scorecardresearch
 

Maha Shivratri Lucky Zodiacs: ভোলেনাথের কৃপায় ৫ রাশি, শিবরাত্রি থেকে তুঙ্গে কেরিয়ার-অর্থভাগ্য

প্রতি বছর ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে মহাশিবরাত্রি উদযাপন করা হয়। এবার ১৮ ফেব্রুয়ারি উদযাপিত হবে মহাশিবরাত্রি। আর এ বছর ৩০ বছর পর তৈরি হয়েছে একাধিক শুভ যোগ।

Advertisement
Rashifal 2023। মহাশিবরাত্রি থেকে সুসময়। Rashifal 2023। মহাশিবরাত্রি থেকে সুসময়।
হাইলাইটস
  • ১৮ ফেব্রুয়ারি মহাশিবরাত্রি।
  • ৫ রাশির উন্নতি-ভাগ্যোদয়।

সনাতন ধর্মে মহাশিবরাত্রি অত্যন্ত গুরুত্বপূর্ণ উৎসব। ওই দিন মহাদেবের আরাধনা করা হয়। প্রতি বছর ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে মহাশিবরাত্রি উদযাপন করা হয়। এবার ১৮ ফেব্রুয়ারি উদযাপিত হবে মহাশিবরাত্রি। আর এ বছর ৩০ বছর পর তৈরি হয়েছে একাধিক শুভ যোগ। ৩০ বছর পর শনি নিজের রাশি কুম্ভে বিরাজমান রয়েছেন। ১৩ ফেব্রুয়ারি কুম্ভে প্রবেশ করতে চলেছেন সূর্য। পিতা-পুত্র একই রাশিতে থাকবেন। সূর্য-শনির যুতিতে দারুণ সময় যাবে ৫ রাশির।

মেষ রাশি- শিবরাত্রি থেকে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় শুরু হতে চলেছে। বলা ভাল,১৩ ফেব্রুয়ারি এই রাশির জাতক-জাতিকাদের সব ইচ্ছা পূরণ হবে। কর্মজীবনে অগ্রগতি করবেন। কাজে বাড়বে আত্মবিশ্বাস। যে কোনও চ্যালেঞ্জের মোকাবিলায় সফল হবেন। প্রশংসিত হবে আপনার কাজ। বাড়বে সম্মান।

বৃষ রাশি- বৃষ রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনের জন্য শিবরাত্রি আনতে চলেছে সুসময়। কর্মক্ষেত্রে অগ্রগতি করবেন। নতুন উচ্চতা অর্জনের সুযোগ আসবে। সম্মান বাড়বে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। আর্থিকভাবে লাভবান হবেন আপনি। ভবিষ্যতে অর্থ উপার্জনের নতুন পথ তৈরি হবে।

মকর রাশি- মহাশিবরাত্রি থেকে শিবের কৃপা পাবেন মকর রাশির জাতক-জাতিকারা। সূর্যের রাশি পরিবর্তনের কারণে তাঁরা আর্থিকভাবে লাভবান হবে। জীবনে সুখ ও স্বাচ্ছন্দ্য আসবে তাঁকে। আকস্মিক অর্থলাভ হবে। ব্যবসায় বিনিয়োগের জন্য সময় অনুকূল সময়। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। উন্নতি করবেন। ব্যবসায় সাফল্যের যোগ। 

ধনু রাশি- শিবের কৃপা পেতে চলেছেন ধনু রাশির জাতক-জাতিকারা। শিবরাত্রি থেকে শুরু হচ্ছে আপনার সুসময়। যাবতীয় ইচ্ছা পূরণ হবে। কর্মজীবনে নতুন উচ্চতা অর্জন করবেন। কোনও প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসতে পারেন। উচ্চপদ লাভ করবেন চাকরিতে। প্রশংসিত হবে আপনার কাজ। হঠাৎ করে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। নতুন চাকরির সুযোগ আসবে।

Advertisement

তুলা রাশি- তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ হতে চলেছে মহাশিবরাত্রি।  ভোলেনাথের কৃপায় আপার সুখ ও আরাম বাড়বে। হাতে আসবে টাকা।। আপনার ইচ্ছা পূরণ হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আপনি যে কাজে হাত দেবেন তাতে সাফল্য পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। 

আরও পড়ুন- বাড়িতে তুলসী গাছ কোথায়-কীভাবে রাখবেন? না জানলে লক্ষ্মী আসবেন না

Advertisement