scorecardresearch
 

Kojagori Laxmi Puja Lucky Zodiac Signs: লক্ষ্মীপুজো পর্যন্ত শুভ সময় ৪ রাশির, যা ভেবেছেন এখনই করুন

গ্রহের গতিবিধির কারণে কিছু কয়েকটি রাশি শুভ ফল পায়। আর কয়েকটির ভাগ্যে থাকে অশুভ ফল। গ্রহের গতিবিধির কারণে ১০ অক্টোবর পর্যন্ত মানে কোজাগরী লক্ষ্মীপুজো পর্যন্ত সময়টি কয়েকটি রাশির জন্য দারুণ কাটতে চলেছে।

Advertisement
লক্ষ্মীপুজো পর্যন্ত দারুণ সময় ৩ রাশির। লক্ষ্মীপুজো পর্যন্ত দারুণ সময় ৩ রাশির।
হাইলাইটস
  • গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে।
  • ১০ অক্টোবর পর্যন্ত মানে কোজাগরী লক্ষ্মীপুজো পর্যন্ত সময়টি কয়েকটি রাশির জন্য শুভ।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে। গ্রহের গতিবিধির কারণে কিছু কয়েকটি রাশি শুভ ফল পায়। আর কয়েকটির ভাগ্যে থাকে অশুভ ফল। গ্রহের গতিবিধির কারণে ১০ অক্টোবর পর্যন্ত মানে কোজাগরী লক্ষ্মীপুজো পর্যন্ত সময়টি কয়েকটি রাশির জন্য শুভ।


মেষ রাশি-  ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হবে। কাছের লোকেদের সহযোগিতা পাবেন। পরিশ্রম করলে ফল মিলবে। পরিবারের মঙ্গল হবে। উপহার পেতে পারেন। চাকরি পরিবর্তনের কারণে অন্য জায়গায় যেতে হতে পারে।
আমদানি-রফতানি ব্যবসায় লাভের সুযোগ থাকবে। মায়ের সমর্থন পাবেন। গাড়ি কিনতে পারেন। চাকরিতে সতীর্থদের সহযোগিতা মিলবে। 

বৃশ্চিক রাশি- আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। পরিবারের স্বাচ্ছন্দ্য থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সুসময় কাটাবেন। চাকরির পরিবর্তন সম্ভব। মায়ের সমর্থন ও সহযোগিতা পাবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরিতে বসের প্রশংসা পাবেন। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম কিছু নয়।

ধনু - আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। নতুন বাড়ি বা গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা আছে, অন্য কোথাও সুযোগ হতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় খুব ভাল হবে।

মীন- পরিবারের সমর্থন পাবেন। পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে ভ্রমণ হতে পারে। পুরনো বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। পোশাক উপহার হিসেবে পেতে পারেন। কোজাগরী লক্ষ্মীপুজো পর্যন্ত মীন রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে।

আরও পড়ুন- বছরের শেষ সূর্যগ্রহণে রাতারাতি বদলাবে ৩ রাশির ভাগ্য, কতক্ষণ অশুভ মুহূর্ত?

Advertisement