scorecardresearch
 

Budh Gochar July 2023: গ্রহের গোচরে ৩ রাশির কপাল খুলতে পারে, লটারিতেও অর্থলাভের সম্ভাবনা

Budh Gochar July 2023: ৪ জুলাই সকালে কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছেন বুধ। এই ট্রানজিটের মাধ্যমে ৫টি রাশির জীবনে সবচেয়ে বেশি প্রভাব পড়তে চলেছে। এই ৫ রাশি যে কাজই শুরু করুক না কেন তাতে সফলতা পাবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

Advertisement
গ্রহের গোচরে ৩ রাশির কপাল খুলতে পারে, লটারিতেও অর্থলাভের সম্ভাবনা গ্রহের গোচরে ৩ রাশির কপাল খুলতে পারে, লটারিতেও অর্থলাভের সম্ভাবনা
হাইলাইটস
  • বুধকে গ্রহের 'রাজপুত্র' বলা হয়
  • বুধকে বুদ্ধিমত্তা এবং জ্ঞানের কারণ
  • এর প্রভাবে, আপনি চাকরি, ব্যবসা এবং ট্রেডিংয়ে

Budh Gochar 2023 Lucky Zodiac: বুধকে গ্রহের 'রাজপুত্র' বলা হয়। এটি সকল গ্রহের চেয়ে আকারে ছোট। বুধকে বুদ্ধিমত্তা এবং জ্ঞানের কারণ হিসাবে বিবেচনা করা হয়। তাঁর আশীর্বাদে দেশবাসী জীবনে অনেক সুবিধা পায়। কুণ্ডলীতে বুধের শক্তির কারণে জাতকদের বোধশক্তি ও চিন্তাশক্তি অনেক উন্নত হয়। এর প্রভাবে, আপনি চাকরি, ব্যবসা এবং ট্রেডিংয়ে ভাল পারফর্ম করেন।

জ্যোতিষীদের মতে, যখনই বুধ গ্রহ স্থানান্তরিত হয়, এটি অবশ্যই কোনও না কোনও আকারে সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। ৪ জুলাই সকালে কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছেন বুধ। এই ট্রানজিটের মাধ্যমে ৫টি রাশির জীবনে সবচেয়ে বেশি প্রভাব পড়তে চলেছে। এই ৫ রাশি যে কাজই শুরু করুক না কেন তাতে সফলতা পাবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

মিথুন (Gemini)

আরও পড়ুন

জাতক-জাতিকাদের সাফল্যের সময় শুরু। এ সময় আপনি যে কাজে হাত দেবেন সেই কাজেই সফলতা অর্জন করতে পারবেন। এই রাশির চতুর্থ ঘরের অধিপতি হল বুধ। কাজের জন্য আপনাকে বাইরে যেতে হতে পারে, তবে সেখান থেকে আপনার অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রম করলে জীবনে সফলতা আসবে। যদি আপনি বেসরকারি চাকরি করেন তাহলে চাকরিতে পদোন্নতির যোগ। তাই এ সময় আপনার কর্ম থেকে ব্যবসায়ে সাফল্য আসবে। আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। নতুন সম্পত্তি কিনতে পারেন।

কন্যা (Virgo)

জাতক-জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আপনারা ১১ তম ঘরে প্রবেশ করবে বুধ গ্রহ। তাই আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। হঠাৎ করে আপনারা সকল কাজে লাভের মুখ দেখবেন। ব্যবসায় আপনার আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখের মুখ দেখবেন। নতুন সম্পদ কিনতে পারেন। আপনার বিদেশ যাত্রায় খুব লাভ হবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, সেখান থেকে আর্থিক লাভ হবে। শুধু তাই নয়, প্রত্যেকটি কাজে জীবনে সফলতা নিশ্চিত। 

Advertisement

মকর (Capricorn)

ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আপনি জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। এ সময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। দাম্পত্য জীবনে সাফল্যের মুখ দেখবেন। শুধু তাই নয়, পারিবারিক জীবনেও আপনার শান্তি বিরাজ করবে। শুধু তাই নয়, যারা অবিবাহিত রয়েছেন তাদের বিয়ে হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করলে আপনার আর্থিক লাভ হবে।

 

Advertisement