scorecardresearch
 

Ajker Leo Rashifal: আজকের দিন সিংহ রাশি- ৫ ফেব্রুয়ারি , ২০২৩ - আজ সিংহ রাশির বিনিয়োগে আগ্রহ বাড়বে

Singha Dainik Rashifal 5 February 2023: বিনিয়োগে আগ্রহ বাড়বে। কাজের দায়িত্বে জোর দেবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে। আর্থিক বিষয়ে সতর্কতা বজায় রাখুন। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান। কর্মকর্তারা সহযোগিতা করবেন। লাভের হার স্বাভাবিক থাকবে। বড় লক্ষ্যে অনুপ্রাণিত হবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে।

Advertisement
সিংহ রাশি সিংহ রাশি

সিংহ রাশি- বিনিয়োগে আগ্রহ বাড়বে। কাজের দায়িত্বে জোর দেবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে। আর্থিক বিষয়ে সতর্কতা বজায় রাখুন। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান। কর্মকর্তারা সহযোগিতা করবেন। লাভের হার স্বাভাবিক থাকবে। বড় লক্ষ্যে অনুপ্রাণিত হবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে।

অর্থ, লাভ, পেশা- দীর্ঘমেয়াদী পরিকল্পনা সক্রিয় হবে। ব্যবস্থার ওপর জোর দেবে। সুবিধার সংস্থান বাড়াবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক কাজে সতর্ক থাকবেন। ব্যবস্থা জোরদার করার চেষ্টা করবে। প্রতিযোগিতা চালিয়ে যাবে। সক্রিয়ভাবে কাজ করবে। পরিবেশ স্বাভাবিক থাকবে। প্রতিযোগিতা এড়াবে।

ভালোবাসা ও বন্ধুত্ব- সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীল থাকবেন। তাড়াহুড়ো এড়াবে। সুযোগের অপেক্ষায় থাকবে। বন্ধু এবং আস্থাভাজনদের উপেক্ষা করা এড়িয়ে চলবেন। প্রিয়জনের শেখা উপদেশে মনোযোগ দেবেন। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে।

স্বাস্থ্য, মনোবল- লক্ষ্য অর্জন করবে। সিস্টেমকে শক্তিশালী রাখবে। অতিরিক্ত আত্মবিশ্বাস এড়িয়ে চলুন। মনোবল থাকবে উঁচুতে। গুণ্ডারা সক্রিয়তা দেখাবে। খাবার একই থাকবে। স্বাস্থ্যের ব্যাপারে গাফিলতি করবেন না।

শুভ সংখ্যা:  1 এবং 5

শুভ রং: লাল

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন। ধ্যান করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement
Advertisement