scorecardresearch
 

Grahan Yog Unlucky Zodiacs: কেতু-চন্দ্রের গ্রহণ যোগ, এক মাস সতর্ক থাকুন ৫ রাশি, বাধা-দুর্ঘটনা

সমস্যায় পড়বেন ৫ রাশির জাতক-জাতিকারা।  ১৩ ফেব্রুয়ারি কেতু ও চাঁদ তৈরি করছে গ্রহণ যোগ। যে কারণে আগামী এক মাস নানা দিক থেকে বাধাবিঘ্ন আসবে ৫ রাশির। 

Advertisement
Rashifal 2023। কেতু-চাঁদের যুতি। Rashifal 2023। কেতু-চাঁদের যুতি।
হাইলাইটস
  • ১৩ ফেব্রুয়ারি চন্দ্র-কেতুর গ্রহণ যোগ।
  • ৫ রাশির দুর্ভাগ্য।

১৮ ফেব্রুয়ারি মহাশিবরাত্রি। প্রতিবছর এই দিন ভোলানাথের পুজোয় ব্রত হন ভক্তরা। এ বছর মহাশিবরাত্রির আগে তৈরি হচ্ছে অশুভ যোগ। যার ফলে সমস্যায় পড়বেন ৫ রাশির জাতক-জাতিকারা।  ১৩ ফেব্রুয়ারি কেতু ও চাঁদ তৈরি করছে গ্রহণ যোগ। যে কারণে আগামী এক মাস নানা দিক থেকে বাধাবিঘ্ন আসবে ৫ রাশির। 

বৃশ্চিক- কেতু এবং চন্দ্রের গ্রহণ যোগের আপনার জন্য প্রতিকূল হতে চলেছে। এই যোগ আপনার রাশির দ্বাদশ ঘরে তৈরি হবে। সেজন্য এই সময়ে আপনাকে সাবধান থাকতে হবে। অনিদ্রার সমস্যায় ভুগতে পারেন। এই সময় কোনও সিদ্ধান্ত নিলে ফলপ্রসূ হবে না। ফলে বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করে নিন।  রাস্তাঘাটে সাবধান থাকুন। ব্যবসাও মন্থর হবে। কোনও সিদ্ধান্ত বা চুক্তি করার থাকলে ভাবনাচিন্তা করে নিন। চাকরিতে সকলের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। বিবাদ এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

মীন- গ্রহণ যোগ মীন রাশির জাতক-জাতিকাদের জন্য ক্ষতিকর হতে চলেছে। কারণ আপনার রাশির অষ্টম ঘরে তৈরি হচ্ছে এই যুতি। যা বয়স ও গোপন রোগের স্থান। এই সময়ে আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। কফ, সর্দি ও পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। দীর্ঘস্থায়ী রোগ দেখা দিতে পারে। আপনার শনির ঢাইয়া চলছে। সে কারণে বাধাবিঘ্ন আসবে চাকরি ও ব্যবসায়। নতুন কোনও পরিকল্পনা থেকে বিরত থাকুন। কথাবার্তায় রাখুন সংযম। 

কর্কট- গ্রহণ যোগ আপনার জন্য অশুভ হতে পারে। এই যোগ আপনার রাশির চতুর্থ ঘরে তৈরি হতে চলেছে। এই সময় আপনার মন অস্থিরতা থাকবে। বাড়তে পারে  মানসিক চাপ। কাজে আসবে বাধা। কারও সঙ্গে বিবাদ হতে পারে। পরিজনদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। বিনিয়োগের সিদ্ধান্ত এড়িয়ে চলুন। এটা অনুকূল সময় নয়। 

Advertisement

বৃশ্চিক- বড় ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। কেতু ও চন্দ্রের যোগে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা। কাউকে চোখ বুজে বিশ্বাস করবেন না। সাফল্য আসবে না কাজে। এক মাস আপনাকে ভোগাবে গ্রহণ যোগ। সতর্ক থাকুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন আপনি।  

সিংহ-বড় ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। কেতু ও চন্দ্রের যোগে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা। কাউকে চোখ বুজে বিশ্বাস করবেন না। সাফল্য আসবে না কাজে। এক মাস আপনাকে ভোগাবে গ্রহণ যোগ। সতর্ক থাকুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন আপনি। কর্মক্ষেত্রে মানুষের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। কারও সঙ্গে তর্কে জড়াবেন না।    

আরও পড়ুন- ভোলেনাথের কৃপায় ৫ রাশি, শিবরাত্রি থেকে তুঙ্গে কেরিয়ার-অর্থভাগ্য

Advertisement