scorecardresearch
 

Mole On Neck: চুম্বকের মতো টানবে এঁরা আপনাকে, গলায় তিল থাকা মহিলাদের কী কী গুণ থাকে?

Mole On Neck: আমাদের শরীরে ছোট, বড়, মাঝারি বিভিন্ন আকারের তিল থাকে। কোনও তিল কালো, কোনওটিই আবার লাল। সমুদ্র শাস্ত্র অনুযায়ী এই তিলগুলি আমাদের জীবনকে বিশেষ ভাবে প্রভাবিত করে। তিলের আকার, রঙ ইত্যাদি সমস্ত কিছু আমাদের ভবিষ্যৎ ঘটনা সম্পর্কে কোনও না-কোনও ইঙ্গিত দেয়। শরীরের কোন অংশে তিল রয়েছে, তা-ও আবার ব্যক্তিত্ব, স্বভাব, ভবিষ্যৎ জানায়।

Advertisement
গলায় তিল থাকার অর্থ গলায় তিল থাকার অর্থ
হাইলাইটস
  • আমাদের শরীরে ছোট, বড়, মাঝারি বিভিন্ন আকারের তিল থাকে।

আমাদের শরীরে ছোট, বড়, মাঝারি বিভিন্ন আকারের তিল থাকে। কোনও তিল কালো, কোনওটিই আবার লাল। সমুদ্র শাস্ত্র অনুযায়ী এই তিলগুলি আমাদের জীবনকে বিশেষ ভাবে প্রভাবিত করে। তিলের আকার, রঙ ইত্যাদি সমস্ত কিছু আমাদের ভবিষ্যৎ ঘটনা সম্পর্কে কোনও না-কোনও ইঙ্গিত দেয়। শরীরের কোন অংশে তিল রয়েছে, তা-ও আবার ব্যক্তিত্ব, স্বভাব, ভবিষ্যৎ জানায়। শরীরে তৈরি তিল শুভ ও অশুভ ফল দেয়। সেরকমই জেনে নিন গলায় তিল থাকলে সেই ব্যক্তির স্বভাব কেমন হয়। 

গলায় মধ্যে তিল থাকার অর্থ
সমুদ্র শাস্ত্র অনুযায়ী গলার সামনের দিকে তিল থাকা শুভ। এমন হলে বুঝতে হবে যে সেই ব্যক্তি বাকপটু। প্রত্যেককে নিজের কথা দিয়ে মন্ত্রমুগ্ধ করে নিতে পারেন। খুব সহজেই নিজের কথায় সবাইকে রাজি করিয়ে নিতে পারেন এঁরা। গলায় যাঁদের তিল থাকে তারা শান্তিপ্রিয়। ন্যায়পরায়ণ হওয়ার পাশাপাশি, এই লোকেরা হয় সত্যবাদী। তারা কোনও প্রকার মিথ্যা কথা সহ্য করে না। যে কোনও  কাজ সময়মতো শেষ করতে পছন্দ করেন। এই লোকেরা কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের ভিত্তিতে নাম অর্জন করে।

গলার উপরে তিল থাকার অর্থ
সামুদ্রিক শাস্ত্র অনুসারে, এই ধরনের ব্যক্তিদের ঘাড়ের উপরের অংশে তিল থাকে। এই ধরনের মানুষ সৎ এবং বিশ্বস্ত স্পষ্টবাদী হয়। আপনি এই ব্যক্তিদের সঙ্গে  আপনার ব্যক্তিগত জিনিস শেয়ার করতে পারেন। এই লোকেরা সঞ্চয় করতে পারদর্শী। এই মানুষদের নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে। কঠোর পরিশ্রমের ভিত্তিতে তারা দ্রুত তাদের লক্ষ্য অর্জন করে।

আরও পড়ুন

Advertisement