scorecardresearch
 

Holi Rashifal Lucky Zodiacs: হোলির পর বৃহস্পতি তুঙ্গে ৪ রাশির, ৬ এপ্রিল পর্যন্ত ভাগ্যের সঙ্গ

হোলির ঠিক চার দিন পরে অর্থাৎ ১২ মার্চ মেষ রাশিতে শুক্র এবং রাহুর মিলন হতে চলেছে। দুই গ্রহের এই অবস্থান থাকবে ৬ এপ্রিল পর্যন্ত। হোলির পরে আবার দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে গমন করতে চলেছেন। এর ফলে হোলি থেকে একাধিক রাশির ভাগ্যবদল হতে চলেছে। 

Advertisement
Holi Rashifal 2023 হোলি রাশিফল ২০২৩। Holi Rashifal 2023 হোলি রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • হোলির পরই রাশি পরিবর্তন একাধিক গ্রহের।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,গ্রহগুলির রাশি পরিবর্তনের প্রভাব পড়ে মানুষের জীবনে। হোলির ঠিক চার দিন পরে অর্থাৎ ১২ মার্চ মেষ রাশিতে শুক্র এবং রাহুর মিলন হতে চলেছে। দুই গ্রহের এই অবস্থান থাকবে ৬ এপ্রিল পর্যন্ত।  
হোলির পরে আবার দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে গমন করতে চলেছেন। এর ফলে হোলি থেকে একাধিক রাশির ভাগ্যবদল হতে চলেছে। 

সিংহ- বৃহস্পতির গমন আপনার জন্য উপকারী হতে চলেছে। কারণ বৃহস্পতি আপনার রাশির নবম ঘরে প্রবেশ করবে। তাই এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কর্মক্ষেত্রে আপনি এগিয়ে যাবেন। যে কোনও চ্যালেঞ্জের মোকাবিলা করতে সক্ষম হবেন আপনি। সেই সঙ্গে আপনার আটকে থাকা কাজও এই সময়ে শেষ হয়ে যাবে। এই সময়ের মধ্যে চাকরি এবং ব্যবসায় আপনি শুভ ফল পাবেন। বাইরে বেড়াতে যেতে পারেন আপনি। 

তুলা- বৃহস্পতির গমন আপনার রাশির নবম ঘরে হচ্ছে। এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। চাকরিতে নতুন সুযোগ পাবেন। আপনার আটকে থাকা কাজও এই সময়ে শেষ হয়ে যাবে। বৃহস্পতি আপনার রাশির সপ্তম ঘরে প্রবেশ করবে। যা অংশীদারিত্ব ও বিবাহিত জীবনের স্থান। এই সময়টি আর্থিক বিষয়ে আপনি লাভবান হবেন। এর পাশাপাশি বিবাহিতদের জীবনে সুখ বাড়বে। পরস্পরের সঙ্গে দুর্দান্ত সময় কাটাবেন। 

আরও পড়ুন- রাহুর নক্ষত্রে শনির গমন, আগামী ৮ মাস চাকরি-ব্যবসায় চমকাবে ৬ রাশি

মীন- শুক্র ও রাহুর সংমিশ্রণ মীন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। এ কারণে আপনার রাশির দ্বিতীয় ঘরে এই যুতি তৈরি হতে চলেছে। যা সম্পদ ও বাগ্মীতার স্থান।  এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। আপনার যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে। আর্থিক বিষয়ে আপনি অগ্রগতি করবেন। আর্থিক সুবিধাও পেতে পারেন। এর পাশাপাশি এ সময় আপনার কথায় মানুষ মুগ্ধ হবে। শনির সাড়ে সাতি থাকায় আপনার স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে।

Advertisement

ধনু- বৃহস্পতির রাশি পরিবর্তন আপনার জন্য অনুকূল হতে পারে। কারণ বৃহস্পতি আপনার রাশির পঞ্চম ঘরে প্রবেশ করতে চলেছে। যা সন্তান, প্রগতি ও প্রেম বিবাহের স্থান। তাই এই সময়ে আপনার কর্ম-ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে সময়টি অনুকূল। সদ্য শনির সাড়ে সাতি থেকে মুক্তি পেয়েছেন। সেজন্য এপ্রিল থেকে আপনার উন্নতির নতুন পথ তৈরি হবে।

 

Advertisement