে সুখ-সমৃদ্ধির অভাব হবে। আর্থিক সীমাবদ্ধতা থাকতে পারে। এছাড়াও বাড়ির ছোটখাটো বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। সদস্যদের মধ্যে মতবিরোধ হতে পারে।

 

Advertisement