scorecardresearch
 

Lakshmi Narayan Yog From 12 March: ১২ মার্চ থেকে লক্ষ্মী-নারায়ণ কৃপা, হঠাৎ অর্থলাভ ৪ রাশির

সম্পদ ও সমৃদ্ধির দাতা শুক্র এবং ব্যবসা ও বুদ্ধিমত্তার দাতা বুধের মিলনে মার্চ মাসে তৈরি হচ্ছে লক্ষ্মী নারায়ণ যোগ। ১২ মার্চ থেকে এই যোগের শুভ প্রভাব পড়ছে ৪ রাশির উপরে।

Advertisement
lakshmi narayan rajyog rashifal 2023 lakshmi narayan rajyog rashifal 2023
হাইলাইটস
  • মার্চ মাসে তৈরি হচ্ছে লক্ষ্মী নারায়ণ যোগ।
  • ১২ মার্চ থেকে এই যোগের শুভ প্রভাব পড়ছে ৪ রাশির উপরে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী একাধিক গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। যার প্রভাব পড়ে সব রাশির জাতক-জাতিকাদের উপরে। সম্পদ ও সমৃদ্ধির দাতা শুক্র এবং ব্যবসা ও বুদ্ধিমত্তার দাতা বুধের মিলনে মার্চ মাসে তৈরি হচ্ছে লক্ষ্মী নারায়ণ যোগ। ১২ মার্চ থেকে এই যোগের শুভ প্রভাব পড়ছে ৪ রাশির উপরে। চলুন জেনে নেওয়া যাক

সিংহ-  লক্ষ্মী নারায়ণ যোগ আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে। কারণ এই যোগ তৈরি হতে চলেছে আপনার রাশির নবম ঘরে। এ কারণেই আপনি এই সময়ে ভাগ্যবান হবেন। যে সব কাজ আটকে ছিল সেগুলিও সময়ে শেষ করা হবে। অন্যদিকে, যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সংকটে ভুগছিলেন, তাঁরাও মুক্তি পেতে চলেছেন। এই সময়ে আপনি যে কোনও মাঙ্গলিক বা ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনার দীর্ঘদিনের ইচ্ছাপূরণ হতে পারে। 
 

কর্কট- লক্ষ্মী নারায়ণ রাজ যোগ গঠনের সঙ্গে সঙ্গে কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ দিন শুরু হতে পারে। কারণ এই যোগ আপনাকে অর্থলাভ করাতে পারে। এই সময়ে আপনি কর্ম-ব্যবসায় সাফল্য পেতে পারেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুযোগ পাবেন। এর পাশাপাশি ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও লাভ করবেন। ন্যদিকে যারা দীর্ঘদিন ধরে বিনিয়োগের কথা ভাবছিলেন,তাঁদের জন্য এটা অনুকূল সময়। চাকরিজীবীরাও এই সময়ে পদোন্নতি ও ইনক্রিমেন্ট পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে লাভের জোরালো সম্ভাবনা। এই সময়ে আপনার বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আপনার উপর শনির সাড়ে সাতি চলছে। যে কোনও চ্যালেঞ্জের মোকাবিলা করতে সক্ষম হবেন। 

মিথুন- লক্ষ্মী নারায়ণ যোগে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। কারণ এই যোগ আপনার রাশির একাদশ ঘরে তৈরি হতে চলেছে। যা আয় ও লাভের স্থান। সেজন্য এই সময়ে আপনার আয় বৃদ্ধি পেতে পারে। এর পাশাপাশি পুরনো বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। যাঁরা দীর্ঘদিন ধরে বিনিয়োগের কথা ভাবছিলেন, তাদের জন্যও সময় অনুকূল। আপনি ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভের যোগ। 

Advertisement

তুলা- লক্ষ্মী নারায়ণ যোগ আপনার জন্য শুভ হবে। এই যোগ আপনার রাশির নবম ঘরে তৈরি হতে চলেছে। আপনি ভাগ্যবান হতে পারেন। আটকে থাকা কাজগুলো এই সময়ের মধ্যে শেষ হবে। অন্যদিকে যারা দীর্ঘদিন ধরে আর্থিক সংকটে ভুগছিলেন,তাঁদের দুর্ভোগের অবসান হতে পারে শিগগিরই।

আরও পড়ুন- একসঙ্গে দেবগুরু-রাক্ষসগুরু, হোলি থেকে ৪ রাশির অর্থলাভ-সৌভাগ্য

Advertisement