scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ২১ নভেম্বর, ২০২৩ - তাড়াহুড়ো করে কাজ করবেন না

কঠোর পরিশ্রম বজায় রাখা হবে। চাকুরীজীবীরা তাদের দক্ষতা বৃদ্ধি করবে। সময় ব্যবস্থাপনার ওপর জোর দেবে। ধার করবেন না। সংযমী হন। ব্যবসায়িক বিষয়ে সমাধান হবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- কঠোর পরিশ্রমের মনোভাব বৃদ্ধি করুন। পেশাদারিত্বের উপর জোর দিন। চাকরি ও ব্যবসায়িক বিষয়ে গতি আসবে। নিয়ম-শৃঙ্খলা বজায় রাখবে। কাজ ব্যবসায় সমন্বয় বাড়বে। লেনদেনে স্বচ্ছতা বজায় রাখবে। প্রয়োজনীয় কাজে গতি বজায় রাখবে। রুটিন এবং ধারাবাহিকতা উপর ফোকাস করা হবে. কাজের প্রচেষ্টায় মনোনিবেশ করবে। চাকরি ও সেবা খাতে ভালো পারফর্ম করবে। নম্রতা বজায় রাখুন। ঝুঁকি নেবেন না। তাড়াহুড়ো করে কাজ করবেন না। কাগজপত্রে অতিরিক্ত সতর্ক থাকুন। দুর্বৃত্তদের হাত থেকে নিরাপদে থাকুন।

আর্থিক লাভ - কঠোর পরিশ্রম বজায় রাখা হবে। চাকুরীজীবীরা তাদের দক্ষতা বৃদ্ধি করবে। সময় ব্যবস্থাপনার ওপর জোর দেবে। ধার করবেন না। সংযমী হন। ব্যবসায়িক বিষয়ে সমাধান হবে। ধূর্ত ও ধূর্ত লোকদের এড়িয়ে চলুন। কর্মদক্ষতা জোরদার হবে। পরিশ্রম বৃদ্ধি পাবে। কাজের গতি ভালো হবে। কাজের সম্পর্ক মজবুত হবে। থাকবে সহযোগিতার মনোভাব। প্রতিপক্ষকে সঙ্গে নিয়ে যাবে। লেনদেনে সতর্কতা বজায় রাখবে। লক্ষ্য অর্জন করবে।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সমর্থন থাকবে। বন্ধুদের সঙ্গে স্মরণীয় মুহূর্ত কাটাবেন। বন্ধুদের সঙ্গ বজায় রাখবে। ঘনিষ্ঠ সহযোগী হবেন। আত্মীয়দের সহযোগিতা থাকবে। মনের বিষয়ে স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। গোপনীয়তা বজায় রাখবে। ব্যক্তিগত সম্পর্কের জোর থাকবে।

স্বাস্থ্য মনোবল- জীবনযাত্রার মান স্বাভাবিক থাকবে। খুব বেশি ওজন তুলবেন না। ব্যক্তিত্ব স্বাভাবিক থাকবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। সম্প্রীতি বাড়ান। সহযোগিতার মনোভাব আছে।

লাকি সংখ্যা: ১, ২, ৪ ও ৫

শুভ রং: গাঢ় গোলাপি

আজকের প্রতিকার:  অনেকের মনে অহেতুক ভয় চলতে থাকে। দুঃশ্চিন্তাও। আজ অর্থাত্‍ মঙ্গলবার একটি মন্ত্র জপ করলে মনের ভয় কেটে যায়। মন্ত্রটি হল, ওম হং হনুমন্তে নমঃ। ওম হং হনুমতে রুদ্রাত্মকায় হুং ফট। মহাবলায় বীরায় চিরঞ্জিবীন উদ্দতে। হারিণে বজ্র দেহায় চোলংগ্ধিতমহাব্যয়ে।। ওম নমো হনুমতে রুদ্রাবতারায় সর্হবশত্রুসংহারণায় সর্বরোগ হরায় সর্ববশীকরণায় রামদূতায় স্বাহা। 

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement