scorecardresearch
 

Horoscope 2023 Lucky Zodiacs: নতুন বছরে প্রচণ্ড লাকি এই ৫ রাশি, অর্থলাভ-উন্নতির প্রভূত যোগ

এই বছরে গ্রহ এবং নক্ষত্রের অবস্থান এমন হতে চলেছে যাতে সুবিধা পাবেন ৫ রাশির জাতক-জাতিকারা। অর্থ এবং প্রতিপত্তি থেকে শুরু করে সবকিছু পাবেন তাঁরা। আসুন জেনে নিই ২০২৩ সালের লাকি রাশি কোনগুলি- 

Advertisement
রাশিফল ২০২৩। রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • রবিবার থেকে শুরু নতুন বছর।
  • এ বছর লাকি এই ৫ রাশি।

নতুন বছর ২০২৩ সাল শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি। আগামী বছর কারা ভাগ্যবান হবেন তা নিয়ে রয়েছে কৌতূহল। কয়েকটি রাশির জন্য ২০২৩ সালটি চমৎকার হতে চলেছে। এই বছরে গ্রহ এবং নক্ষত্রের অবস্থান এমন হতে চলেছে যাতে সুবিধা পাবেন ৫ রাশির জাতক-জাতিকারা। অর্থ এবং প্রতিপত্তি থেকে শুরু করে সবকিছু পাবেন তাঁরা। আসুন জেনে নিই ২০২৩ সালের লাকি রাশি কোনগুলি- 

মিথুন-২০২৩ সালটি মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য খুব লাকি হতে পারে। জানুয়ারী মাসের পরে আপনার ভাল সময় শুরু হবে। আপনি যে সুযোগগুলি পাবেন তা আপনাকে বিশাল উচ্চতা দেবে। আপনার আয় বাড়বে। উচ্চ পদ পেতে পারেন। সম্মান বাড়বে। এমন কিছু করবেন না যাতে কারও মনে আঘাত না লাগে।

সিংহ- ১৭ জানুয়ারি শনির গমনের সঙ্গে সঙ্গে সিংহ রাশির জাতক-জাতিকাদের সোনালি দিন শুরু হবে। আপনার জীবনে একের পর এক ইতিবাচক পরিবর্তন আসবে। আপনার প্রভাব বাড়বে। আর্থিক সুবিধা পাবেন। চাকরি-ব্যবসায় সাফল্য আসবে। সরকারিভাবে লাভ হবে। আয় বাড়বে। অযথা অহংকার পরিহার করুন।

তুলা- ২০২৩ সালটি তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য ভালো কাটবে। এখনও পর্যন্ত আটকে থাকা কাজগুলি দ্রুত শেষ হবে। জীবনে দ্রুত সুখকর পরিবর্তন ঘটবে যে আপনি নিজেই অবাক হতে পারেন। অনেক টাকা আয় হবে। আর্থিকভাবে আপনার উন্নতি হবে। আপনার প্রিয়জনদের যত্ন নিন।

বৃশ্চিক- ২০২৩ সালে আপনার আয় বৃদ্ধি পাবে। সেই সঙ্গে বাড়বে ব্যয়ও। এ কারণে বাজেটের দিকে নজর দিতে হবে। জীবনে আরাম বাড়বে। বাইরে বেড়াতে যেতে পারেন। পরিবারে সুখ থাকবে। সব মিলিয়ে ২০২৩ সাল সুখ, সমৃদ্ধি ও শান্তি বয়ে আনবে।

কুম্ভ- বৃহস্পতির যাত্রা কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। কাজে সাফল্য আসবে। আয় বাড়বে। আপনি আয়-ব্যয়ের ভারসাম্য রাখতে সক্ষম হবেন। বিনিয়োগের জন্য এই বছরটি খুবই ভালো। শেয়ারবাজার থেকে লাভবান হবেন।

Advertisement

আরও পড়ুন- আগামী এক মাস বৈভব-সুখে ৪ রাশির, বৃহস্পতিবার থেকে সদয় শুক্র

Advertisement