scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ২৫ জানুয়ারি, ২০২৩ - আজ সিংহ রাশির ব্যক্তিগত জীবন আনন্দময় থাকবে

Singha Dainik Rashifal 25 January 2023: ব্যক্তিগত জীবন আনন্দময় থাকবে। বিবাহে স্নেহ এবং বিশ্বাস বজায় রাখুন। স্বতঃস্ফূর্ত আলোচনায় যুক্ত হবেন। পারস্পরিক সহযোগিতার বোধ থাকবে। নেতৃত্বের কারণে কাজে গতি আসবে। লাভের বিষয়ে উন্নতি হবে। কাজের প্রসারের সুযোগ থাকবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। নেতৃত্বের ক্ষমতা এবং ভাগ করা প্রচেষ্টা বৃদ্ধি পাবে। ব্যক্তিগত বিষয়ে আন্তরিকতা এবং সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। সবাইকে কানেক্ট করতে সফল হবে। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। শিল্প ব্যবসার জন্য উপযুক্ত সময়।

অর্থ, লাভ, পেশা- ক্যারিয়ার ব্যবসায় বড় ভাববেন। রুটিন ভালো রাখবে। পেশাদার সহযোগী হবে। ধৈর্য ধরে এগিয়ে যেতে হবে। কাজের ব্যবসায় গতি আসবে। সবাইকে সাথে নিয়ে যাবে। চুক্তি পক্ষের মধ্যে চুক্তি করা হবে. আলোচনায় ফলপ্রসূ হবে। নির্মাণ কাজের প্রচার করবে। শেয়ার করা বিষয় কার্যকর হবে। শিল্প-বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন।

ভালোবাসা ও বন্ধুত্ব- প্রেমে বিশেষ দেখানোর অনুভূতি থাকবে। সম্পর্ক ঠিক হয়ে যাবে। মিলনে আরাম হবে। পারস্পরিক সমন্বয় বাড়বে। মনের বিষয়গুলো শক্তিশালী হবে। নিবিড়ভাবে সহযোগিতা করবে। দাম্পত্য জীবনে অভিযোজন হবে। আকর্ষণীয় অফার পাবেন। প্রিয়জনের সাথে দেখা হবে।

স্বাস্থ্য, মনোবল- ইতিবাচকতা বজায় থাকবে। ক্যাটারিংয়ে সতর্ক থাকবেন। সম্পদ বৃদ্ধি হবে। স্বাস্থ্যের প্রতি সজাগ থাকবেন। মনোবল থাকবে উঁচুতে। স্থিতিশীলতার উপর জোর দিন।
 

শুভ সংখ্যা: 1, 5

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন। ধ্যান করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement