scorecardresearch
 

Ketu Rashi Parivartan 2023: নতুন বছরে কন্যাতে গমন করবে কেতু! ৩ রাশির ভাগ্য চমকাবে

Ketu Gochar 2023: কেতু গ্রহকে ছায়া গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে। কেতু যে রাশিতে থাকে, তার জাতকরা সেই অনুসারে ফল পায়। জ্যোতিষীদের মতে, কুণ্ডলীতে মঙ্গল ও বৃহস্পতি শক্তিশালী হলে, কেতুর অশুভ ফল খুব কমই দেখা যায়।

Advertisement
কন্যাতে গমন করবে কেতু গ্রহ কন্যাতে গমন করবে কেতু গ্রহ

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্থানান্তর করে। এই স্থানান্তর অর্থাৎ রাশিচক্র পরিবর্তন, মানুষের জীবনকে প্রভাবিত করে। এই পরিবর্তন কারও জীবনে সৌভাগ্য নিয়ে আসে। আবার কারও জন্য এটি হয়ে দাঁড়ায় দুর্ভাগ্যজনক। কেতু গ্রহকে ছায়া গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে। কেতু যে রাশিতে থাকে, তার জাতকরা সেই অনুসারে ফল পায়। জ্যোতিষীদের মতে, কুণ্ডলীতে মঙ্গল ও বৃহস্পতি শক্তিশালী হলে, কেতুর অশুভ ফল খুব কমই দেখা যায়। কেতু ভাল এবং খারাপ উভয় ফল দেয়।

আগামী বছর ৩০ অক্টোবর, কেতু তুলা রাশি থেকে কন্যাতে প্রবেশ করবে। এর ফল প্রায় সব রাশির জীবনে পড়লেও, তিন রাশির জাতক- জাতিকাদের ভাল লাভ হবে। জানুন, কাদের সৌভাগ্য আসছে। 

* মেষ/ARIES (March 21-April 20)

মেষের জাতক জাতিকাদের জন্য ষষ্ঠ ঘর থেকে কেতুর যাত্রা হতে চলেছে। বিবাহিত জীবনে মাধুর্য ফিরে আসবে। স্ত্রীয়ের স্বাস্থ্য ভাল থাকবে। শত্রুদের উপর বিজয় লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে কোনও বড় অগ্রগতি  হতে পারে। কেতুর কৃপায় যারা বিদেশ যেতে ইচ্ছুক, তারা সুখবর পাবেন। এই সময়ে, আপনি কর্মক্ষেত্রে কিছুটা হয়রানির শিকার হতে পারেন। তবে সে সমস্যা কাটিয়ে জয়লাভ করতে সক্ষম হবেন। পরিবারের কাছ থেকেও অর্থ পেতে পারেন এবং নতুন কাজও শুরু করতে পারেন।

* কর্কট/ CANCER (June 22-July 22) 

এই রাশির জাতকদের জন্য কেতুর গমন এখন তৃতীয় ঘরে হতে চলেছে। আপনার ভাইয়েরা দারুণ সাফল্য পাবেন। অর্থ-সম্পত্তি নিয়ে চলমান বিবাদের অবসান হবে। যাত্রায় সফল হওয়ার সম্ভাবনা থাকবে। বড় কোনও ধর্মীয় সফরে যুক্ত হতে পারেন। জীবনে দার্শনিক চিন্তার প্রাধান্য থাকবে। বন্ধুদের সমর্থন পাবেন এবং আপনার কিছু নতুন কাজও শুরু হবে। বণিক শ্রেণী ভাল লাভ পাবে।

Advertisement


* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির জন্য একাদশ ঘরে কেতুর যাত্রা হতে চলেছে। দীর্ঘদিন আটকে থাকা কাজ আবার গতি পেতে পারে। বড় চাকরির অফার বা পদোন্নতি পেতে পারেন। এই সময়ে ছাত্র- ছাত্রীরা কাঙ্খিত সাফল্য পাবে। আপনার কথাবার্তা কার্যকর হবে। কর্মক্ষেত্রে বড় লক্ষ্য পূরণ করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement