scorecardresearch
 

Ketu Positive-Negative Impact: বছরের শেষভাগে কেতুর ছায়ায় দুর্ভোগ ৩ রাশির, ৪ রাশিতে ধনবর্ষা

রাহু-কেতু যদি কোনও ব্যক্তির কোষ্ঠীতে অশুভ অবস্থানে থাকে, তাহলে নানা সমস্যায় পড়তে হয়। এ বছর ৩০ অক্টোবর রাহু যাত্রা শুরু করবে। রাহু মেষ রাশিতে এবং কেতু তুলা রাশিতে প্রবেশ করবে। কেতু গমনের সঙ্গে সঙ্গে ৪ রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবেন। সাফল্য আসবে তাঁদের। ৩ রাশির জাতক-জাতিকাদের জীবনে বাধাবিঘ্নের সম্মুখীন হতে হবে।  

কেতু ২০২৩। Rashifal 2023। কেতু ২০২৩। Rashifal 2023।
হাইলাইটস
  • অক্টোবরে কেতুর গমন।
  • ৪ রাশির ভাগ্যোদয়। ৩ রাশির দুর্ভাগ্য।

জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময় অন্তর রাশি পরিবর্তন করে। যা ১২ রাশির জাতক-জাতিকাদের জীবনকে প্রভাবিত করে। রাহু-কেতুকে জ্যোতিষশাস্ত্রে ছায়া গ্রহ বলা হয়েছে। তারা সবসময় চলে উল্টো পথে। এক রাশি থেকে আর এক রাশিতে যাত্রা করতে দেড় বছর সময় লাগে। রাহু-কেতু যদি কোনও ব্যক্তির কোষ্ঠীতে অশুভ অবস্থানে থাকে, তাহলে নানা সমস্যায় পড়তে হয়। এ বছর ৩০ অক্টোবর রাহু যাত্রা শুরু করবে। রাহু মেষ রাশিতে এবং কেতু তুলা রাশিতে প্রবেশ করবে। কেতু গমনের সঙ্গে সঙ্গে ৪ রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবেন। সাফল্য আসবে তাঁদের। ৩ রাশির জাতক-জাতিকাদের জীবনে বাধাবিঘ্নের সম্মুখীন হতে হবে।  

ধনু রাশি- কেতু তুলা রাশিতে গমনের সঙ্গে সঙ্গে ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে। প্রচুর লাভ হবে তাঁদের। কর্মজীবনে বড় সাফল্য পেতে পারেন তাঁরা। ব্যবসায়ীরা লাভবান হবেন।

বৃষ রাশি- কেতুর গমন বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য সুখবর নিয়ে আনবে। বাধাবিঘ্ন থেকে তাঁরা মুক্তি পাবেন। মানসিক চাপ ও কষ্ট থাকবে না। স্বাস্থ্যের উন্নতি হবে। প্রচুর অর্থলাভ হবে। শক্তিশালী হবে অর্থনৈতিক অবস্থা। দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হবে।

মকর রাশি- কেতুর কারণে মকর রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। এই সময়ে ভাল উপার্জনের সুযোগ থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। চাকরিজীবীরা উচ্চপদে উন্নীত হতে পারেন। ব্যবসায়ীরা প্রচুর লাভবান হবেন।

সিংহ রাশি- অক্টোবরে কেতু রাশির গমনের কারণে সিংহ রাশির জাতক-জাতিকারা ভাগ্যবান হবেন। কঠোর পরিশ্রমের ফল পেতে শুরু করবেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। এই সময়ে সম্পত্তিতে বিনিয়োগ করে লাভ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল হবে। আয় বাড়বে। 

কেতুর গমনে বিপদ বাড়বে ৩ রাশির জাতক-জাতিকাদের। বছরের শেষলগ্ন তাই তাঁদের সতর্ক থাকতে হবে। 

মেষ রাশি- জ্যোতিষীদের মতে, কেতুর কারণে মেষ রাশির জাতক-জাতিকারা সমস্যায় পড়তে পারেন। এই গ্রহ পরিবর্তনের কারণে আর্থিক সংকট ও বিনিয়োগে ক্ষতি হতে পারে। বিনিয়োগ করার আগে ভাবনাচিন্তা করুন। বিবাহিত জীবনেও পড়বে কুপ্রভাব। ঝামেলা ও বিবাদ হতে পারে সংসারে। 

কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রেও কেতু বিরূপ প্রভাব ফেলবে। অক্টোবর থেকে জীবনে বাধাবিঘ্ন বাড়বে। চ্যালেঞ্জের মুখে পড়বেন। চাকরিজীবীরা কর্মস্থলে বাধা পাবেন। স্বাস্থ্যের উপর নেতিবাচকভাবে প্রভাব পড়তে পারে। ওই সময়ে খুব সতর্ক থাকুন। খরচে রাশ টানুন।

মীন রাশি- কেতুর গমনে বিবিধ সমস্যায় পড়তে পারেন আপনি। ব্যবসা এবং ঋণের ক্ষেত্রে বড় সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তাভাবনা করুন। ব্যবসায় প্রভাব পড়তে পারে। চাকরিজীবীরা সতর্ক হোন। নানা ধরনের সমস্যায় পড়বেন। কাজে আসবে বাধাবিঘ্ন। বাড়বে খরচ।   

আরও পড়ুন- ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সাবধান ৩ রাশি, ৫ রাশির ভাগ্যের সঙ্গ, কাজে সাফল্য