scorecardresearch
 

July Born People Astrology: অর্থের সঙ্গে মিলবে সাফল্যও, জুলাই জাতকদের নিয়ে কী বলছে জ্যোতিষশাস্ত্র?

People Born In July: জুলাই মাসটি বছরের সপ্তম মাস, এই হিসাবে অঙ্ক জ্যোতিষ অনুসারে, এটি কেতুর মাস। এই কারণেই জুলাই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব রহস্যময় এবং গম্ভীর প্রকৃতির হন। তাদের আরও অনেক গুণ রয়েছে যা তাদেরকে ধনী ও সফল করে তোলে।

Advertisement
জুলাই জাতকদের সেরা গুলগুলি জেনে নিন জুলাই জাতকদের সেরা গুলগুলি জেনে নিন
হাইলাইটস
  • জুলাই মাসটি বছরের সপ্তম মাস
  • অঙ্ক জ্যোতিষ অনুসারে, এটি কেতুর মাস
  • এই কারণেই জুলাই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব রহস্যময় এবং গম্ভীর প্রকৃতির হন

July Born People Astrology: জুলাই মাস প্রিয়ঙ্কা চোপড়া, টম হ্যাঙ্কস, নেলসন ম্যান্ডেলা, অ্যাঞ্জেলা মার্কেল, সঞ্জয় দত্ত, দালাই লামা, মহেন্দ্র সিং ধোনি , কিয়ারা আডভানি , সৌরভ গঙ্গোপাধ্যায়, জ্যোতি বসু, বিধানচন্দ্র রায় এবং রণবীর সিং সহ অনেক বিখ্যাত ব্যক্তির জন্ম মাস। জুলাই মাসের এই জাতকরা নিজ নিজ ক্ষেত্রে সাফল্যের শিখরে পৌঁছেছেন। কারণ জুলাই মাসটি কেতু দ্বারা প্রভাবিত। এই মাসে, সূর্য মিথুন এবং কর্কট রাশিতে গমন করে, যাদের সঙ্গে  ভাল সমন্বয় তৈরি হয়। আসুন জেনে নেওয়া যাক জুলাই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের গুণাবলী, যার কারণে তারা ধনী ও সফল হন।

 

 

জুলাই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ব্যক্তিত্ব
জুলাই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের বোঝা সবার পক্ষে সহজ নয়। তারা অত্যন্ত রহস্যময় এবং বেশ মুডি। অন্যদিকে, তারা খুব আশাবাদী এবং শান্ত প্রকৃতির হন। তারা তাদের প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নেন। তাদের জীবনের ফান্ডা খুব স্পষ্ট । কখন কত কথা বলতে হবে তা তারা ভালো করেই জানেন। তাদের স্বভাব এবং আচরণ তাদের বেশ ডিপ্লোমেটিক করে তোলে। তাদের আশ্চর্যজনক ম্যানেজমেন্ট  ক্ষমতা রয়েছে এবং তারা মেজাজের দিক থেকে একেবারে কুল।

 

জুলাই মাসে জন্মেছেন সৌরভও

 

জুলাই মাসের জাতকদের বিশেষত্ব হল তারা খুব নরম মনের, তাদের মনে কারো জন্য কিছু থাকে না। এই কারণেই তারা হঠাৎ খুশি হয়ে যান এবং হঠাৎ রেগে যান। তারা প্রতিভায় পরিপূর্ণ, তবে কখনও কখনও তাদের অলসতা তাদের ক্ষতি করে।

Advertisement

জুলাই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের কর্মজীবন এবং ব্যবসা
 জুলাই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা তাদের ভবিষ্যত সম্পর্কে খুব স্পষ্ট। তারা তাদের কাজ শেষ করার পরেই দম নেন। যাদের দিয়ে কোনও কাজ করাতে হয়, তাদের নিজের ফ্যান বানিয় নেন। অন্যদিকে যারা কাজে আসেন না এমন মানুষদের সঙ্গেও বিবাদে জড়ান না। এই জাতকরা তাদের কর্মক্ষেত্রে এবং বাড়িতে অনেক ভালবাসা পান।

