scorecardresearch
 

Holi 2023, Lucky Zodiac: বৃহস্পতির কৃপা, দোলের পর ৩ রাশির পেশায় অপ্রত্যাশিত সাফল্য-উন্নতির যোগ

Holi, Jupiter Transit 2023: হোলির পর বৃহস্পতি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এর শুভ প্রভাব ৩ রাশির জাতকদের জীবনে বিশেষ প্রভাব ফেলতে চলেছে। জেনে নিন কোন ৩ রাশির জাতক জাতিকাদের এই সময়ে অর্থ উপার্জন এবং প্রতিটি ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে...

Advertisement
হোলির পর বৃহস্পতি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। হোলির পর বৃহস্পতি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে।
হাইলাইটস
  • হোলির পর বৃহস্পতি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে।
  • এর শুভ প্রভাব ৩ রাশির জাতকদের জীবনে বিশেষ প্রভাব ফেলতে চলেছে।

Holi, Jupiter Transit 2023, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সময়ে সময়ে গ্রহের পরিবর্তন মানুষের জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। গ্রহ-নক্ষত্রের পরিবর্তন মানবজীবনের পাশাপাশি দেশ ও বিশ্বে প্রভাব ফেলে। হোলির পর বৃহস্পতি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এর শুভ প্রভাব ৩ রাশির জাতকদের জীবনে বিশেষ প্রভাব ফেলতে চলেছে। জেনে নিন কোন ৩ রাশির জাতক জাতিকাদের এই সময়ে অর্থ উপার্জন এবং প্রতিটি ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি:
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই যাত্রা খুবই শুভ ও ফলদায়ক হতে চলেছে। জানিয়ে রাখি, বৃহস্পতি এই রাশির নবম ঘরে প্রবেশ করতে চলেছে। এই পরিস্থিতিতে, হোলির পরে, নিম্নবর্ণের ভাগ্য খুব কঠিন আঘাত করবে। এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। নতুন চাকরির সুযোগ পাবেন। শুধু তাই নয়, অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্যও এই সময়টি শুভ ও ফলপ্রসূ হবে। আটকে থাকা কাজ শেষ হবে। এই সময়ের মধ্যে, আপনি কাজের জন্য ভ্রমণ করতে পারেন।

আরও পড়ুন: ৩ রাশিতে অখণ্ড সম্রাজ্য যোগ; পেশায় উন্নতি, বিপুল অর্থ-সম্পদ প্রাপ্তির সম্ভাবনা

তুলা রাশি:
গুরু বৃহস্পতির মেষ রাশিতে প্রবেশ তুলা রাশির জাতকদের জন্য শুভ এবং ফলদায়ক প্রমাণিত হবে। বৃহস্পতি এই রাশির সপ্তম ঘরে প্রবেশ করতে চলেছে। এই বাড়িটিকে অংশীদারিত্ব এবং বিবাহিত জীবনের স্থান হিসাবে বিবেচনা করা হয়। এমন পরিস্থিতিতে এই সময়টি অর্থনৈতিক ক্ষেত্রে লাভজনক প্রমাণিত হবে। বিবাহিতদের জীবনে সুখ ফিরে আসবে। অবিবাহিতদের জন্য সম্পর্ক আসতে পারে বা বিয়ের কথাও হতে পারে। অন্যদিকে, আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে এই সময়টি শুভ হবে।

ধনু রাশি:
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই সময়টি ধনু রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। দয়া করে বলুন যে বৃহস্পতি এই রাশির পঞ্চম ঘরে প্রবেশ করতে চলেছে। এটি বংশধর, অগ্রগতি এবং প্রেম বিবাহের লক্ষণ হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে কাজ ও ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা দেখা যাচ্ছে। উচ্চতর প্রতিষ্ঠানে ভর্তির চিন্তাভাবনা করা শিক্ষার্থীদের জন্যও এই সময়টি অনুকূল। প্রেমের ক্ষেত্রেও এই সময়টি শুভ এবং ফলদায়ক হবে। এই সময়ে আপনি শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন। এপ্রিল থেকে অগ্রগতির নতুন পথ খুলবে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement