scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ২৭ মে, ২০২৩ - আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে

Singha Dainik Rashifal 27 May 2023: আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। মনে থাকবে বিরক্তি। মায়ের সঙ্গে আদর্শগত মতপার্থক্য থাকতে পারে। জীবনযাত্রার অবস্থা বেদনাদায়ক হতে পারে।

সিংহ সিংহ

সিংহ-- প্রিয়জন সম্পর্কে খারাপ খবর আসতে পারে। বৃথাভ্রমণ হতে পারে। আলস্যের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। দাম্পত্য জীবনে সামান্য কারণে বিবাদ হতে পারে। অর্থভাগ্য ভাল, তবে বাড়তি কিছু খরচ হতে পারে। পরিবারে শান্তি বজায় থাকবে না।

প্রেম ও সম্পর্ক-- রাশির চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। কাজের পরিধি বাড়তে পারে। আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। আত্মনির্ভরশীল হন। পারিবারিক জীবনে সম্প্রীতি বজায় থাকবে। মানসিক চাপ থাকবে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। অনেক পরিশ্রম হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বস্তুগত দ্রব্যে ব্যয় বৃদ্ধি পাবে। আটকে থাকা টাকা পাওয়ার সুযোগ আসবে।

স্বাস্থ্য-- আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। মনে থাকবে বিরক্তি। মায়ের সঙ্গে আদর্শগত মতপার্থক্য থাকতে পারে। জীবনযাত্রার অবস্থা বেদনাদায়ক হতে পারে।

শুভ রং-- গোলাপী

শুভ সংখ্যা-- ৩,৮, ১০

আজকের উপায়-- শনিদেবের পুজো করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।