scorecardresearch
 

Lakshmi Narayan Yog: লক্ষ্মী-নারায়ণ যোগ, ৩১ মার্চ থেকে দু’হাতে টাকা কামাবে ৩ রাশি

Lakshmi Narayan Yog, Lucky Zodiac: ৩১ মার্চ, মেষ রাশিতে বুধ এবং শুক্রের মিলন হতে চলেছে। কারণ এই দিনে বুধ মেষ রাশিতে প্রবেশ করবে। এই সময়ে ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে এবং নতুন চাকরি, প্রচুর অর্থলাভের প্রবল সম্ভাবনা তৈরি হবে।

Advertisement
লক্ষ্মী-নারায়ণ যোগ, ৩১ মার্চ থেকে দু’হাতে টাকা কামাবে ৩ রাশি! লক্ষ্মী-নারায়ণ যোগ, ৩১ মার্চ থেকে দু’হাতে টাকা কামাবে ৩ রাশি!
হাইলাইটস
  • ৩১ মার্চ, মেষ রাশিতে বুধ এবং শুক্রের মিলন হতে চলেছে।
  • এই দিনে বুধ মেষ রাশিতে প্রবেশ করবে।
  • এই সময়ে ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে এবং নতুন চাকরি, প্রচুর অর্থলাভের প্রবল সম্ভাবনা তৈরি হবে।

Lakshmi Narayan Yog, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে ট্রানজিট করে। দেশ ও বিশ্বে এর প্রভাব স্পষ্টভাবে দেখা যাচ্ছে। কখনও কখনও একটি গ্রহের ট্রানজিট সেখানে ইতিমধ্যে উপস্থিত গ্রহের সঙ্গে একটি সংযোগ তৈরি করে, যা অনেক রাশির স্থানীয়দের জন্য শুভ প্রমাণিত হয়।

৩১ মার্চ, মেষ রাশিতে বুধ এবং শুক্রের মিলন হতে চলেছে। কারণ এই দিনে বুধ মেষ রাশিতে প্রবেশ করবে। শুক্র গ্রহ ইতিমধ্যেই এখানে উপস্থিত। এর কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। এই সময়ে, এই ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে এবং বিশেষ লাভ হবে। আসুন জেনে নেওয়া যাক এই ৩ রাশি সম্পর্কে।

আরও পড়ুন: বুধ-রাহুর কৃপা, ৩ দিন পর থেকে বিপুল অর্থলাভ-সৌভাগ্যের যোগ ৫ রাশির

কর্কট রাশি:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী লক্ষ্মী নারায়ণ যোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। কর্মজীবন এবং ব্যবসার দিক থেকে এটি শুভ বলে মনে করা হয়। এই যোগ এই রাশির জাতক-জাতিকাদের কাজে গঠিত হতে চলেছে। এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা নতুন সুযোগ পাবেন। এই সময়ে, এই রাশির জাতক-জাতিকারা যদি কোনও নতুন কাজ করার কথা ভাবছেন তবে এই সময়টি অনুকূল। কোনও কোম্পানি বা বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা দারুণ সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরাও ভাল লাভ পাবেন।

সিংহ রাশি:
লক্ষ্মী নারায়ণ যোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ প্রমাণিত হবে। এই যোগ এই রাশির জাতক-জাতিকাদের রাশির নবম ঘরে তৈরি হতে চলেছে। এর ভাগ্য ও বিদেশী স্থান বিবেচনা করা হয়েছে। এমন পরিস্থিতিতে, ভাগ্য সর্বদা এই রাশির জাতক-জাতিকাদের সঙ্গে থাকবে। কর্ম-ব্যবসার কারণে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বর্তমানে এরা যে প্রকল্পগুলিতে কাজ করছেন তাতেই সাফল্য পাবেন এবং ভবিষ্যতে প্রচুর অর্থ উপার্জনে সফল হবেন।

Advertisement

মিথুন রাশি:
লক্ষ্মী নারায়ণ যোগ মিথুন রাশির মানুষের অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে। এই যোগ এই রাশির জাতক-জাতিকাদের রাশির আয়ের ঘরে তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক-জাতিকাদের আয়ের নতুন উৎস তৈরি হতে চলেছে। দাম্পত্য জীবন ভাল যাবে। অবিবাহিতদের জীবনে বিবাহের সম্ভাবনা থাকবে। ব্যবসায় প্রচুর লাভ হবে। এই সময়ে যেকোনও ইচ্ছা পূরণ হতে পারে। শেয়ার বাজার, ফটকা বাজার এবং লটারি ইত্যাদিতে বিনিয়োগ এই সময়ে লাভজনক হবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement