scorecardresearch
 

Ketu Rashi Parivartan 2023: বক্রী হবে কেতু, ৪ রাশির জাতকদের কর্ম- দাম্পত্যে বিরাট সুখ

Ketu Transit 2023: কেতু একটি কর্মপ্রধান এবং ধর্ম প্রভাবশালী গ্রহ যা ভাল এবং খারাপ উভয় প্রভাব ফেলে। ২০২৩ সালে, কেতু, শুক্রের রাশিচক্র ত্যাগ করে বুধ গ্রহর রাশি কন্যাতে প্রবেশ করবে।

Advertisement
২০২৩ সালে রাশি পরিবর্তন করবে কেতু ২০২৩ সালে রাশি পরিবর্তন করবে কেতু

Ketu Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি কোনও গ্রহ বা নক্ষত্র তার গতিবিধি পরিবর্তন করে তবে এটি সব রাশির জীবনে গভীর প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে, কেতুকে একটি রহস্যময় গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং এটি একটি ছায়া গ্রহ হিসাবে বিবেচিত। কেতু একটি কর্মপ্রধান এবং ধর্ম প্রভাবশালী গ্রহ যা ভাল এবং খারাপ উভয় প্রভাব ফেলে। ২০২৩ সালে, কেতু, শুক্রের রাশিচক্র ত্যাগ করে বুধ গ্রহর রাশি কন্যাতে প্রবেশ করবে। কেতুর এক রাশি থেকে অন্য রাশিতে যেতে ১৮ মাস সময় লাগে। 

কেতু রাশি পরিবর্তন ২০২৩ তারিখ - সময় (Ketu Transit 2023 Date & Time)

জ্যোতিষশাস্ত্রে কেতুর অবস্থানকে সংসপ্তক বলে মনে করা হয়। রাহু এবং কেতু প্রায় দেড় বছর ধরে একটি রাশিতে অবস্থান করে। কেতু, তুলা রাশি ছেড়ে আগামী ৩০ অক্টোবর, সোমবার কন্যা রাশিতে প্রবেশ করবে। এই রাশি পরিবর্তন ঘটবে দুপুর ০১:৩৩ মিনিটে৷ রাহুর এই গমনের কারণে কিছু রাশির জাতক লাভবান হবেন। আবার কিছু রাশির জাতকদের ক্ষতি হবে। জানুন, কোন রাশির জাতক জাতিকাদের ২০২৩ সালের অক্টোবরে কেতুর এই গমনের ফলে শুভ দিন শুরু হবে।

রাশিচক্রে কেতু গোচরের প্রভাব (Ketu Transit Effects on Zodiac Signs)

* বৃষ / TAURUS (April 21 – May 20)

কেতু, বৃষ রাশির ষষ্ঠ ঘরে প্রবেশ করবে। শিক্ষাক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আপনি যদি কঠোর পরিশ্রম চালিয়ে যান, তবে ইতিবাচক ফল পাবেন। চাকরিতে ভাল ফল পেতে পারেন। দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে অনুকূল ফল পেতে পারেন। পুরানো আটকে থাকা সব কাজ শেষ হবে। ভাগ্য আপনার সঙ্গে থাকতে পারে।

* সিংহ/ LEO (July 23-Aug 23)  

Advertisement

সিংহ রাশির তৃতীয় ঘরে বসে থাকবে কেতু। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। সহকর্মীদের সহযোগিতা আপনাকে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সাফল্য দেবে। সিংহর জাতকরা অর্থনৈতিক দিকে শক্তিশালী থাকবে। ভাই- বোনের নিয়মিত সহযোগিতায় আর্থিক সুবিধা পেতে পারেন। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাবেন।

* ধনু /SAGITTARIUS (Nov 23-Dec 21) 

ধনু রাশির একাদশ ঘরে বসে থাকবে কেতু। কেতুর এই যাত্রায় ধনুর যাবতীয় সমস্যার অবসান ঘটবে। সকল ইচ্ছা এই সময়ে পূরণ হবে। সমাজে আপনার সম্মান বাড়বে। প্রচুর অর্থনৈতিক লাভ হবে। যারা শেয়ারবাজার ও বিনিয়োগ খাতের সঙ্গে যুক্ত, তারাও এই সময়ে লাভবান হবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে বিবাদ হতে পারে।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

মকর রাশির দশম ঘরে বসে থাকবে কেতু। এই সময়ে আপনি ভাগ্যের সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শুধু আপনার সাহসই বাড়বে না, ব্যবসায় উন্নতির নতুন পথও খুলে যাবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। দূরপাল্লার যাত্রার যোগ। বন্ধুদের সহযোগিতা পাবেন। পরিবারে কিছু বিবাদ হতে পারে।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement