scorecardresearch
 

Grah Yuti Lucky-Unlucky Zodiacs: ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সাবধান ৩ রাশি, ৫ রাশির ভাগ্যের সঙ্গ, কাজে সাফল্য

২২ জানুয়ারি বিলাস ও বৈভবের গ্রহ শুক্র প্রবেশ করেছে কুম্ভ রাশিতে। যে কারণে কুম্ভ রাশিতে শুক্র ও শনি একসঙ্গে অবস্থান করছে। জ্যোতিষশাস্ত্রের দিক থেকে এই সহাবস্থান তাৎপর্যপূর্ণ। কারণ শনি ও শুক্র বন্ধু গ্রহ। ৩০ বছর পর তাদের মিলিত অবস্থানে লাভবান হতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা। কিন্তু সাবধানে থাকতে হবে ৩ রাশির জাতক-জাতিকাদের।

Advertisement
Rashifal 2023। শনি ও শুক্রের বিরল মিলন। Rashifal 2023। শনি ও শুক্রের বিরল মিলন।
হাইলাইটস
  • শুক্র ও শনির যুতি।
  • ৫ রাশির দারুণ সময়।
  • দুর্ভাগ্য ৩ রাশির।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৭ জানুয়ারি রাশি বদল করেছেন শনিদেব। কুম্ভ রাশিতে তিনি অবস্থান করছেন। অন্যদিকে, ২২ জানুয়ারি বিলাস ও বৈভবের গ্রহ শুক্র প্রবেশ করেছে কুম্ভ রাশিতে। থাকবেন ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। যে কারণে কুম্ভ রাশিতে শুক্র ও শনি একসঙ্গে অবস্থান করছে। জ্যোতিষশাস্ত্রের দিক থেকে এই সহাবস্থান তাৎপর্যপূর্ণ। কারণ শনি ও শুক্র বন্ধু গ্রহ। ৩০ বছর পর তাদের মিলিত অবস্থানে লাভবান হতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা। কিন্তু সাবধানে থাকতে হবে ৩ রাশির জাতক-জাতিকাদের।

কোন কোন রাশির সুসময় শুরু হয়ে গিয়েছে? 
    
মকর - শুক্র এবং শনির মিলন আপনার জন্য অনুকূল ফল দেবে। আপনার রাশির দ্বিতীয় ঘরে তৈরি হয়েছে এই জোট। যা সম্পদ ও বাগ্মীতার স্থান। এই সময়ের মধ্যে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নানা দিক থেকে আয় করবেন। বিনিয়োগ লাভ হবে। যাঁরা বাগ্মীতার ক্ষেত্রের সঙ্গে যুক্ত তাঁদের জন্য এটা দারুণ সময়। ব্যবসায়ীরা এ সময়ে আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। আটকে থাকা কাজ হয়ে যেতে পারে। 

ধনু- শুক্র এবং শনির মিলন আপনার জন্য শুভ হবে। যা তৈরি হচ্ছে তৃতীয় ঘরে। শনিদেবের শক্তি বৃদ্ধি পেয়েছে। তাই এই সময়ে আপনার সাহস ও আত্মবিশ্বাস থাকবে তুঙ্গে। পরিজনদের সহযোগিতা পাবেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা। আপনি যে কাজ করবেন তাতে সাফল্য পাবেন। 

মেষ - এই রাশির একাদশ ঘরে প্রবেশ করেছেন শুক্রদেব। এর ফলে আপনার হাতে আসবে টাকা-পয়সা। আপনার ইচ্ছা পূরণ হবে। জীবনে আসবে সুখ ও স্বাচ্ছন্দ্য। এই সময়ে বিনিয়োগ করেও সাফল্য পাবেন। চাকরিতে আপনার দীর্ঘদিনের ইচ্ছাপূরণ হতে পারে। পরিশ্রমের ফল পাবেন। ব্যক্তিগতজীবনও দুর্দান্ত। 

সিংহ- শুক্রের গমনে উপকার পাচ্ছেন সিংহ রাশির জাতক-জাতিকারা। ব্যবসায়ীদের জন্য এটা দারুণ সময়। বড় সিদ্ধান্ত নিলে সাফল্য পাবেন। চাকরিজীবীদের জন্য সময় ভালো যাবে। এই সময় উন্নতির যোগ। পদোন্নতির সুযোগ পাবেন। বিবাহিত জীবনে আসবে সুখ। প্রিয়জনের সঙ্গে সময় কাটাবেন। সাফল্য আপনার সঙ্গে থাকবে। 

Advertisement

মিথুন- শুক্র আপনার  রাশির নবম ঘরে প্রবেশ করেছে। যার ফলে আপনি আর্থিকভাবে দারুণ সময় কাটাবেন। বাইরে বেড়াতে যেতে পারেন। আপনি পরিশ্রমের ফল পাবেন। আয়বৃদ্ধি পাবে। শখপূরণে সমর্থ হবেন। বিনিয়োগে লাভ করবেন। 

কোন কোন রাশির জীবনে দুর্ভাগ্য?

কর্কট- শনি ও শুক্রের মিলনে এই রাশির জাতক-জাতিকারা অশুভ ফল পাবেন। এই  স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কথা বলার সময় সতর্ক থাকুন। অন্যথায় কারও সঙ্গে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। কাজে আসবে বাধাবিঘ্ন। খরচে রাশ টানুন। 

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্যও শনি ও শুক্রের মিলন শুভ নয়। বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। মামলার রায় আপনার বিরুদ্ধে যেতে পারে। রাস্তাঘাটে সতর্ক থাকুন। খরচ বাড়তে পারে। অর্থহানির যোগও রয়েছে। পরিশ্রম করেও ফল মিলবে না।

তুলা-আপনার রাশির পঞ্চম ঘরে তৈরি হয়েছে শনি ও শুক্রের মিলন। কাজে আসবে বাধা। ব্যবসায় বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক হোন। অর্থ বিনিয়োগের আগে চিন্তা করে নিন। খরচ বাড়তে পারে। 

আরও পড়ুন- বছরের এই দিনগুলিতে রুটি খেলে সর্বনাশ! সংসারে অশান্তি-বাধাবিঘ্ন

Advertisement