scorecardresearch
 

Horoscope Today Bengali: বৃশ্চিক রাশির প্রাপ্তি যোগ, সিংহর মেধার বিকাশ! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল                                                                               আজকের রাশিফল

Horoscope 4th 2023: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

মিশ্রফল। আর্থিক প্রচেষ্টায় কার্যকর থাকবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবেন। দূর থেকে কিছু সুখবর আসবে। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। দর কষাকষিতে ভাল হবে। ভবিষ্যতের জন্য ব্যাঙ্ক ব্যালেন্স আকারে আপনার কিছু অর্থ যোগ করতে পারেন। কাজ এবং অতিরিক্ত দায়িত্বের কারণে এদিন একটু চাপে থাকবেন। শিল্প দক্ষতা সংশোধন হবে। 

আরও পড়ুন

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

লক্ষ্য পূরণ হবে। সহকর্মীরা মিত্র হবেন। অর্থনৈতিক কর্মকাণ্ডে উন্নতি। সাফল্যের শতাংশ বেশি হবে। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন। পরিশ্রমী এবং সতর্ক থাকুন। পারিবারিক জীবন উত্থান-পতনে পূর্ণ হবে। সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষা বোধ করতে পারে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

পরিকল্পনা এগিয়ে নিয়ে যাবে। দিনটা কর্মদক্ষতা জোরদার হবে। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। অংশীদারিত্বের প্রস্তাব থাকবে। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ঋণ যোগ। সময়টা অনুকূল নয়। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। আপনি আপনার ক্ষমতা এবং সৃজনশীলতা দিয়ে মানুষকে মন্ত্রমুগ্ধ করবেন। হঠাৎ আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে ভাল উপহার পেতে পারেন। একজন ভাল সঙ্গীর ভূমিকা পালন করবেন। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। 

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

মেধার বিকাশ। কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ হতে পারে। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা।  পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ উপভোগ করবেন। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন। মায়ের স্বাস্থ্য খুব ভাল থাকবে।     

Advertisement

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 
 
বড় অর্জন পাবেন। সমস্যার সমাধান হবে। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। যারা চাকরি খুঁজছেন, এই সময়টি তাদের জন্য খুব ভাল হবে। অর্থ সঞ্চয় করতে সাহায্য করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন।

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

পরোপকার। চাকরি, ব্যবসা, শিক্ষা, গার্হস্থ্য জীবন, প্রেমের কর্মজীবনে সাফল্য পেতে পারেন। স্ত্রীয়ের সঙ্গেও তর্ক হতে পারে, তাই একটু সতর্ক থাকুন। সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। গবেষণামূলক কাজে সফল হবেন। বাড়ির পরিবেশ মনোরম হতে চলেছে। বাজেট তৈরি করে চলা আপনার জন্য ভাল হবে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

প্রাপ্তি যোগ। দূরের যাত্রা সম্ভব। হঠাৎ নতুন উৎস থেকে অর্থ পাবেন। শিক্ষার দিক থেকে সময়টা অনুকূল। কর্মজীবনে পদোন্নতির অনেক শুভ সম্ভাবনা রয়েছে। আপনি যে অর্থ ব্যয় করছেন তা কেবল প্রয়োজনীয় জিনিস কেনার জন্যই হওয়া উচিত।  সহজে এগিয়ে যাবেন। জনগণের আস্থা অর্জন সম্ভব। পেশাগত ব্যবসায় দায়িত্ব বাড়তে পারে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। এই সময় বাইরের খাবার খাবেন না এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। ব্যয় নিয়ন্ত্রণ করবেন। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে।  অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। প্রত্যাশার চেয়ে ভাল পারফর্ম করবেন। কোনও কাজে বন্ধুদের সাহায্য পেতে পারেন।    

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

 স্বার্থপরতা -সংকীর্ণতা থেকে মুক্ত হবেন। আপনার ব্যক্তিত্বে আশ্চর্যজনক পরিবর্তন আসবে। সমাজের ক্ষেত্রে যারা এগিয়ে, তারাই সম্মান পাবেন।  কাজে ভাল ফল পেয়ে সাফল্য পাবেন।  সম্পদ যোগ করার আরও অনেক সুযোগ পাবেন। স্ত্রীয়ের সঙ্গে আপনার প্রেম গভীর হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অর্জন বাড়বে। পৈতৃক ও ঐতিহ্যবাহী কাজ এগিয়ে নিয়ে যাবে। সৃজনশীল প্রচেষ্টা বাড়বে। অর্থনৈতিক দিক ধারে থাকবে। যারা শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত তাদেরও চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)   

দায়িত্ব বাড়বে। কাজের আলোচনায় যোগ দেবেন। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবেন। আপনার মধ্যে উৎসাহ এবং আবেগের কোনও অভাব হবে না। সঙ্গীর সঙ্গে দারুণ  সময় কাটাবেন। অর্থের ক্ষতি সম্ভাবনা রয়েছে। কাছের মানুষের সহযোগিতা পাবেন। দায়িত্বশীলদের সঙ্গে সমন্বয় থাকবে। লাভ ভাল থাকবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement