scorecardresearch
 

Ajker Libra Rashifal: আজকের দিন তুলা রাশি- ১১ জুন, ২০২৪: গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারেন

বস্তুগত সম্পদ বৃদ্ধি করবে। আবেগের বশবর্তী হয়ে ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। স্বার্থপরতা এবং সংকীর্ণতা ত্যাগ করুন। ক্ষমার বোধ বজায় রাখুন।

Advertisement
tula tula
হাইলাইটস
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?
  • গুরুত্বপূর্ণ বিষয়ে গতি আনবে

তুলা রাশি- বাড়িতে বিচক্ষণতা ও বড়দের সঙ্গ বজায় রাখুন। ব্যবস্থাপনার বিষয়ে সুচারুভাবে এগিয়ে যেতে থাকবে। প্রশাসনিক লক্ষ্য প্রত্যাশা অনুযায়ী থাকবে। সম্পর্কের উন্নতি অব্যাহত থাকবে। পৈতৃক বিষয়গুলো অগ্রাধিকার পাবে। বড়দের কাছ থেকে সহযোগিতা পাবেন। সরলতা বজায় রাখবে। সিস্টেম শক্তিশালী রাখুন। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বিলাসিতা মনোযোগ দিতে হবে. ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারেন। সকলের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রাখুন। তর্ক এড়িয়ে চলুন। বড় ভাবতে থাকুন।

আর্থিক লাভ- বস্তুগত সম্পদ বৃদ্ধি করবে। আবেগের বশবর্তী হয়ে ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। স্বার্থপরতা এবং সংকীর্ণতা ত্যাগ করুন। ক্ষমার বোধ বজায় রাখুন। লাভের শতাংশ গড় হবে। ব্যবসায়িক কাজে গতি আসবে। ব্যক্তিগত কাজে আগ্রহ বাড়বে। ইমারত ও যানবাহন সংক্রান্ত বিষয় অনুকূলে থাকবে। গোপনীয়তার দিকে নজর দেবেন। ক্যারিয়ার ব্যবসায় গতি বজায় থাকবে। সাফল্যে উত্তেজিত হবে। আর্থিক বিষয়ে ভালো করবেন। কাজের আলোচনায় প্রভাব বজায় রাখবে।

প্রেমের বন্ধুত্ব- আবেগগত বিষয়ে ধৈর্য দেখান। আলোচনায় তাড়াহুড়ো করবেন না। উপযুক্ত সুযোগে আপনার মতামত প্রকাশ করুন। বিতর্কে জড়াবেন না। ইক্যুইটি ব্যালেন্স বাড়ান। পরিষ্কারভাবে কথা বলতে. বন্ধুদের সাথে দেখা হবে। প্রিয়জন সমর্থন করবে। বড়দের পরামর্শকে সম্মান করুন। সবার স্বার্থের যত্ন নিন। সম্পর্কের ক্ষেত্রে বিনয়ী হোন।


স্বাস্থ্য, মনোবল, সুখ এবং মহিমার উপর জোর দেবে। অপ্রয়োজনীয় দুশ্চিন্তা থেকে মুক্ত থাকুন। ব্যক্তিত্বের উন্নতি হবে। পরিবারে আস্থা থাকবে। স্বাস্থ্য পরীক্ষা বজায় রাখবে। সম্মান দেখাবে। ব্যক্তিগত বিষয়গুলো ইতিবাচক হয়ে উঠবে।

শুভ সংখ্যা: 5, 6 এবং 9
শুভ রং: চেরি লাল
আজকের সমাধান: হিন্দু ধর্মে বজরংবলীকে মঙ্গলবারের অধিপতি দেবতার মর্যাদা দেওয়া হয়েছে। তিনি সংকটমোচন নামেও পরিচিত। সংকট মুক্তির জন্য বজরংবলীর পুজোর বিশেষ মাহাত্ম্য রয়েছে। এদিন শুদ্ধ মনে বজরংবলীর পুজো করলে ব্যক্তির জীবনের সমস্ত কষ্ট দূর হয়। 

Advertisement

,জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement