scorecardresearch
 

Laxmi Yoga In Makar Rashi : মে-এর শেষে মকরে লক্ষ্মীযোগ, মঙ্গলেই ভাগ্যের চাকা ঘুরবে ৫ রাশির

আগামী  ৩০ মে, সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করছে শুক্র। যার জেরে মকর রাশিতে লক্ষ্মী যোগ তৈরি হবে। এই শুভ যোগের ইতিবাচক প্রভাব কয়েকটি রাশিগুলির ওপর দেখা যাবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ৩০ মে শুভ দিন
  • মকর রাশিতে লক্ষ্মী যোগ
  • সুফল পাবে ৫ রাশি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের জন্য তাদের রাশি পরিবর্তন করে। যার প্রভাব ১২টি রাশির ওপরেই পড়ে। আগামী  ৩০ মে, সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করছে শুক্র। যার জেরে মকর রাশিতে লক্ষ্মী যোগ তৈরি হবে। এই শুভ যোগের ইতিবাচক প্রভাব কয়েকটি রাশিগুলির ওপর দেখা যাবে।

মেষ রাশি (Aries) - মেষ রাশির জাতকদের উপর লক্ষ্মী যোগের শুভ প্রভাব দেখা যাবে। এই সময়ে আপনি জমি, যানবাহন বা বাড়ি কিনতে পারেন। চাকরিতে পদোন্নতি হবে। বেতন বৃদ্ধি নিশ্চিত। পারিবারিক জীবনে সুখ থাকবে। ব্যবসায় একটি ভাল চুক্তি হাতে আসবে। কেউ জীবনে প্রেম আসতে পারে।

মিথুন রাশি (Gemini) - মিথুন রাশির মানুষজন এই সময়ে ভাল খবর পাবেন। এই গ্রহের গোচর মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও সম্পদ উভয়ই নিয়ে আসবে। পরিবারের অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। আপনার বা পরিবারের কোনও সদস্যের বিয়ে নিশ্চিত করা হবে। আয়ের মাধ্যম বাড়বে।

কর্কট রাশি (Cancer) - এই শুভ যোগের ইতিবাচক প্রভাব কর্কট রাশিতে দেখা যাবে। মানুষ এই রাশির মানুষদের প্রতি আকৃষ্ট হবেন। কর্কট রাশির মানুষদের ব্যক্তিত্বের উন্নত হবে। লাভ ও মোট আয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা প্রচুর লাভ পাবেন।

কন্যা রাশি (Virgo) - এই সময়টি কন্যা রাশির জাতকদের জন্য শুভ হবে। বিনিয়োগ করলে ১০০% লাভ পাবেন। অর্থনৈতিক দিক মজবুত হবে। জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। বিবাহিত জীবন সুখের এবং ভাল কাটবে।

মকর রাশি (Capricorn) - মকর রাশিতে গড়ে উঠতে চলেছে লক্ষ্মী রাজ যোগ। ফলে এই রাশির মানুষেরা টাকা পয়সা পেতে পারেন। সম্পত্তি পাওয়া যাবে। দাম্পত্য সুখ বাড়বে। সম্মান বৃদ্ধি হবে। 

Advertisement

আরও পড়ুন - কিডনির ড্যামেজ মারাত্মক আকার ধারণ করতে পারে, এই বদভ্যাসগুলি আজই ছাড়ুন

 

Advertisement