scorecardresearch
 

Rashifal 2023 Lucky Zodiacs: ২০২৩ সালে স্বপ্নপূরণ হবে এই ৭ রাশির, হবে গাড়ি-বাড়িও

বৃহস্পতি, চন্দ্র, শুক্র এবং মঙ্গল গ্রহের অবস্থানের উপর নির্ভর করে সেই জাতক-জাতিকারা বাড়ি,যান এবং সম্পত্তির মালিক হতে পারবেন কিনা। ২০২৩ সালের রাশিফল গণনা বলছে, নতুন বছরে ১২টি রাশির মধ্যে মাত্র ৭টি রাশির জাতক-জাতিকারাই নিজেদের  স্বপ্নপূরণ করতে পারবেন।

Advertisement
রাশিফল ২০২৩। রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • ১২টি রাশির মধ্যে মাত্র ৭টি রাশির জাতক-জাতিকারাই নিজেদের  স্বপ্নপূরণ করতে পারবেন।
  • জানুন ২০২৩ সালের রাশিফল।

নতুন বছর শুরু হতে আর বাকি মাত্র কয়েকদিন। নতুন বছর মানে নতুন আশা, নতুন উদ্যম। নতুন বছর কী নিয়ে আসছে তা জানার ইচ্ছা সবারই থাকে। নতুন বছরে চাকরি-ব্যবসায় কতটা লাভ হবে? স্বাস্থ্য কেমন থাকবে? এনিয়ে কৌতূহল থাকে সবারই। নতুন বছরে অনেকে যান কেনেন। কেউ জমিজমার স্বপ্নও পূরণ করেন। নানা হিসেব করে রাখেন প্রত্যেকে। সেই সব ইচ্ছা কি পূরণ হবে আগামী বছরে? জেনে জ্যোতিষশাস্ত্র কী বলছে
পরিচিত, 

বৃহস্পতি, চন্দ্র, শুক্র এবং মঙ্গল গ্রহের অবস্থানের উপর নির্ভর করে সেই জাতক-জাতিকারা বাড়ি,যান এবং সম্পত্তির মালিক হতে পারবেন কিনা। ২০২৩ সালের রাশিফল গণনা বলছে, নতুন বছরে ১২টি রাশির মধ্যে মাত্র ৭টি রাশির জাতক-জাতিকারাই নিজেদের  স্বপ্নপূরণ করতে পারবেন। চলুন জেনে নিই সেই ৭ সৌভাগ্যবান রাশি কারা- 

বৃষ- ২০২৩ সাল বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব চমৎকার কাটবে। দারুণ সময় অতিবাহিত করবেন তাঁরা। এ বছর তাঁদের সব স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। বৃষ রাশির জাতক জাতিকা-জাতিকারা গাড়ি, বাড়ি ও অর্থলাভের স্বপ্ন পূরণ করতে পারেন। সম্পত্তি লাভের দিক থেকে এই বছরটি খুব ভালো যাবে। বছরের মাঝামাঝি কোনও বড় সম্পত্তির লেনদেন হতে পারে। কারণ এই সময়ে শনিদেবের বিশেষ কৃপা থাকবে। একটি নতুন যান এই বছর আপনার বাড়ির সৌন্দর্য বাড়াতে পারে।

কর্কট-  একটি নতুন গাড়ি এবং নতুন সম্পত্তির স্বপ্ন পূরণ করতে পারেন কর্কট রাশির জাতক-জাতিকারা। এ বছর দারুণ কাটবে তাঁদের। পরিবারে আনন্দের মুহূর্ত আসবে। নতুন বছরে শুক্র গ্রহ চতুর্থ ঘরে প্রবেশ করবে। যে কারণে গাড়ি এবং সম্পত্তির ইচ্ছা পূরণ হবে। কোষ্ঠীর চতুর্থ স্থান হল গৃহ ও সম্পত্তি। বছরের শেষ মাসে আপনি বড় সম্পত্তি পেতে পারেন।

Advertisement

কন্যা- ২০২৩ সাল বাড়ি, জমি এবং ফ্ল্যাট কেনার জন্য খুব শুভ হতে চলেছে। এ বছর আপনার সব স্বপ্ন প্রায় পূরণ হবে। এই রাশির জাতকরা-জাতিকারা বছরের প্রথম মাসগুলিতেই একটি বড় সম্পত্তি কিনতে পারেন বা পেতে পারেন। এরপর ডিসেম্বরে বাড়ির কেনার যোগ রয়েছে। নতুন গাড়ির স্বপ্নও পূরণ হতে পারে।

তুলা-  ২০২৩ সাল তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য সম্পদ, গাড়ি এবং সম্পত্ কেনার জন্য সেরা বছর হতে চলেছে। মে থেকে জুলাইয়ের মধ্যে বাড়ির সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই বছর একটি নতুন গাড়িও কিনতে পারেন। সম্পত্তি সংক্রান্ত লেনদেনের জন্য এই বছরটি খুব ভালো কাটবে।

বৃশ্চিক- গাড়ির স্বপ্ন বছরের শুরুতেই পূরণ করতে পারেন। বছরের মাঝামাঝি ও শেষে বাড়ির স্বপ্ন পূরণের জোরালো সম্ভাবনা রয়েছে। এই বছর আপনি হঠাৎ করে আর্থিক লাভ পেতে পারেন।

ধনু- নতুন বছর ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য বাড়ি, জমি এবং গাড়ি কেনার জন্য শুভ প্রমাণিত হবে। আপনার উপর শনি মহারাজের বিশেষ কৃপা থাকবে। যে কারণে আপনি সব ধরনের সুখ পাবেন। বছরের শুরুতে দেবগুরু বৃহস্পতি চতুর্থ ঘরে বসে থাকবে। যা সম্পদ অর্জনের ভাগ্যকে শক্তিশালী করবে। ২০২৩ সম্পত্তি পেতে পারেন। গাড়ির স্বপ্নও পূরণ হতে পারে সেপ্টেম্বর মাসে।

মকর- অর্থ এবং সম্পত্তির দিক থেকে এই বছর আপনার জন্য খুব শুভ হতে চলেছে। সব ধরনের সুখ পাবেন। নতুন বাড়ি এবং একটি নতুন গাড়ির স্বপ্ন পূরণ হতে পারে। অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর আপনার জন্য নতুন সম্পত্তি কেনার জন্য সেরা সময় হতে চলেছে।

আরও পড়ুন- শনির রোষে ৩ রাশি, ২০২৫ সাল পর্যন্ত বাধাবিঘ্ন-অর্থহানি, সতর্ক হোন

Advertisement