scorecardresearch
 

Mangal Gochar 2024: একবছর পর স্বরাশিতে মঙ্গলের গোচরে ৩ রাশির 'মঙ্গল', অর্থভাগ্যে লাফিয়ে উন্নতি

কয়েকদিন পর মঙ্গল গ্রহের গতিবিধি বদলে যেতে চলেছে। গ্রহের সেনাপতি বর্তমানে কুম্ভ রাশিতে ইতিমধ্যে রয়েছেন। আগামী ২৩ তারিখ সকালে মঙ্গল গ্রহ বৃহস্পতির মীন রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতির রাশিচক্রে মঙ্গলের প্রবেশ সব ১২টি রাশিকে প্রভাবিত করবে। মঙ্গলের শুভ অবস্থান নাম ও খ্যাতি অর্জনে সাহায্য করে।

Advertisement
mangal gochar, astro mangal gochar, astro

Mangal Gochar 2024 : কয়েকদিন পর মঙ্গল গ্রহের গতিবিধি বদলে যেতে চলেছে। গ্রহের সেনাপতি বর্তমানে কুম্ভ রাশিতে ইতিমধ্যে রয়েছেন। আগামী ২৩ তারিখ সকালে মঙ্গল গ্রহ বৃহস্পতির মীন রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতির রাশিচক্রে মঙ্গলের প্রবেশ সব ১২টি রাশিকে প্রভাবিত করবে। মঙ্গলের শুভ অবস্থান নাম ও খ্যাতি অর্জনে সাহায্য করে। এর পর জুন মাসে মঙ্গল গ্রহের পরবর্তী যাত্রা হবে। জানুন মঙ্গল গ্রহের এই যাত্রায় কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

বৃষ রাশি
মঙ্গল মীন রাশিতে প্রবেশ করবে, ফলে বৃষ রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। ব্যবসায় সাফল্য পাবেন এবং স্বাস্থ্যও ভাল দেখায়। সেই সঙ্গে আর্থিক লাভেরও সম্ভাবনা থাকবে। তবে খরচও বাড়তে পারে, এটা মাথায় রাখুন।

বৃশ্চিক রাশি
মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী বলে মনে করা হয়। এই রাশির জাতক জাতিকারা পুজোর প্রতি খুব আগ্রহী হবেন। একই সঙ্গে বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্য পাশে থাকবে এবং সময় ভালো কাটবে।

আরও পড়ুন

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের এই যাত্রা খুবই শুভ বলে মনে করা হয়। স্টক মার্কেটে নিরাপদ বিকল্পগুলিতে বিনিয়োগ করা উপকারী প্রমাণিত হতে পারে। সেই সঙ্গে কিছু ভালো খবরও পেতে পারেন। অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী হতে চলেছে। এছাড়া চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। তবে স্বাস্থ্যের যত্ন নিতে হবে।
 

Advertisement