scorecardresearch
 

Kedar Yog 2024: কেদার যোগে প্রচুর অর্থ-সম্পত্তি বানাবেন ৩ রাশির জাতকরা

সূর্য, শনি, মঙ্গল, বুধ ও শুক্রের অপার কৃপায় তৈরি হবে 'কেদার যোগ’। ৫০০ বছর পর এই গ্রহদের মিলনেই তৈরি হচ্ছে কেদার যোগ। যার বিশেষ প্রভাব পড়বে সকল রাশির ব্যক্তিদের উপর। আর্থিক দিকে লাভ হবে কিছু রাশিদের। তিন রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে।

Advertisement
কেদার যোগে প্রচুর অর্থ-সম্পত্তি বানাবেন ৩ রাশির জাতকরা কেদার যোগে প্রচুর অর্থ-সম্পত্তি বানাবেন ৩ রাশির জাতকরা
হাইলাইটস
  • কেদার যোগে সম্পত্তি বানাবেন
  • ৩ রাশির জাতকরা লাভবান হবেন
  • টাকা নিজে এসে ধরা দেবে

প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপরে শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। সূর্য, শনি, মঙ্গল, বুধ ও শুক্রের অপার কৃপায় তৈরি হবে 'কেদার যোগ’। ৫০০ বছর পর এই গ্রহদের মিলনেই তৈরি হচ্ছে কেদার যোগ। যার বিশেষ প্রভাব পড়বে সকল রাশির ব্যক্তিদের উপর। আর্থিক দিকে লাভ হবে কিছু রাশিদের। তিন রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। জানুন কাদের শুভ সময় শুরু হবে। মঙ্গলের শুভ প্রভাবে নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে কোন রাশির ব্যক্তিদের?

মেষ (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। এসময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনে সফলতা নিশ্চিত। শুধু তাই নয়, আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। নতুন সম্পত্তি কিনতে পারেন। পরিবারের সকলের সঙ্গে সুখে থাকতে পারেন। এই রাশির দশম ঘরে সূর্য, আয়ের ঘরে শনিদেবের অবস্থান। তাই আপনার জীবনে আর্থিক দিকে খুব লাভ হবে।

মিথুন (Gemini)
যোগের শুভ প্রভাবে মিথুন রাশির জাতক জাতিকাদের পরিবেশ অনুকূলে থাকবে। আপনার আর্থিক দিকে খুব লাভ হবে। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে পারবেন। সূর্য আপনার অষ্টম ঘরে প্রবেশ করবে ও এই ঘরে আগে থেকেই বিরাজমান শনি। আপনার ১১ তম ঘরে থাকবে বুধ। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন আপনি। নতুন কাজে সফলতা আসবে। ব্যবসায়ীদের জন্য খুব শুভ সময়। এই সময়ে, আপনি ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন এবং সহযোগিতা পাবেন। ধীরগতিতে হলেও ব্যবসায় অগ্রগতি দেখতে পাবেন। আপনার স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নিন।

আরও পড়ুন

Advertisement

তুলা (Libra)
কেদার যোগের শুভ প্রভাবে তুলা রাশির ব্যক্তিদের খুব লাভ হবে। এসময় সকল কাজে আপনি এগিয়ে যেতে পারবেন। যারা ব্যবসায় বিনিয়োগ করতে চাইছেন বিনিয়োগ করতে পারেন। তাদের অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি কোথাও অর্থ বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে লাভের মুখ দেখবেন। মনের সমস্ত ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রত্যেকটি কাজে উন্নতি করতে পারবেন। সকলের সঙ্গে ভালোভাবে থাকতে পারবেন। সমাজের মান, সম্মান আপনার ক্রমশ বাড়তে থাকবে। যারা ব্যবসা করছেন তাদের আর্থিক দিকে লাভ হবে।

Advertisement