টাকা পয়সার দিক থেকে বিন্দাস
এঁরা সবসময় অর্থের ব্যাপারে বিন্দাস থাকে এবং প্রায়শই বাড়ির সাজসজ্জার দিকে মনোযোগ দেন। তাদের মেজাজ অন্য ব্যক্তির সাথে সম্পর্কের উপর নির্ভর করে। এই মাসে জন্মগ্রহণকারীরা সম্পর্ক বজায় রাখতে খুব ভালো জানেন। তাদের সামাজিক বৃত্ত অনেক বড় এবং তাদের ভালো বন্ধু সর্বত্র পাওয়া যায়।

 জুলাই মাসে জন্ম নেওয়া মানুষের প্রেম জীবনের অবস্থা
জুলাই মাসে জন্ম নেওয়া মানুষের আচরণ মুহূর্তের মধ্যে বদলে যেতে পারে, যা তাদের জন্য শুভ বলে মনে করা হয় না। তারা পরিবারে বা যে কোনও সম্পর্কের ক্ষেত্রে স্পষ্টভাবে তাদের কথা বলতে লজ্জা পান, এর কারণ তাদের কোমল হৃদয় বলে মনে করা হয়। তাদের কারও কথা  খুব দ্রুত  খারাপ লাগতে পারে। প্রেম জীবনের ক্ষেত্রে, তারা সিরিয়াস এবং আবেগপ্রবণ হন।

 

 

প্রসঙ্গত, এই মাসে জন্মগ্রহণকারীরা দ্রুত কারো সঙ্গে দ্রুত প্রেমের সম্পর্ক গড়ে তোলেন না। তারা ভয় পান যে তাদের সঙ্গী তাদের হৃদয় ভেঙে দিতে পারেন। কিন্তু যখন তাদের কারো উপর পূর্ণ আস্থা থাকে, তখন তারা তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এবং সম্পর্কের ক্ষেত্রে সবসময় সৎ থাকেন। এই মাসে জন্মগ্রহণকারীদের দাম্পত্য জীবন ভাল যায় বলেই মনে করা হয়। তারা সর্বদা তাদের জীবনসঙ্গীর প্রতি অনুগত থাকেন এবং তাদের ছোট ছোট ইচ্ছার পূর্ণ যত্ন নেন।


জুলাই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের স্বভাব
স্বাস্থ্যর দিক থেকে  জুলাই মাসে জন্মগ্রহণকারীরা একটু অসাবধান। এ কারণে তাদের নানা সমস্যায় পড়তে হয়। যদি  শারীরিকভাবে সক্রিয় থাকেন তাহলে অনেক স্বাস্থ্য সমস্যা কাটিয়ে উঠতে পারেন। এই মাসে জন্ম নেওয়া মানুষের জন্য ঠান্ডা জিনিস খাওয়া ভালো বলে মনে করা হয় না, অ্যালার্জিরও সমস্যা হতে পারে। অনেক সময় অলসতার কারণে নিজেদের ক্ষতি করেন। যদি তারা তাদের ত্রুটিগুলি নিয়ে একটু সজাগ হন, তবে তাদের জীবনে সাফল্য অর্জন করা কেউ আটকাতে  পারবে না।

জুলাই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের শিক্ষা 
জুলাই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের  শিক্ষার ক্ষেত্রে দারুণ  মনে করা হয়। সবকিছু জানার আগ্রহ তাদের মধ্যে দেখা যায়, যা তাদের শিক্ষাক্ষেত্রে সাফল্য এনে দেয়। একবার যদি তারা কোনও বিষয়ে পিছিয়ে পড়েন তবে তারা সমস্ত তথ্য পাওয়ার পরেই শান্ত হন। তাদের একাগ্রতা তাদের একজন ভাল শিক্ষার্থী করে তোলে।

জুলাই মাসে জন্মগ্রহণকারীদের জন্য শুভ দিন, শুভ রং এবং শুভ সংখ্যা
জলাইতে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য  সোমবার এবং শুক্রবার শুভ বলে মনে করা হয়। কমলা এবং নীল রং তাদের জন্য ভাগ্যবান প্রমাণিত হয়। যেখানে ২ এবং ৯ তাদের জন্য লাকি নম্বর। 
 

Advertisement